Home দেশ বাংলার হবু মুখ্যমন্ত্রীকে ফোন করে তাঁর স্বাস্থ্যের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী মোদী

বাংলার হবু মুখ্যমন্ত্রীকে ফোন করে তাঁর স্বাস্থ্যের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী মোদী

শনিবার সকালে বাড়ির জিম করতে গিয়ে হঠাত্‍ই হাতে ও পিঠে ব্যথা অনুভব করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তারপর আচমকা ব্ল্যাক আউট হয়ে মাথা ঘুরে পড়ে যান তিনি। তড়িঘড়ি তাঁকে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়। মহারাজের এই অসুস্থতা গোটা দেশ উদ্বিগ্ন। এবার জানা গেল, সৌরভ গঙ্গোপাধ্যায়কে ফোন করে তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

শনিবার হার্ট অ্যাটাকের পরে সৌরভের অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। জানা গিয়েছে, রবিবার সকালে সৌরভের ব্যক্তিগত নম্বরে ফোন করেন মোদী। সৌরভের স্বাস্থ্যের বিষয়ে বিস্তারিত খোঁজখবর নেন। দাদার দ্রুত সুস্থতা কামনা করেন। কোনও প্রয়োজন আছে কিনা, তা জানতে চান। প্রয়োজনে বিদেশেও চিকিৎসার বন্দোবস্ত করার পরামর্শ দেন মোদী। দু’জনের মধ্যে কয়েক মিনিট কথা হয়। সৌরভের স্ত্রী ডোনার সঙ্গেও কথা বলেন নমো।

তবে এই কথোপকথন এর ব্যাপারে সৌরভের পরিবারের তরফে কিছু জানানো হয়নি। হাসপাতালের তরফেও কোনও মন্তব্য করা হয়নি। সংশ্লিষ্ট মহলের মতে, এটা সম্পূর্ণ ব্যক্তিগত স্তরের কথা। তাই এর ভিতর রাজনীতি প্রসঙ্গ আনা উচিত নয়। এমনিতে হাসপাতাল সূত্রে খবর, শনিবার দুপুর থেকে সৌরভের ভর্তির পর থেকে অসংখ্য ফোন আসছে।

জানা গিয়েছে, সৌরভের স্বাস্থ্যের খবর নিতে ফোন করেছিলেন লতা মঙ্গেশকর, সচিন তেন্ডুলকর, রাহুল দ্রাবিড়-সহ বিশিষ্ট ব্যক্তিরা। তবে সৌরভ আপাতত সেভাবে ফোন ব্যবহার করছেন না। অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গেই নিজে কথা বলছেন সৌরভ। বাকি ফোন কল পরিবারের সদস্যরা সামলাচ্ছেন।

সৌরভের করোনার টেস্টের রিপোর্টও পরীক্ষা করা হয়েছিল। রিপোর্ট নেগেটিভ এসেছে। প্রাক্তন অধিনায়কের এই অসুস্থতার  খবর পেয়ে বিশ্বজুড়ে থেকে আমজনতা থেকে শুরু করে বিশিষ্টরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। রবিবার উডল্যান্ডস হাসপাতালের সিইও ডাঃ রূপালী বসু বলেছেন, সৌরভ গাঙ্গুলি একদম ভালো আছেন। তাঁর কোনও স্বাস্থ্য ঝুঁকি নেই।

ট্রেন্ডিং নিউজ