অরিজিৎ সিংয়ের কনসার্ট টিকিট মিলছে জলের দরে

ভারতের সঙ্গীত জগতে এখন অন্যতম তারকা হিসাবে যিনি পরিচিত তিনি হলেন মুর্শিদাবাদের অরিজিৎ সিং। তার গানের জাদুতে আপামর সঙ্গীতপ্রেমীরা মোহ হয়ে পড়েন। দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় অরিজিৎকে কনসার্ট করতে দেখা যায়।

অরিজিৎ সিংয়ের এই সকল কনসার্টকে ঘিরে প্রতিনিয়ত আমজনতার মধ্যে থাকে আলাদা উৎসাহ উদ্দীপনা। এরই মধ্যে কলকাতায় তার কনসার্ট নিয়ে দিন কয়েক আগে শুরু হয় টালবাহানা। তবে দিন দুয়েক আগে ঠিক হয় কনসার্ট করা হবে অ্যাকোয়াটিকাতেই। স্থান নির্ধারিত হওয়ার পর শেষমেষ উদ্বেগ কাটে অরিজিৎ অনুরাগীদের।

জায়গা পরিবর্তনের পাশাপাশি টিকিট নিয়ে নতুন করে আপডেট পাওয়া গিয়েছে। সেই আপডেট অনুযায়ী অরিজিৎ সিংয়ের কলকাতার কনসার্টের ব্রোঞ্জ টিকিট পাওয়া যাচ্ছে মাত্র তিন হাজার টাকায়। এছাড়াও মাত্র পাঁচ হাজার টাকায় পাওয়া যাচ্ছে সিলভার টিকিট। ১০০০০ টাকার বিনিময়ে পাওয়া যাচ্ছে গোল্ড টিকিট এবং ১২০০০ টাকার বিনিময়ে পাওয়া যাচ্ছে প্লাটিনাম টিকিট।

যদিও ডায়মন্ড টিকিটের দাম এখনো রয়েছে ৭৫ হাজার টাকা। তবে টিকিটের দাম এখন জলের দরে নেমে যাওয়ার ফলে টিকিট বিক্রির হিড়িক বেড়েছে দ্রুত। হিমেশের মধ্যে সেই সকল টিকিট বিক্রি হয়ে যাচ্ছে বলে দাবি করা হয়েছে কনসার্ট আয়োজন করা সংস্থার তরফ থেকে।

কলকাতায় অরিজিতের কনসার্ট ঘিরে প্রথম থেকেই নানান জল্পনা তৈরি হয়। প্রথমদিকে জল্পনা তৈরি হয়েছিল মূলত টিকিটের দাম নিয়ে। যেভাবে টিকিট বিক্রি হচ্ছিল তা দেখে বহু মানুষের মধ্যে প্রশ্ন ছিল এত দামে টিকিট সাধারণ মানুষেরা ক্রয় করতে পারবেন তো? এর পাশাপাশি তার এই কনসার্টকে ঘিরে নতুন করে বিতর্ক তৈরি হয় গেরুয়া গান গাওয়া নিয়ে। এসবের পরিপ্রেক্ষিতে অনুরাগীরা এখন টিকিটের জন্য মুখিয়ে রয়েছেন।

Latest articles

Related articles