নায়িকা হলেও করতেন বাজিমাত, দেখে নিন বাংলা সিরিয়ালের এই ৫ নায়কের মেয়ে রূপী ছবি!

মানুষ এখন ট্রেন্ডে ভাসে। কখনো দেখা যায় বিভিন্ন গানের রিলসের ট্রেন্ড তো আবার কখনো বিভিন্ন অ্যাপের কার্যক্রমের ভাইরাল ট্রেন্ড। এই তো কয়েকদিন আগেই এমন একটা ভাইরাল অ্যাপ বেড়িয়েছিল যেখানে জোয়ান কে বৃদ্ধা করা যায় এই ট্রেন্ডে সকলেই মেতেছিল। আবার একটি অ্যাপ দেখা গিয়েছিল যেখানে পুরুষরা মহিলা হচ্ছে অ্যাপের দ্বারা।

সেখানে সবাই নিজের ছবি দিয়ে পরখ করেছিলেন। এবার দেখে নিন বাংলা ধারাবাহিকের সুদর্শন হিরোদের মেয়েদের লুকে কেমন লাগবে দেখতে। বাংলা ধারাবাহিক ইন্ডাস্ট্রির নায়করা  কম সুন্দর নয়। এতটাই দারুণ হ্যান্ডসাম যে মেয়েরা একেবারে ফিদা হয়ে যায়। আর সেইসব সুন্দর কিউট নায়কদের ছেলে থেকে মেয়ে হওয়ার ছবি দেখলে ছেলেরাও ফিদা হয়ে যাবেন এতটাই সুন্দর দেখতে। নীচে রইল ছবি। 

how bengali serial actors look if they are girl

দিব্যজ্যোতি দত্ত : টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় হিরো দিব্যজ্যোতি দত্ত। যিনি বর্তমানে অভিনয় করছেন স্টার জলসার টিআরপি টপার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-তে নায়কের ভূমিকায়। সেই দিব্যজ্যোতির ছবি দেখুন , কেমন দেখতে দেখে নিন। 

bengali serial actors how look if they are actress

গৌরব রায়চৌধুরী : অনেক বঙ্গ নারীর ক্রাশ গৌরব রায়চৌধুরী। সেই গৌরব চৌধুরী যখন মেয়েতে পরিণত হয়। দেখুন তার সেই ছবি। মেয়েদেরকেও হার মানাবে তার সৌন্দর্য। 

bengali serial actors in female face

রুবেল দাস : জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রুবেল দাস। প্রতিটি বাঙালি দর্শকের কাছের মানুষ হল এই রুবেল। রুবেলের ছবি দেখুন। কেমন লাগছে বলুন তো? আদতে যদি মেয়ে হতেন তাহলে সুন্দর নায়িকা হতেন। 

bengali serial actor parag and riddhi how look in female face

দ্রোণ মুখার্জী : টলিপাড়ার চর্চিত তম ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ তে পরাগের চরিত্রে অভিনয় করছেন দ্রোণ। মেয়ের রূপে তাকে এত সুন্দর দেখতে লাগছে, যা সকল নায়িকাদের হার মানাবে। 

bengali serial actor kush how look in female face

মৈনাক ব্যানার্জী : জি বাংলার ইচ্ছে পুতুল ধারাবাহিকে নায়ক নীলের চরিত্রে অভিনয় করছেন মৈনাক ব্যানার্জী। মেয়ে হলে তাকে যে অপূর্ব সুন্দর লাগত, তা এই ছবি দেখেই বোঝা যাচ্ছে।

Latest articles

Related articles