Homeবিনোদনস্বল্প পোশাকে উষ্ণতা ছড়ালেন মধুমিতা, ভাইরাল দৃশ্য

স্বল্প পোশাকে উষ্ণতা ছড়ালেন মধুমিতা, ভাইরাল দৃশ্য

টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার তার অনুরাগীদের জন্য মাঝে মাঝে তার ইনস্টাগ্রামে ভক্তদের জন্য উপহার পোস্ট করতে থাকেন। তারই উপহারে অনুরাগী সহ নেটিজেনরাও চমকে যান মাঝে মাঝে। তিনি সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে দেখা যাচ্ছে একটি ফটোশুটের ফটো পোস্ট করেছেন। তার চুলগুলো তার মুখের সামনে এসে পড়ছে এবং এই পোস্ট দেখে বহু মানুষই কমেন্ট করেছেন। এক ঘণ্টার মধ্যেই তার এই ছবিতে ১৯ হাজারেরও বেশি লাইক পড়েছে।

ছাড়াও তার টলিউডের প্রথম সিনেমা ‘লাভ আজ কাল পরশু’ অভিনয় করার পর থেকেই সেই লুক ধরে রেখেছেন নিজের মধ্যে। ইনস্টাগ্রামে তিনি এখনো সেই লুকেই পোস্ট করছেন তার ছবি। তার সিনেমার পর সোশ্যাল মিডিয়ায় সক্রিয়তার অনেক বেশি বেড়ে গেছে। আগে মধুরিমাকে এত বেশি ছবি পোস্ট করতে দেখা যেত না কিন্তু এখন ভক্তদের জন্য তিনি তার স্বক্রিয়তা বাড়িয়ে দিয়েছে। সঙ্গে তার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা একটু একটু করে বেড়ে চলেছে।

প্রসঙ্গত তিনি কিছুদিন আগেই দুটি ছবি পোস্ট করেছেন। সেখানেও তার প্রশংসায় পঞ্চমুখ বহু অনুরাগী এবং অনেক লাইক করেছেন সেই ছবিতে। এই লক ডাউন এর মধ্যেও তিনি তার অনুরাগীদের জন্য উপহার দিতে ভুলছেন না। দেখুন মধুমিতার সেই হট ছবি।

View this post on Instagram

Swim your worries away ??‍♀

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

ট্রেন্ডিং নিউজ