Homeরাজনীতি“আমার কথায় বেশি গুরুত্ব দিচ্ছে বিজেপি, ১০০ পেরোবে না”! অডিও টেপ নিয়ে...

“আমার কথায় বেশি গুরুত্ব দিচ্ছে বিজেপি, ১০০ পেরোবে না”! অডিও টেপ নিয়ে ট্যুইট পিকের

রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় দফার ভোট প্রক্রিয়া। আর আজ চলছে চতুর্থ দফার ভোট। রাজ্যের মোট ৫ টি জেলার ৪৪ টি কেন্দ্রে ভোটগ্রহণ। যার মধ্যে রয়েছে, হাওড়া, হুগলি, দক্ষিণ ২৪ পরগনার মতো দক্ষিণবঙ্গের জেলা আবার একইসঙ্গে রয়েছে উত্তরবঙ্গের আলিপুরদুয়ার ও কোচবিহার। বাকি রইলো আর ৫ দফার ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। আর এরই মাঝে আজ চতুর্থ দফা ভোটের দিন সকালেই তৃণমূলের ভোট কৌশলী প্রশান্ত কিশোরের একটি চাঞ্চল্যকর অডিও ক্লিপ প্রকাশ্যে আনে বিজেপি। আর তা নিয়ে রাজনৈতিক তরজা তুঙ্গে উঠে।

প্রসঙ্গত চাঞ্চল্যকর অডিও ক্লিপে প্রশান্ত কিশোরকে বলতে শোনা গিয়েছে, বাংলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মমতা বন্দ্যোপাধ্যায়ের মতোই সমান জনপ্রিয়। এবারের বিধানসভা নির্বাচনে হাওয়া বিজেপির দিকেই বলেও উল্লেখ করতে শোনা গিয়েছে তাঁকে। এর পাশাপাশি ধর্মীয় মেরুকরণ, তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ, মতুয়া ভোট, তফসিলি ভোট-সহ একাধিক ফ্যাক্টর কাজ করছে বিজেপির পক্ষে বলেও জানিয়েছেন তিনি। যদিও এই অডিও ক্লিপের সত্যতা যাচাই করেনি বংনিউজ২৪x7 ডিজিটাল। আর এই অডিও ক্লিপ প্রকাশ্যে আসতেই জল্পনা শুরু হয় রাজনৈতিক মহলে। তবে অবশেষে সব জল্পনার অবসান ঘটালেন তৃণমূলের ভোট কৌশলী প্রশান্ত কিশোর।

উল্লেখ্য পিকে প্রকাশ্যে আসা অডিও ক্লিপ নিয়ে ট্যুইট করে বলেন, তিনি আনন্দিত যে বিজেপি তাঁর বলা কথাকে তাদের নিজ নেতার কথার চেয়ে গুরুত্বের সাথে নিচ্ছে! এরপরই তিনি বলেন সাহস থাকলে নির্বাচিত কিছু অংশের অডিও ক্লিপ এর বদলে পুরো অডিও ক্লিপ শেয়ার করে দেখাক। তারপর বলেন, তিনি আগেও বলেছেন, এবং আবারও বলছেন, পশ্চিমবঙ্গে বিজেপি ১০০ পেরোবে না!

ট্রেন্ডিং নিউজ