বাংলা নয়, হিন্দি মেগা করবে এই প্রযোজনা সংস্থা! গৌরব-ঋতব্রতা কোন নতুন ধারাবাহিকে?

টেলিপাড়ায় দু-দুটো খবর! এক, অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট নাকি তাঁদের সমস্ত বাংলা ধারাবাহিক তুলে নিচ্ছে! দুই, ছোট্ট বিরতি নিয়ে আবারও ধারাবাহিকে ফিরছেন গৌরব চট্টোপাধ্যায়। বিপরীতে নায়িকা নম্বর ১-এর নায়িকা ঋতাব্রতা দে। এবার প্রশ্ন, সম্পূর্ণ ভিন্ন দুটো বিষয় এক সঙ্গে পরিবেশনের কারণ কী? টেলিপাড়া বলছে, কারণ রয়েছে। প্রযোজনা সংস্থার অন্যতম কর্ণধার স্নিগ্ধা বসু ঠিক করেছেন, আগামীতে তিনি হিন্দি ধারাবাহিক প্রযোজনায় মন দিতে চলেছেন। সেই কারণেই ধীরেধীরে তাঁর প্রযোজিত বাংলা ধারাবাহিকগুলো শেষ হয়ে গিয়েছে। তারপরেও একটা বড় কিন্তু রয়েছে।

কী সেটা? খবর, স্টার জলসা আর সান বাংলার সঙ্গে প্রযোজনা সংস্থার গাঁটছড়া অটুট। প্রযোজকও তাঁর শিকড় পুরোপুরি ভুলে যেতে চান না। সেই অনুযায়ী সান বাংলায় এসেছে নতুন ধারাবাহিক ‘আকাশকুসুম’। নায়ক-নায়িকা সম্রাট মুখোপাধ্যায়-কথা চক্রবর্তী। এই প্রযোজনা সংস্থারই আরও এক ধারাবাহিক স্টার জলসায় আসছে। সেখানে টাটকা জুটি হিসেবে ফিরছেন গৌরব। প্রযোজনা সংস্থা তাঁর বিপরীতে তুলনায় নতুন মুখ খুঁজছিলেন। ঋতব্রতার প্রথম অভিনয় কালার্স বাংলার ‘নায়িকা নম্বর ১’ ধারাবাহিকে। স্নেহাশিস চক্রবর্তীর এই ধারাবাহিকে তিনিই ছিল নায়িকা। এবার তিনি ধারাবাহিক ‘গাঁটছড়া’র ‘ঋদ্ধিমান সিংহরায়’-এর বিপরীতে।

এখানেই শেষ নয়। ধারাবাহিকে থাকবেন কুশল চক্রবর্তী, শ্রীময়ী চট্টরাজ, মল্লিকা মজুমদার, নন্দিনী চট্টোপাধ্যায়, অনন্যা সেন, গীতশ্রী রায় প্রমুখ। অর্থাৎ, প্রযোজনা সংস্থার দুটো জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া আর ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর অভিনেতারাই নতুন ধারাবাহিকে যোগ দিচ্ছেন। পরিচালনায় সৌমেন হালদার। গল্প প্রযোজকের। সদ্য লুক সেট হয়েছে। এখনও প্রচার ঝলক শুট হয়নি। খবর, একদম ভিন্ন চরিত্রে নাকি দেখা যাবে গৌরবকে। সেই জন্যই নাকি একটা কাজ ফুরনো পরেই অবসর না নিয়ে শুটে ফিরছেন তিনি। 

Latest articles

Related articles