এই ওয়েব সিরিজ ঘুম কাড়ল দর্শকদের, বাচ্চাদের সামনে দেখবেন না

নিষিদ্ধ ভালোবাসার প্রতিও মানুষের যেন একটা অদ্ভুত আকর্ষণ আছে। ছেলে হোক বা মেয়ে সকলেই এই ধরনের মানসিকতা থাকে। সম্প্রতি এই মানসিকতাকেই কাজে লাগে বিভিন্ন উঁচুতে প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে।

বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে। এইতো এক একটা ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। করোনার আবহে মানুষ যখন একেবারে ঘরবন্দি হয়েছিল, তারপর থেকেই বিভিন্ন ওয়েব প্লাটফর্মে দর্শকের সংখ্যা কিন্তু বেশ ভালো করেই বেড়ে গেছে। ওয়েব সিরিজের প্লাটফর্মগুলির মধ্যে একটি অন্যতম প্লাটফর্ম হল ‘উল্লু’ প্লাটফর্ম এখানে গেলে কিন্তু সুমন সমস্ত বোল্ড ছবির এক ঝলক আপনি দেখে নিতে পারবেন।

হ্যালো মিনি ওয়েব সিরিজের অফিসিয়াল ট্রেলারটি ২৬ সেপ্টেম্বর ২০১৯ তারিখে ইউটিউবে MX Player দ্বারা লঞ্চ করা হয়েছিল। ১ লা অক্টোবর ২০১৯ থেকে MX Player-এ বিনামূল্যে দেখা যাচ্ছে। দ্বিতীয় সিজনের ট্রেলারটি ১৭ই ফেব্রুয়ারি ২০২১ এ প্রকাশিত হয়েছিল। সিরিজটি ২৬ শে ফেব্রুয়ারী ২০২১-এ MX Player- এ মুক্তি পায় ।

‘হ্যালো মিনি’ হল একটি রোমান্টিক-থ্রিলার ওয়েব সিরিজ যা একটি অল্পবয়সী মেয়ে মিনি ও তার জীবন কেন্দ্রিক। ফারুক কবির পরিচালিত, সিরিজটি নভোনীল চক্রবর্তী এবং ক্রোকটেলসের লেখা উপন্যাসগুলির ট্রান্সলেশন। এতে অনুজা জোশীকে দেখানো হয়েছে যিনি মিনি চরিত্রে অভিনয় করছেন। hello mini 3 এ দারুন হয়েছে।

অনুজা জোশী ২২ বছরের তরুণ মেধাবী বাঙালি মেয়ে, মৃণাল দত্ত মুম্বাইয়ের একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার, রিভানা ব্যানার্জী অভিনয় করেছেন, দেরি না করে চটপট দেখে নিন ট্রেলার-

Latest articles

Related articles