Home বিনোদন বিয়ের ৩ মাসের মধ্যে দু্ঃসংবাদ! ৩০ শতাংশ মৃত্যুর সম্ভাবনা রয়েছে রানা দগ্গুবতী।

বিয়ের ৩ মাসের মধ্যে দু্ঃসংবাদ! ৩০ শতাংশ মৃত্যুর সম্ভাবনা রয়েছে রানা দগ্গুবতী।

‘বাহুবলী’র সেই বল্লালদেবকে মনে আছে তো? তাঁকে ভোলে এমন কার সাধ্যি? সেই পেটানো চেহারা, সেই পেশীশক্তি, সেই কঠিন মুখটা…পর্দায় দেখেও যা ভয় ধরিয়েছিল মানুষের মনে ৷ সেই বল্লালদেবের এমন হাড় জিরজিরে চেহারা দেখে চমকে উঠেছিলেন নেটিজেনরা ৷ যেন শুকিয়ে কাঠ হয়ে গিয়েছেন তিনি । কিন্তু এর পিছনে আসল কারণটা কখনওই খোলসা করে বলেননি রানা ।

এর আগেও একবার শোনা গিয়েছিল তাঁর অসুস্থতার খবর । সে সময় রটেছিল, অভিনেতার কিডনি বিকল হয়ে গিয়েছে । তাই তাঁর কিডনি প্রতিস্থাপন করতে হবে । এ জন্য দেশের বাইরে নিয়ে যাওয়া হবে তাঁকে, এমনটাও শোনা গিয়েছিল । কিন্তু সে সময় এ সব খবর গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন রানা । এরপর থেকেই রানার শরীর ক্রমশ ভেঙে পড়তে দেখা যায় । এ বছরের অগাস্ট মাসে মিহিকা বাজাজের সঙ্গে বিয়ে হয়েছে রানার । বিয়ের ছবিতেও তাঁর সেই পেশিবহুল চেহারার দেখা মেলেনি ।

অবশেষে একটি চ্যাট শোয়ে এসে নিজের অসুস্থতা নিয়ে মুখ খুললেন অভিনেতা । অভিনেত্রী ও রানার বান্ধবী সামান্থা আক্কিনেনি’র জনপ্রিয় চ্যাট শো ‘শ্যাম জ্যাম’-এ এসে নিজের অসুস্থতার কথা স্বীকার করে নেন রানা । কথা বলতে বলতে তাঁর চোখে জল চলে আসে । শোয়ের সঞ্চালিকা সামান্থাও কেঁদে ফেলেন । রানা জানান তিনি জটিল এক রোগে আক্রান্ত ।

রানা বলেন, ‘‘জীবন যখন সামনের দিকে এগতে চায়, তখন হঠাৎই থামার বোতামটা সেখানে চলে আসে । ব্লাড প্রেসার, হার্টের পাশে ক্যালসিফিকেশন, কিডনি ফেলিওর… এখানে ৭০ শতাংশ সম্ভাবনা আছে স্ট্রোক বা হ্যামারেজ হওয়ার…আর ৩০ শতাংশ মৃত্যুর ।’’

রানার এই কথা শুনে চোখের জল ধরে রাখতে পারেননি সামান্থাও । রানার ভক্তরা তাঁর চেহারা দেখে আগেও অনুমান করেছিলেন, কিছু একটা হয়েছে অভিনেতার । এ বার সেই আশঙ্কাই সত্যি প্রমাণিত হল 

ট্রেন্ডিং নিউজ