Home রাজ্য কলকাতায় গানের অ্যালবাম শুট করে গেলেন হরিহরণ

কলকাতায় গানের অ্যালবাম শুট করে গেলেন হরিহরণ

 চলতি সপ্তাহের প্রথম দিকে কলকাতার বিভিন্ন জায়গায় একটি গানের ভিডিও অ্যালবাম ‘ইশক’ এর শুটিং করে গেলেন বিশিষ্ট গায়ক হরিহরণ। এই পর্বে তিনটি গান শুটিং হলেও অ্যালবামে থাকবে মোট ছয়টি গান। অ্যালবামটির সংগীত পরিচালনা করেছেন বিশিষ্ট পারকাসনিশ্ট বিক্রম ঘোষ। পরিচালকের দায়িত্বে আছেন অরিন্দম শীল। গত তিন দিনে  হরিহরণ এবং বিক্রম কলকাতার বিভিন্ন আকর্ষণীয় জায়গা যেমন ময়দান, গঙ্গার ধার, হাওড়া ব্রিজ, স্বভূমি, প্রিন্সেপ ঘাট, উত্তর কলকাতার বিভিন্ন গলিতে শুটিং করছেন। বুধবার মধ্য কলকাতার এক হোটেলে বসে সেই সুন্দর অভিজ্ঞতার কথা শোনালেন হরিহরণ। পাশে ছিলেন বিক্রম ও অরিন্দম।

হরিহরণ বলেন, ‘কলকাতার বিভিন্ন জায়গায় শুটিং করে এক সুন্দর অভিজ্ঞতা অর্জন করলাম। অ্যালবামের প্রত্যেকটি গান খুবই রোমান্টিক। প্রেমের গান। শুধু নারী-পুরুষের প্রেম নয়। কয়েক বছর আগে বিক্রম আমাকে একটি গান পাঠিয়েছিল। কিন্তু তখন সেটা বাস্তবায়িত হয়নি। প্যানডেমিকের মধ্যে বাকি গানগুলো পাওয়ার পর পাওয়ার পর আমি বেশ অনেকটা সময় নিয়ে নিজে স্টুডিওতে রেকর্ডিং করে পাঠাই। যদিও আমরা গানগুলি নিয়ে অনেক এক্সপেরিমেন্টও করেছি। অবশেষে গানগুলি বেশ আকর্ষণীয় হয়েছে বলে মনে হয়। দর্শক-শ্রোতাদের বেশ ভালো লাগবে।’ বিক্রম এবং অরিন্দমের সঙ্গে কাজ করতে তার যে ভালো লেগেছে সে কথাও বিশিষ্ট গায়ক সাংবাদিকদের জানান।

প্রসঙ্গত এই তিনটি গানের মধ্যে একটি গান ‘বাঁতো বাঁতো মে’ মুক্তি পেতে চলেছে আগামী ১৪ ফেব্রুয়ারী ‘ভ্যালেন্টাইন্স ডে’ তে। ভালোবাসার এই গানে পর্দায় দেখা যাবে সৌরসেনী মৈত্রকেও। এই গানটি সহ অ্যালবামের তিনটি গান লিখেছেন সুগত গুহ। অন্যান্য গানগুলি লিখেছেন রাজিব পান্ডে ও সঞ্জীব তিওয়ারি। বাকি গানগুলিতো হরিহরণ ও বিক্রম ছাড়া দেখা যাবে বলিউডের প্রিয়াঙ্কা সরকার এবং বিবৃতি চট্টোপাধ্যায়কে।

ট্রেন্ডিং নিউজ