Home রাজ্য তৃণমূলে ফিরলেও হারানো পদ ফিরে পেলেন না জিতেন্দ্র তিওয়ারি

তৃণমূলে ফিরলেও হারানো পদ ফিরে পেলেন না জিতেন্দ্র তিওয়ারি

শুভেন্দু অধিকারী হাত ধরে বিজেপিতে যোগদান প্রায় করে ফেলেছিলেন। তবে বাবুল সুপ্রিয়-সহ কয়েকজন বিজেপি নেতা বেঁকে বসায় বিজেপিতে নাম লেখানো হয়নি জিতেন্দ্র তিওয়ারির। তিনি ফিয়ে যান তৃণমূলে। তবে তৃণমূলে ফিরলেও হারানো পদ ফিরে পাচ্ছেন না তিনি।

তৃণমূলের তরফে জানানো হয়েছে, সত্যিই জিতেন্দ্র তৃণমূলে থাকেন কি না তা পরীক্ষা করেই ভাবনাচিন্তা করে দেখবে দল। তৃণমূল সূত্রে খবর, আপাতত তাকে আসানসোল পুরনিগমের মুখ্য প্রশাসক বা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল সভাপতির পদ ফেরানো হবে না।

উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর তৃণমূলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেন জিতেন্দ্র তিওয়ারি। তাঁকে কলকাতায় তলব করে তৃণমূল। কিন্তু তিনি আসেননি। ১৮ ডিসেম্বর কলকাতায় জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে বৈঠকে বসায় আহ্বান জানান তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তার আগেই ১৭ ডিসেম্বর সমস্ত পদ থেকে ইস্তফা দেন জিতেন্দ্র।

জিতেন্দ্র তিওয়ারি ইস্তফা দিতেই বেঁকে বসেন বাবুল সুপ্রিয়। বিজেপিতে যোগদান করতে পারেন বুঝে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেন তিনি। তাতে সামিল হন রাজ্যের অন্যান্য বিজেপি নেতারাও। পরিস্থিতি বেগতিক বুঝে পরদিনই ভোল বদলান জিতেন্দ্র। তবে দলে ফিরলেও জিতেন্দ্রর পুরনো পদে ফেরাবে না তৃণমূল।

ট্রেন্ডিং নিউজ