মাত্র তিন সপ্তাহ যেতেই বিয়ের পিঁড়িতে মিস গোবর দেবী, প্রোমো ফাঁস হতেই হতবাক দর্শকেরা

পুরোনো ধারাবাহিকের টিআরপি (TRP) কমতেই জায়গা দখল করেছে নতুনেরা। ষ্টার জলসার (Star Jalsha) এমনই একটি সিরিয়াল ‘কথা’ (Katha), যেটা মাত্র ৩ সপ্তাহ হল শুরু হয়েছে। গল্পে নায়িকা কথার চরিত্রে আছেন ‘পঞ্চমী’ খ্যাত অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey)। অন্যদিকে নায়ক অগ্নিভ হিসাবে দেখা যাচ্ছে টলিউডের অভিনেতা সাহেব ভট্টাচার্যকে (Saheb Bhattacharjee)। দীর্ঘদিন পর এই সিরিয়ালের হাত ধরেই ছোটপর্দায় কামব্যাক করলেন তিনি।

‘কথা’ এর ফার্স্ট লুক থেকেই দর্শকেরা বুঝে গিয়েছিল নায়ক নায়িকা হলেও দুজনের সম্পর্ক একেবারে আধায়-কাঁচকলায়। গাছ পাগল কথাকে ‘মিস গোবরদেবী’ বলেই ডাকে অগ্নিভ। আর নায়ক নিজে রান্না করতে ভীষণ ভালোবাসে, যাকে বলে শেফ। কিন্তু এমন দুই আলাদা মেরুর মনের কিভাবে হবে মিলন? এবার এই উত্তর জানাতেই ধামাকা ট্র্যাক হাজির সিরিয়ালে।

ষ্টার জলসা কথা : Star Jalsa Katha serial promo

বাংলা সিরিয়াল মানেই তাতে যথাশীঘ্র বিয়ের ট্র্যাক আসতে বাধ্য। চিরাচরিত এই ধারণাকে সঠিক প্রমাণ করে ফাঁস হয়েছে কথার বিয়ের প্রোমো। একদিকে যেখানে কেউ কাউকে সহ্যই করতে পারে না সেখানে বিয়ে হবে কি করে? প্রোমো রিলিজ হতেই আসন্ন পর্ব দেখার জন্য হাত কামড়াতে শুরু করেছেন সকলে।

Star Jalsha Katha Serial Katha Agnivo Wedding Promo

সদ্য প্রকাশিত ভিডিও থেকে যেমনটা জানা যাচ্ছে, দাদুর আদেশেই বিয়ের পিঁড়িতে বসেছে অগ্নিভ। কিন্তু তার যে মিস গোবরদেবী থুড়ি কথার সাথে বিয়ে হতে চলেছে সেটা সে জানে না। এমনকি পাত্রী নিজেও জানে না পাত্র কে। বিয়ের শুভদৃষ্টির সময় চোখ থেকে পান পাতা সরাতেই শুরু কুরুক্ষেত্র।

একেঅপরকে দেখার পরে এই বিয়ে কিছুতেই সম্ভব নয় জানিয়ে দিয়েছে দুজনেই। তাহলে কি বিয়ে হবে নাকি ভেঙে যাবে। আর যদি হয় তাহলে কিভাবে? সেইটাই হল আসল প্রশ্ন। এর উত্তর পাওয়ার জন্য চোখ রাখতে হবে টেলিভিশনের পর্দায়। তবে বিয়ে হলে তার পর যে একপ্রকার যুদ্ধ দেখা যাবে তা বেশ আচঁ করা যাচ্ছে।

Latest articles

Related articles