Homeখেলাকলকাতায় কালীপুজো উদ্বোধনের জন্য নিজেরই দেশ থেকে খুনের হুমকি পেলেন বাংলাদেশের ক্রিকেটার...

কলকাতায় কালীপুজো উদ্বোধনের জন্য নিজেরই দেশ থেকে খুনের হুমকি পেলেন বাংলাদেশের ক্রিকেটার শাকিব

এবারের কলকাতার একটি কালীপুজোর উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন সাকিব, কিন্তু এরপর থেকেই যথেষ্ট হয়রানির শিকার হতে হচ্ছে বাংলাদেশের ক্রিকেট তারকা সাকিব আল হাসান-কে৷ এর আগে সোশ্যাল মিডিয়ায় গত কয়েকদিন ধরে তাঁকে নানাভাবেই হেনস্থা করা হচ্ছিল৷ কিন্তু এবার ফেসবুকে সরাসরি খুনের হুমকি পেলেন সাকিব ৷ রবিবার বেশি রাতে সিলেটের এক যুবককে দেখা গিয়েছে হাতে ধারালো অস্ত্র নিয়ে ফেসবুক লাইভে সাকিবকে হত্যা করার কথা ঘোষণা করতে।

কলকাতায় কালী পুজোর উদ্বোধন করতে যাওয়ার ‘অপরাধ’-এ সাকিবকে কুপিয়ে টুকরো টুকরো করে হত্যার কথা বলে ওই যুবক। সঙ্গে অকথ্য গালিগালাজও করে সে৷ রবিবার রাত ১২.০৭ মিনিটে ফেসবুক লাইভে এসে সাকিবকে মারার কথা বলতে থাকে অভিযুক্ত যুবক ৷ তার বক্তব্য ছিল, ‘‘ সাকিবের উচিৎ পাকিস্তানি ক্রিকেটারদের দেখে শেখা৷ তারা নিজের ধর্মকে সবার ওপরে রাখে৷ ’’

সাকিব অবশ্য জানিয়েছেন, কলকাতার ওই কালীপুজোর মণ্ডপে উদ্বোধন তিনি করেননি৷ করেছিলেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম৷ তিনি অনেক পরে ওই অনুষ্ঠানে গিয়ে পৌঁছন ৷ জানা গিয়েছে, ওই যুবকের নাম মহসিন তালুকদার। সিলেটের শাহপুর তালুকদার পাড়ার বাসিন্দা। রাতের পর ভোর ৬টার দিকে ফের লাইভে আসে ওই ব্যক্তি। রাতের নিজের ওই ভিডিওর জন্য প্রথমে দুঃখ প্রকাশ করলেও সাকিবকে গোটা দেশের কাছে ক্ষমা চাওয়ার কথাও বলে ওই যুবক৷ পুলিশ অভিযুক্তের খোঁজে নেমেছে।

ট্রেন্ডিং নিউজ