আজকের রাশিফল ২১ শে জুন সোমবার ২০২১

মেষঃ বহুদিন পর এক কাছের বন্ধুর সঙ্গে দেখা হবে। পরিবারের প্রবীণ সদস্যের সাহায্যে অর্থের পরিচালনার বিষয়ে বুঝতে পারবেন। ফাঁকা সময়টা বন্ধুদের সঙ্গে কাটানোর প্ল্যান করুন। আজকের দিনে বন্ধু এবং পরিবারের সকলে আপনার চারপাশে থাকবে।Related Articles

বৃষভঃ কাজের কারণে আজকের দিনে বিশ্রাম করতে অসমর্থ হবেন। আপনার খারাপ আচরণে ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। পরিবারের সকলের সঙ্গে সুন্দর আচরণ, ঘরের পরিবেশ সুন্দর করে তুলবে। সম্ভব হলে আপনার মেজাজের পরিবর্তন করুন।

কর্কটঃ জমি বিক্রির ব্যাপারে আজকের দিনে ভালো ক্রেতার সন্ধান পাবেন। কোন ঘটনার কারণে মন ব্যস্ত হয়ে থাকবে। ফাঁকা সময়টা ধর্মীয় স্থানে কাটাতে পারবেন। যোগ ব্যায়াম শরীরের পক্ষে খুবই উপকারী।

সিংহঃ বাড়ি থেকে দূরে থাকলে, ফাঁকা সময়ে পার্কে যেতে পারেন। কাছের মানুষদের সঙ্গে ঝগড়া, কোর্ট অবধি গড়াতে পারে। বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। ভালোবাসার মানুষদের থেকে উপহার পাওয়ার এবং তাদেরকে উপহার দেওয়ার দিন।

কন্যাঃ আপনার স্বভাবের কারণে আপনি সকলের থেকে অনেকটা এগিয়ে থাকবেন। শরীর ভালো থাকে, এমন কাজ করার পক্ষে আজকের দিন শুভ। ফাঁকা সময়ের সঠিক ব্যবহার না করায় মেজাজ খারাপ হয়ে যাবে। বাড়ির কাজে আপনি প্রায় সময়ই ব্যস্ত থাকবেন।

তুলাঃ কথা দিয়ে না রাখতে পারলে, দেবেন না। কাজের চাপ আপনাকে খিটখিটে করে রাখবে। আজকের দিনে পরনিন্দা পরচর্চা থেকে দূরে থাকা মঙ্গলের। আজ এই রাশির ব্যক্তিরা চাকরী পাওয়ার ফলে আর্থিক দিক থেকে উপকৃত হবেন।

বৃশ্চিকঃ নতুন প্রকল্পের ফলে অনেক লাভবান হবেন। শরীর সুস্থ রাখতে কিছুটা পায়চারি করা প্রয়োজন। ভালোবাসার মানুষের সঙ্গে কিছুটা আলাদা সময় কাটাবেন। কারো সঙ্গে পরামর্শ না করে আর্থিক খাতে অর্থ বিনিয়োগ করা ঠিক নয়।

ধনুঃ অফিস থেকে একদিনের ছুটি নিলে কোন সমস্যা হবে না। শরীরের দিকে কিছুটা খেয়াল দেওয়ার প্রয়োজন আছে। নিজের জন্য কিছুটা সময় পেয়ে, সঠিক কাজে লাগান। প্রতিবেশিদের ঋণ দেওয়ার আগে, বিশ্বাসযোগ্যতা যাচাই করা প্রয়োজন।

মকরঃ গুরুত্বপূর্ণ মানুষের সঙ্গে কথা বলার সময় চোখ কান খোলা রেখে উপদেশ নিন। ভ্রমণের পরিকল্পনা থাকলেও, দূর যাত্রা শরীরের পক্ষে ভালো নয়। অতীত জীবনের কোন মানুষ আজকের দিনে আপনার সঙ্গে দেখা করতে পারে। আজকের দিনে অন্যের নজর কাড়তে পারবেন।

কুম্ভঃ ভালোবাসার মানুষের জন্য সুন্দর একটা সারপ্রাইজের আয়োজন করুন। অজানা উৎস থেকে আয়ের ফলে আর্থিক দিক থেকে স্বচ্ছল থাকবেন। সময় না দেওয়ার জন্য পরিবারের লোকেদের অভিযোগের সুযোগ দেবেন না। ভালোবাসার মানুষ আজকের দিনে আপনাকে ভীষণভাবে মিস করবে।

মীনঃ ভালোবাসার মানুষ আপনার প্রশংসা শুনে আবারও আপনার প্রেমে পড়ে যাবেন। সামাজিক ভয় আপনাকে দুর্বল করে রাখবে। ভালোবাসার মানুষের উপস্থিতি, সুন্দর মুহূর্ত তৈরি করবে। নিজের রাগকে সংবরণ করতে শিখুন, নাহলে চারপাশের পরিবেশ উত্তপ্ত হয়ে উঠবে।