Home বিনোদন বিজেপিতে কি যাচ্ছেন প্রসেনজিত্? জল্পনা স্পষ্ট করলেন

বিজেপিতে কি যাচ্ছেন প্রসেনজিত্? জল্পনা স্পষ্ট করলেন

 টালিগঞ্জে এখন অভিনেতা থেকে নেতা হওয়ার হিড়িক । তাই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়িতে বিজেপি নেতার যাওয়া ঘিরেও জল্পনা তৈরি হয়। এরপর ট্যুইট করে প্রসেনজিত্ বললেন , বাঙালি হিসেবে অতিথিকে স্বাগত জানানো আমাদের সংস্কৃতি।

অতীতেও বিভিন্ন ক্ষেত্র ও পেশার মানুষের সঙ্গে দেখা করেছি। আমি অন্যের মতকে গুরুত্ব দিই। আমারও নিজস্ব মতামত আছে। অনির্বাণের সঙ্গে সাক্ষাত নিয়ে কোনও রাজনৈতিক জল্পনা নেই। আমি আমার কাজ, অভিনয়েই নজর দিতে চাই।যদিও বিজেপিতে তারকাদের ভিড়ে অন্যায় কিছু দেখছেন না আরেক বর্ষীয়ান অভিনেতা তথা তৃণমূল বিধায়ক চিরঞ্জিত।

তাঁর মতে , গ্ল্যামার ওয়ার্ল্ড বেশি মাইলেজ পায় মিডিয়ায়। সেখানে নাটক বা অন্যান্য স্টেজের অভিনেতারা প্রচার কম পান। আসলে যেটা বেশি চলে, সেটাই দেখানো হচ্ছে। ফিল্ম বেশি খায় মিডিয়ায়। তাই এই অংশের প্রচার অনেক বেশি মিডিয়ায়। সেখান থেকে রাজনীতিতে আসছেন অনেকেই।

এই ধারা চলতেই থাকবে। তৃণমূল বিধায়কের মতে , যারা গেছে বিজেপিতে তারা নিশ্চয়ই আগামীদিনের কথা ভেবেই এমন সিদ্ধান্ত নিয়েছে। কোনো অন্যায় করেনি তারা। আসলে বাংলায় কাজ নেই। বাংলা ছবি তৈরি হচ্ছে না সেভাবে। বাংলা ছবির সংখ্যা কমে গেছে। বিজেপি একটা সর্বভারতীয় দল। ওরা কেন্দ্রে ক্ষমতায় আছে।

সেই কারণে হয়ত আগামীদিনের কথা ভেবে, বিজেপিতে গিয়ে রাজনৈতিক পরিচয় কাজে লাগিয়ে মুম্বই অর্থাত্ বলিউডে কাজ করার সুযোগ পাওয়া যাবে, সেই লক্ষ্যে ওরা যেতে পারে বলে মনে হচ্ছে। এছাড়া আর কি কারণ থাকতে পারে?

ট্রেন্ডিং নিউজ