বয়সে বড় মামীর সঙ্গে গোপন সম্পর্ক ভাগ্নের, দরজা বন্ধ করে দেখলেই ভরপুর মজা পাবেন

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

‘উল্লু’ হাজির করল আর একটি মাখোমাখো ওয়েব সিরিজের পার্ট থ্রি নিয়ে। এই ওয়েব সিরিজটির নাম ওয়াকম্যান পার্ট থ্রি। অসাধারণ এই ওয়েব সিরিজে যে প্রত্যেকে ভীষণ ভালো অভিনয় করেছেন। এই গল্পের মূল বিষয়টি হলো শুরুতেই দেখা যাচ্ছে, একজন দম্পতি তাদের নিজেদের মধ্যে কথা বলছে। সে ক্ষেত্রে স্বামী তার স্ত্রীকে বলছে তার বাড়িতে একজন পুরুষ মানুষ আসবে যিনি তাদের আত্মীয়। স্ত্রী তার স্বামীকে জিজ্ঞাসা করেন সম্পর্কে তিনি কে হন?

তারপরে সেই যুবক তার বাড়িতে এসে থাকতে শুরু করে, সম্পর্কে তাকে তিনি মামী বলে ডাকতে শুরু করেন। কিন্তু মামীর সঙ্গে ভাগ্নার ক্রমাগত একটা অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপর দাদা একদিন তার স্ত্রী কে ভাগ্নার কাছে রেখে বাইরে কাজে যান। এরপর কি হবে তা দেখতে আপনাকে পুরো সিরিজ ট্রেলারে দেখতে হবে৷

Latest articles

Related articles