Home দেশ ফাঁ’স হয়ে যাচ্ছে সমস্ত গোপন খবর, মহারাষ্ট্রে REPUBLIC Tv-এর সম্প্রসারণ বন্ধ করার...

ফাঁ’স হয়ে যাচ্ছে সমস্ত গোপন খবর, মহারাষ্ট্রে REPUBLIC Tv-এর সম্প্রসারণ বন্ধ করার নির্দেশ

করোনা সং-ক্র-ম-ণে-র জন্য মহারাষ্ট্রের নাম সবসময় উপরের দিকেই ছিল।এখন বলিউডের তারকা কঙ্কনা রানাউতের অফিস ভাঁঙার খবর শিরোনামে।কঙ্কনার এই অফিস ভাঁঙার সাথে সাথে মহারাষ্ট্রের নাম‌ও উঠে এসেছে সমস্ত খবরের চ্যানেলের শীর্ষে।এক‌ই সাথে মহারাষ্ট্রের শাসক দল শিবসেনা এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের নাম‌ও এখন সমস্ত খবরের চ্যানেলে।

রিপাবলিক টিভি সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু-র পর থেকেই সরব হয়েছিল।রিপাবলিক টিভির অর্ণব গোস্বামী মহারাষ্ট্রের পুলিশ ও সরকারের গাফিলতির কথা বারবার বলেছেন।এরপরে কঙ্কনা রানাউতের বিষয়টি নিয়েও তিনি মুখ খুলেছিলেন।যখন সঞ্জয় রাউত কঙ্গনা রানাওয়াতকে মুম্বাইয়ে না আসার জন্য হুঁশিয়ারি দেন, তখনও সঞ্জয় রাউতের বি-রু-দ্ধে সরব হয়েছিলেন অর্ণব গোস্বামী তথা রিপাবলিক টিভি।আর এই বিষয়টি নিয়ে অর্ণব গোস্বামীর একটি ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে।

সেই ভিডিওতে দেখা গিয়েছিল অর্ণব গোস্বামী সঞ্চয় রানাউতকে তুই তাকারি করে তার কথার বিরোধিতা করছেন।সঞ্চয় রাউত কিছুই করতে পারবেন না এমনটা‌ও বলতে শোনা যায় অর্ণব গোস্বামীকে।এই নিয়েই শুরু হয় বিতর্ক।শুধু সঞ্চিত রানাউত নয়,মহারাষ্ট্রের সরকারের দিকে আঙুল তোলায় উদ্ধব ঠাকরে ও শিবসেনাও ক্ষু-ব্ধ হয়েছেন।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ও শিব সেনার মুখপাত্র তথা রাজ্যসভার সাংসদ সঞ্জয় রাউতকেও অপমান করার অভিযোগ উঠেছে অর্ণব গোস্বামীর বিরুদ্ধে।এই সমস্ত কারণের জন্য‌ই শিবসেনা রাজ্যে REPUBLIC Tv-এর সম্প্রসারণ বন্ধ করার নির্দেশ দিয়েছে সমস্ত কেবল অপারেটর গুলোকে।

একথা রিপাবলিক টিভির অর্ণব গোস্বামী নিজেই স্বীকার করেছেন।তবে অর্ণব গোস্বামী এইসব কথা শুনে চুপ করে বসে নেই।তিনিও স্পষ্ট ভাষায় এর জবাব দিয়েছেন ।তিনি বলেছেন মহারাষ্ট্রে রিপাবলিক টিভির সম্প্রসারণ কারুর পক্ষে‌ই বন্ধ করা সম্ভব নয়।

ট্রেন্ডিং নিউজ

জিডিপির হাল ফেরাতে ফের আর্থিক প্যাকেজ মোদী সরকারের

দেশের বিধ্বস্ত অর্থনীতি সামাল দিতে কেন্দ্র আরেক দফা আর্থিক প‌্যাকেজ ঘোষণার প্রস্তুতি নিচ্ছে। কেন্দ্রীয় অর্থমন্ত্রকের উচ্চপদস্থ কর্তাদের উদ্ধৃত করে সংবাদসংস্থা এমনটাই জানিয়েছে...

জঙ্গি তৈরি হয় মাদ্রাসায় দেশের স্বার্থে তা বন্ধ হওয়া উচিত বললেন মন্ত্রী ঊষা ঠাকুর!! এবার মধ্যপ্রদেশে বন্ধ হচ্ছে মাদ্রাসা!

নভেম্বর মাসেই অসমে বন্ধ হচ্ছে সরকারি সাহায্যপ্রাপ্ত সব মাদ্রাসা। রাজ্যের শিক্ষামন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা সাফ জানিয়ে দিয়েছেন, সরকারের টাকায় কোরান শিক্ষা আর চলবে...

রাশিফল অনুযায়ী কেমন যাবে আপনার আজ বৃহস্পতিবার ২২ শে অক্টোবর ২০২০

কুম্ভঃ বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ না করাই ভালো। আজ আপনি নিজের প্রেমিকার ইচ্ছা পূরণে অ‍ক্ষম হবেন। এই রাশির জাতক জাতিকারা আজ জীবনে শান্তি...

‘বিশ্রাম নিন’, দিলীপ ঘোষকে পরামর্শ দিদির

 বিশ্রাম নিন, ডাক্তারের পরামর্শ মত চলুন। মঙ্গলবার সন্ধ্যায় রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে ফোন করে এমনটাই পরামর্শ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সবে...