TRP তে মহাপরিবর্তন! সবাইকে হারিয়ে বেঙ্গল টপার হল এই সিরিয়াল, রইল সেরা দশের ফলাফল

প্রতি বৃহস্পতিবার প্রকাশ্যে আসে বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকা (TRP List)। এই তালিকায় ভাগ্য নির্ধারণ করে জি বাংলা, স্টার জলসা, সান বাংলা এবং কালার্স বাংলার ধারাবাহিকের। এই যুদ্ধ শুধু সিরিয়াল ভিত্তিক নয়, এই যুদ্ধ চ্যানেলগুলির মধ্যেও। চলতি সপ্তাহে স্টার জলসা (Star Jalsha) কি জি বাংলাকে (Zee Bangla) টেক্কা দিতে পেরেছে? জানুন।

কে হল বেঙ্গল টপার?

বেশ কয়েক সপ্তাহ ধরে ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri) এগিয়ে রয়েছে অন্যান্য ধারাবাহিকগুলি থেকে। জ্যাশ সান্যালের অসামান্য পারফরম্যান্স মুগ্ধ করছে মানুষকে। তাই এবারেও বেঙ্গল টপার হয়েছে ‘জগদ্ধাত্রী’। দ্বিতীয় স্থানেও জায়গা করে নিতে পারেনি স্টার জলসা। দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার ‘ফুলকি’ (Phulki)।

Geeta LLB

সেরা পাঁচে রয়েছে কোন কোন সিরিয়াল?

প্রথম এবং দ্বিতীয় স্থান জি বাংলা অর্জন করলেও তৃতীয় স্থানে কিন্তু এবার উঠে এসেছে স্টার জলসার নাম। স্টার জলসার নতুন ধারাবাহিক ‘গীতা এলএলবি’ রয়েছে তৃতীয় স্থানে। চতুর্থ স্থানও রয়েছে স্টার জলসার দখলে। রুপার অ্যাক্সিডেন্টের সাথে সাথে হারানো জায়গা আস্তে আস্তে ফিরে পাচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকটি রয়েছে চতুর্থ স্থানে।

‘নিম ফুলের মধু’র টিআরপিতে পতন

পঞ্চম স্থানে নেমে এসেছে ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকের গল্প তেমনভাবে আর মন ছুঁয়ে যেতে পারছে না দর্শকদের। এক সময় বেঙ্গল টপার হওয়া এই ধারাবাহিকটি কোনও রকমে নিজের স্থান ধরে রাখতে সক্ষম হয়েছে প্রথম পাঁচটি সিরিয়ালের মধ্যে। এবার এক নজর দেখে নেওয়া যাক সেরা দশের তালিকা।

Jagaddhatri

সেরা ১০ -এ জায়গা পেল কোন কোন সিরিয়াল?

৯.১ নম্বর পেয়ে প্রথম স্থান অর্জন করে রেখেছে ‘জগদ্ধাত্রী’। ৮.৪ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’। তৃতীয় স্থান অর্জন করেছে স্টার জলসার ‘গীতা এলএলবি’, প্রাপ্ত নম্বর ৮.৩। ‘অনুরাগের ছোঁয়া’ রয়েছে চতুর্থ স্থানে, ৭.৮ নম্বর পেয়ে এই ধারাবাহিক জায়গা করে নিয়েছে সেরা ৫- এ।

পঞ্চম স্থানে নেমে এসেছে ‘নিম ফুলের মধু’। ৭.৭ নম্বর পেয়ে কোনও রকমে প্রথম পাঁচের মধ্যে নিজেকে টিকিয়ে রেখেছে এই ধারাবাহিক। ৭.০ নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে এসেছে ‘কার কাছে কই মনের কথা’। সপ্তম স্থানে রয়েছে দুটি ধারাবাহিক। ‘তোমাদের রানী’ এবং ‘কোন গোপনে মন ভেসেছে’ এই দুটি ধারাবাহিক পেয়েছে ৬.৯ নম্বর।

SANDHYATARA

অষ্টম স্থানে রয়েছে স্টার জলসার ‘সন্ধ্যা তারা’ ধারাবাহিকটি। ৬.৮ নম্বর পেয়েছে এই ধারাবাহিকটি। ৬.৬ নম্বর পেয়ে নবম স্থান অর্জন করেছে ‘লাভ বিয়ে আজকাল’ এবং ‘জল থৈথৈ ভালোবাসা’। দশম স্থানে রয়েছে ‘তুমি আশে পাশে থাকলে’, প্রাপ্ত নম্বর ৬.২।

Latest articles

Related articles