HomeUncategorizedমানুষের ভালোবাসা মাথায় নিয়ে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে নেবেন শপথ

মানুষের ভালোবাসা মাথায় নিয়ে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে নেবেন শপথ

তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রীর আসন গ্রহণ করবেন তৃণমূলনেত্রী মমতা ব্যানার্জি। পরপর তিনবার হ্যাট্রিক করে আজই রাজভবনে শপথ নেবেন মমতা ব্যানার্জি। রবিবার নির্বাচনের ফল প্রকাশ হওয়ার পরই প্রমাণ হয়ে গিয়েছিল ‘বাংলা নিজের মেয়েকেই চায়’। করোনা আবহে ছোট অনুষ্ঠানের মাধ্যমে বুধবার অর্থাৎ আজ সকাল ১০ টা বেজে ৪৫ মিনিটে শপথ নেবেন মমতা ব্যানার্জি।

তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রীর পদে মমতা ব্যানার্জিকে শপথ গ্রহণ করাবেন রাজ্যপাল জগদীপ ধনখড়। করোনা আবহের কথা মাথায় রেখে একসঙ্গে বেশি ভিড় জমায়েত এড়াতে বিধায়কদের শপথ গ্রহণ অনুষ্ঠান করা হবে আগামীকাল। বৃহস্পতিবার বিধায়কদের শপথ গ্রহণ করাবেন স্পিকার।

বর্তমান করোনা আবহের কথা মাথায় রেখে এই অনুষ্ঠানে খুব সামান্য কয়েকজন গণ্যমান্য ব্যক্তিকেই আমন্ত্রণ জানানো হয়েছে। এই অনুষ্ঠানে নিমন্ত্রিতদের তালিকায় রয়েছেন- অভিষেক ব্যানার্জি, প্রশান্ত কিশোর, সৌরভ গঙ্গোপাধ্যায়, ফিরহাদ হাকিম, বুদ্ধদেব ভট্টাচার্য, দিলীপ ঘোষ, অধীর চৌধুরী, প্রদীপ, মান্নান।

সকাল ১১ টা নাগাদ শপথ গ্রহণের পর নবান্নে পৌঁছোবেন বাংলার নতুন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সেখানেই তাঁকে গার্ড অব অনার দেওয়া হবে। সর্বোপরি তৃতীয়বারের এই জয় বাংলার মানুষের উদ্দেশ্যেই উৎসর্গ করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি।

ট্রেন্ডিং নিউজ