TRPতে অবিশ্বাস্য রেজাল্ট! সবাইকে হারিয়ে বেঙ্গল টপার এই সিরিয়াল, রইল তালিকা

প্রতি সপ্তাহে টিআরপি তালিকা প্রকাশ হলেই বোঝা যায়, কোন ধারাবাহিকের জনপ্রিয়তা বেড়েছে, কার চলে যাওয়ার সময় আসন্ন। এই তালিকায় সান বাংলা এবং কালার্স বাংলা থাকলেও তালিকায় সবসময় এগিয়ে থাকে জি বাংলা এবং স্টার জলসার সিরিয়াল। চলতি সপ্তাহে টিআরপি তালিকায় কতটা পরিবর্তন হলো, কে হলো বেঙ্গল টপার? জানুন।

এই সপ্তাহে ‘নিম ফুলের মধু’ অনেকটাই পিছিয়ে গেছে। ছেলে এবং বৌমাকে নিয়ে মায়ের ব্যবহার একেবারেই ভালো লাগছে না দর্শকদের। অন্যদিকে সন্দেহবাতিক সৃজনকে দেখতে দেখতে মানুষ ক্লান্ত। আগের থেকে কিছুটা উন্নতি হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের। সেরা পাঁচের মধ্যে জায়গা করে নিতে পেরেছে সে। সূর্য এবং দীপার লড়াই বেশ ভালই লাগছে দর্শকদের।

Jagaddhatri

আগের সপ্তাহের মত এই সপ্তাহেও ‘জগদ্ধাত্রী’ ধরে রেখেছে প্রথম স্থান। জ্যাস সান্যালের সাহসিকতা বারবার মুগ্ধ করছে দর্শকদের। দ্বিতীয় স্থানে ‘ফুলকি’ আটকে থাকলেও গীতা এলএলবি কিছুটা উন্নতি করে তিন নম্বরে উঠে এসেছে। এবার দেখে নেওয়া যাক এই সপ্তাহে বাংলা ধারাবাহিকের টিআরপি তালিকায় সেরা দশে জায়গা করে নিয়েছে কারা।

চলতি সপ্তাহে ৯.১ নম্বর পেয়ে প্রথম স্থান অধিকার করেছে ‘জগদ্ধাত্রী’। ৮.২ নম্বর পেয়ে দ্বিতীয় স্থান অর্জন করেছে ‘ফুল্কি’। মাত্র পয়েন্ট এক নম্বরের ব্যবধানে অর্থাৎ ৮.১ নম্বর পেয়ে ‘গীতা এলএলবি’ রয়েছে তৃতীয় স্থানে। ফের পয়েন্ট এক নম্বরের ব্যবধানে অর্থাৎ ৮ নম্বর পেয়ে চতুর্থ স্থান অর্জন করেছে ‘নিম ফুলের মধু’।

ANURAGER CHHOWA

চলতি সপ্তাহে কিছুটা এগিয়ে সেরা পাঁচের মধ্যে জায়গা করে নিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। ৭.৫ নম্বর পেয়ে পঞ্চম স্থান অধিকার করেছে এই ধারাবাহিক। ষষ্ঠ স্থানে রয়েছে দুটি ধারাবাহিক। ‘কার কাছে কই মনের কথা’ এবং ‘কোন গোপনে মন ভেসেছে’ দুজনেই পেয়েছে ৭.০ নাম্বার। রয়েছে ষষ্ঠ স্থানে।

সপ্তম স্থানে ‘সন্ধ্যা তারা’ এবং ‘Love বিয়ে আজকাল’, এই দুটি ধারাবাহিক রয়েছে। এই ধারাবাহিক দুটির প্রাপ্ত নম্বর ৬.৮। নবম স্থানে রয়েছে অপরাজিতা আঢ্য অভিনীত ‘জল থৈথৈ ভালোবাসা’। ধারাবাহিকটি পেয়েছে ৬.৫ নম্বর। দশম স্থানে রয়েছে ‘তুমি আশে পাশে থাকলে’, পেয়েছে ৬.২ নম্বর।

MITHIJHORA

প্রসঙ্গত, এই সপ্তাহে টিআরপি কমেছে ‘সন্ধ্যাতারা’, ‘মিঠিঝোরা’ এবং ‘আলোর কোলে’ ধারাবাহিকের। ‘ইচ্ছেপুতুল’ ধারাবাহিকও জায়গা করে নিতে পারল না সেরা দশে। সেরা দশের তালিকা থেকে বেরিয়ে যাওয়া মানেই জনপ্রিয়তা কম তাই নিঃসন্দেহে এই ধারাবাহিকগুলিকে আগামী দিনে যে আরো বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে তা বলাই বাহুল্য।

Latest articles

Related articles