Home বিনোদন শিক্ষা বনাম বিনোদন! এবারের বিধানসভা নির্বাচনে চ্যাটার্জী ভার্সেস চ্যাটার্জী

শিক্ষা বনাম বিনোদন! এবারের বিধানসভা নির্বাচনে চ্যাটার্জী ভার্সেস চ্যাটার্জী

শিক্ষা বনাম বিনোদন! এবারের বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে বেহালা পশ্চিমে দাঁড়াচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। অন্যদিকে বেহালা পশ্চিমে তৃণমূল কংগ্রেসের প্রার্থী শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

এবারের একুশের রাজনীতিতে তারকার তালিকা দুই দলেরই লম্বা। কোনো কোনো ক্ষেত্রে দেখা গেছে পোড় খাওয়া রাজনীতিবিদদের বাদ দিয়ে প্রার্থীর টিকিট দেওয়া হয়েছে তারকা মুখদের। সেই নিয়ে দুই দলের ভেতরেই মতবিরোধ তৈরি হয়েছে।.

মুখের রাজনীতি শুরু হয়েছে বহুদিন থেকেই। ঘাটাল থেকে লোকসভা নির্বাচনে প্রার্থী হন দীপক অধিকারী, ওরফে তৃণমূল সাংসদ দেব। এর আগেও যে কোনো দলে তারকা প্রার্থী ছিলোনা তা নয়। তবে দেব দাঁড়ানোর পর থেকে যেনো লাইন লেগেছে গেছে তারকা প্রার্থীদের। ভোটের দুদিন আগে তারকারা প্রচারে বেরচ্ছেন। এই তারকাদের দেখে সত্যিই কি মানুষের মন ভুলবে?

মিঠুন চক্রবর্তী, পায়েল সরকার,শ্রাবন্তী চ্যাটার্জী, যশ দাশগুপ্ত, অঞ্জনা বসু, পার্ণ মিত্র, তনুশ্রী চক্রবর্তী, রুদ্রনীল ঘোষের মতো অভিনেতা অভিনেত্রীরা যেমন গায়ে গেরুয়া রঙ লাগিয়েছেন, তেমনই দীপঙ্কর দে,লাভলি মৈত্র, শ্রীতমা ভট্টাচার্য, অদিতি মুন্সী, কাঞ্চন মল্লিক, সায়নী ঘোষ, রাজ চক্রবর্তী, সায়ন্তিকা ব্যানার্জীর মতো একধিক জনপ্রিয় মুখ নাম লিখিয়ে প্রার্থীর টিকিটও পেয়েছেন। রাজনৈতিক দল গুলি এই মুখগুলোকে কাজে লাগিয়ে জেতার আপ্রাণ প্রচেষ্টা করলেও, ভোট বাক্স নির্ধারণ করবেন আপনিই!

ট্রেন্ডিং নিউজ