Home রাজনীতি মন্ত্রিত্বের পর বিধায়ক পদও ছাড়লেন রাজীব বন্দ্যোপাধ্যায়

মন্ত্রিত্বের পর বিধায়ক পদও ছাড়লেন রাজীব বন্দ্যোপাধ্যায়

এবার বিধায়ক পদেও ইস্তফা দিলেন রাজীব বন্দ্যোপাধ্যায় । হাওড়ার ডোমজুড়ের বিধায়ক ছিলেন তিনি। শুক্রবার বিধানসভার স্পিকারের কাছে তিনি পেশ করেন নিজের পদত্যাগপত্র। এদিন তিনি তৃণমূলের সদস্যপদও ছেড়ে দিতে পারেন বলে খবর।

খুব শিগগিরই তিনি বিজেপিতে যোগদান করবেন, এই জল্পনা আরও জোরাল হল তাঁর এই পদক্ষেপে। সূত্রের খবর, রবিবার অমিত শাহর সভাতেই রাজীব বন্দ্যোপাধ্যায় নাম লেখাবেন গেরুয়া শিবিরে।শুক্রবার দুপুর ১২টার কিছু পরে বিধানসভায় যান সদ্যপ্রাক্তন বনমন্ত্রী।

বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের কাছে ইস্তফাপত্র জমা  দেন। তবে তা এখনও গৃহীত হয়নি বলেই জানা গিয়েছে। সূত্রের খবর, রাজীবের ইস্তফাপত্র খুঁটিয়ে পড়ার পর স্পিকারের কোনও প্রশ্ন থাকলে, তাঁকে করবেন।

প্রশ্নের যথাযথ উত্তর দিতে পারলেই গৃহীত হবে তাঁর পদত্যাগ পত্র। একেবারে শুভেন্দু অধিকারীর পথে হেঁটেই রাজীব বন্দ্যোপাধ্যায় শিবির বদল করছেন। অর্থাৎ প্রথমে মন্ত্রিসভা থেকে বেরিয়ে যাওয়া, তারপর ধাপে ধাপে বিধায়ক পদ, তৃণমূলের সদস্যপদ-সহ যাবতীয় দায়িত্ব থেকে সরে আসা।

আর শেষ পদক্ষেপ হিসেবে শেষমেশ অমিত শাহর হাত ধরে বিজেপিতে যোগদান। এই শেষ ধাপটিই বাকি রাজীব বন্দ্যোপাধ্যায়। জোর জল্পনা, রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সভায় তৃণমূলের একঝাঁক হেভিওয়েট নেতা, মন্ত্রীদের দলবদলের তালিকা পয়লা নম্বরেই থাকতে চলেছে রাজীবের নাম।

ট্রেন্ডিং নিউজ