Home রাজনীতি 'মানুষের জন্য লড়াই করছেন, বিজেপি যোগ্য সম্মান দেবে' তৃণমূলের রাজ্য সম্পাদককেই বিজেপিতে...

‘মানুষের জন্য লড়াই করছেন, বিজেপি যোগ্য সম্মান দেবে’ তৃণমূলের রাজ্য সম্পাদককেই বিজেপিতে আমন্ত্রণ দিলীপের, তোলপাড় রাজ্যরাজনীতি

‘ যোগ্য তৃণমূল নেতাদের জন্য বিজেপির দরজাটা বড় করা হয়েছে আগেই জানিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh)। শুভেন্দু অধিকারী সম্পর্কে তাঁর মন্তব্য তৃণমূলই তাঁকে (শুভেন্দু) বিজেপিতে পাঠিয়ে দিতে চায়। কিন্তু ঘাসফুল শিবিরের কারও কারও প্রতি যে তারা নরম সে কথা ফুটে উঠল দিলীপ ঘোষের মুখে। গোপীবল্লভ পুরের সভা থেকে তৃণমূলের অন্যতম রাজ্য সম্পাদককে দলে যোগ দেওয়ার আহ্বান জানালেন তিনি।

ঝাড়গ্রামের গোপীবল্লভপুরে জগদ্ধাত্রী পুজোর অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানেই ছত্রধর মাহাতকে উদ্দেশ্য করে নানা কথা বলে তিনি। দিলীপ ঘোষ বলেন, ছত্রধর মাহাত মানুষের জন্য লড়াই করেছেন। কিন্তু যার জন্য করেছেন (মমতা বন্দ্যোপাধ্যায়) তিনিই তাঁকে (ছত্রধর) জেলে পাঠিয়েছেন।

দিলীপ ঘোষ বলেছেন, ভোটের স্বার্থেই ছত্রধর মাহাতকে তৃণমূলের রাজ্য সম্পাদকের পদ দেওয়া হয়েছে। পাশাপাশি তাঁর স্ত্রীকেও চাকরি দেওয়া হয়েছে। দিলীপ ঘোষ কটাক্ষ করে বলেছেন, ভুলে যাবেন না, দিদিমণি বোকা বানিয়েছেন। যেমনভাবে তিনি সারা রাজ্যের মানুষকে বোকা বানাচ্ছেন।

ছত্রধর মাহাতকে বিজেপিতে যোগ দেওয়ার আহ্বান জানিয়ে দিলীপ ঘোষ বলেছেন, আসুন বিজেপিতে যোগ দিন, বিজেপি সম্মান দেবে। বিজেপি যা বলে তাই করে। এব্যাপারে দিলীপ ঘোষ বিমল গুরুংয়ের কথাও উল্লেখ করেন। তিনি বলেন, বিমল গুরুংয়ের বিরুদ্ধে দেশদ্রোহিতার মামলা করা হয়েছিল। সেই এলাকায় মানুষ তৃণমূলকে হারিয়ে বিজেপিকে জিতিয়েছে।

এদিকে দিলীপ ঘোষের এই আহ্বানের পরেই প্রশ্ন উঠছে, তাহলে ছত্রধর মাহাতকে তৃণমূল জঙ্গলমহলের দায়িত্ব দেওয়ার পর কি বিজেপি এলাকায় দমি হারাচ্ছে। এব্যাপারে বিজেপির জেলা নেতৃত্বের ব্যাখ্যা দিলীপ ঘোষ অত্যাচারিত, প্রতারিত সবাইকেই বিজেপিতে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন।

ট্রেন্ডিং নিউজ