‘৬ বার বিয়ে হয়ে গেছে’! ‘দিদি নং ১’-এ ‘মিঠিঝোরা’ অভিনেত্রীর মন্তব্যে জোর চর্চা দর্শকমহলে

জি বাংলার (Zee Bangla) যে গেম শোর দিকে সকলের নজর রয়েছে, সেটি হল ‘দিদি নাম্বার ওয়ান'(Didi No.1)। এই গেম শোয়ে সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই উপস্থিত হয়। সকলেই তাদের মনের কথা রচনা ব্যানার্জীর কাছে শেয়ার করেন। সেখান থেকে দর্শকরা পছন্দের অভিনেতা অভিনেত্রীদের সম্পর্কে জানতে পারেন। আর তেমনই কয়েকজন জনপ্রিয় অভিনেত্রী হাজির হলেন দিদির মঞ্চে।

শেয়ার করলেন নিজেদের কথা। জি বাংলার পর্দায় শুরু হয়েছে একটি নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নাম ‘মিঠিঝোরা’ (Mithijhora)। ধারাবাহিকে দেখা গেছে তিন বোনের কাহিনী। রাই, নীলু আর স্রোত। এই তিন বোনের কাহিনী দেখে চোখে জল চলে আসে দর্শকদের। তিন বোনের চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে আরাত্রিকা মাইতি(Aratrika Maity), দেবাদৃতা বসু (Debadrita Basu)এবং স্বপ্নিলা চক্রবর্তী(Swapnila Chakraborty)।

debadrita basu funny statement on didi no.1 stage

এইদিন তিনজনই উপস্থিত ছিলেন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে। সেখানেই দেবাদৃতাকে সঞ্চালিকা প্রশ্ন করেন, নতুন বছর কেমন কাটছে? দেবাদৃতা এর উত্তরে বলে, ‘ভালোই কাটছে। নতুন বছরে নতুন কোনো  রেজোলিউশন থাকেনা। আমার কাছে প্রত্যেক দিন মানে নতুন সুযোগ।’ এরপর তাকে প্রশ্ন করা হয়, সেটেল হওয়ার প্ল্যান কবে? দেবাদৃতা জানায়, ‘আর একটু ভাবি। কাজের জন্য নয়। সেটেল হয়েও কাজ করতে পারব।

আসলে সেটেল হয়ে আরও অনেক পরিকল্পনা রয়েছে।’ এরপর রচনা বলেন, সিরিয়ালে এতবার বিয়ে হয়ে গেছে। তখন দেবাদৃতা বলেন, ‘হ্যাঁ আর আলাদা করে বিয়ে করার….. সিরিয়ালে আমার ৬ বার বিয়ে হয়েছে, এবার আমি দাঁড়িয়ে থেকে বিয়ে দিয়ে দিতে পারব। এরপর এটা মিস হচ্ছে এটা করো’।

উল্লেখ্য, দেবাদৃতা বসু রাহুল দেব বসুর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। আর সেই খবর এই বছরের পুজোতেই প্রকাশ্যে এনেছিলেন। অভিনেতা রাহুল জানিয়েছেন, তাদের প্রেমের বয়স ৮-৯ মাস। প্রেমটা আড়ালেই চলছিল। ৮-৯ মাস পর বিজয় দশমীর দিনটাকে বেছে নিয়ে সকলের সামনে আনেন। দুই পরিবারের সম্মতি রয়েছে তাদের সম্পর্ক নিয়ে। এবার দেখার কবে এই সম্পর্ক পরিণতি পায়।

Latest articles

Related articles