আজকের রাশিফল ২৬ শে জুন শনিবার ২০২১

মেষঃ সময়ের সঠিক ব্যবহার করতে শিখে, ফাঁকা সময়টা গুরুত্বপূর্ণ কাজে লাগান। পরিচিত মানুষদের মাধ্যমে আয়ের পথ সুগম হবে। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটবে। ব্যক্তিগত সমস্যা সমাধানে বয়স্ক মানুষদের আশীর্বাদ পাবেন।

বৃষভঃ ভালোবাসার মানুষ আপনার জন্য বিশেষ কিছু প্ল্যান করবে। নিজের বর্তমান অবস্থার জন্য অন্যকে দোষারোপ করে কোন লাভ নেই। সম্পতির দিকে নজর দিন, নাহলে তা চুরি যেতে পারে। বিপদের দিনে ভাইয়ের সমর্থন পাবেন।

মিথুনঃ সমস্যা থেকে দূরে থাকতে, প্রাণ খুলে হাসুন। কোন বিষয়ে নিজের মতামত জানাতে দ্বিধা করবেন না। ভালোবাসার মানুষ আপনার জন্য বিশেষ কিছু প্ল্যান করবে। আজকের দিনে মা এবং মামাবাড়ির দিক থেকে আর্থিক সুবিধা পাবেন

কর্কটঃ ফাঁকা সময়ে জটিল সমস্যার সমাধান খুঁজুন। বন্ধু কিংবা আত্মিয়দের সঙ্গে ঘুরতে গিয়ে কিছুটা মানসিক চিন্তা মুক্ত হবেন। পরিবারের সকলে আপনার জীবনে বিশেষ স্থান অধিকার করে থাকবে। ট্যাক্স ফাঁকি দিলে, সমস্যায় পড়তে পারেন।

সিংহঃ বাইরে বেরিয়ে খোলা বাতাসে হাঁটতে ইচ্ছা করবে। সঙ্গীর সঙ্গে আর্থিক বিষয়ে আলোচনা করতে পারেন। ভালোবাসার মানুষের সঙ্গে জীবনের সেরা সময় কাটাবেন। সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হলে, গুরুতেপূর্ণ ব্যক্তিদের সঙ্গে দেখা হবে।

কন্যাঃ সময়ের সঙ্গে চলতে শিখে, ফাঁকা সময়টা সকলের সঙ্গে কাটান। শরীরের দিকে নজর দেওয়া প্রয়োজন আজকের দিনে। দিনের শুরুতে পাওয়া খারাপ খবরে, গোটা দিনটা খারাপ যাবে। অর্থ আগমনের সম্ভাবনা থাকলেও, বেশি আয় করতে পারবেন না।

তুলাঃ ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটবে। অর্থ লাভের জন্য বুঝে শুনে সঠিক খাতে বিনিয়োগ করুন। বাবার সঙ্গে আজকের দিনে বন্ধুর মত আচরণ করতে পারেন। শ্বশুরবাড়ির দিক থেকে কোন খারাপ খবর পেতে পারেন।

বৃশ্চিকঃ বন্ধুদের সঙ্গে সিনেমা দেখতে যেতে পারেন। বাড়ির পরিবেশ বদল করতে অন্যদের সমর্থন  নিন। কঠোর পরিশ্রমের মধ্য দিয়ে জীবনে সাফল্য পাবেন। অতীত জীবনের কেউ যোগাযোগ করায়, পুরনো স্মৃতি মনে পড়বে।

ধনুঃ ভালোবাসার মানুষ আপনার জন্য বিশেষ কিছু প্ল্যান করবে। বিনোদনের জন্য খেলাধূলাকে বেছে নিন। অবসর সময়ে পছন্দের কাজ করুন। পরিবারের সদস্যের কাছ থেকে ধার নেওয়া অর্থ ফেরত না দিলে, সমস্যায় পড়বেন।

মকরঃ ভালোবাসার মানুষকে সন্দেহ করলে, সংসারে সমস্যা আসবে। ঘরের কাজ শেষ করার জন্য কাছের মানুষের সাহায্য নিন। সকলের থেকে দূরে না গিয়ে একসঙ্গে সুন্দর সময় কাটান। পরনিন্দা পরচর্চা থেকে দূরে থাকা উচিৎ।

কুম্ভঃ বাইরে বেরিয়ে খোলা বাতাসে কিছুক্ষণ হাঁটতে ইচ্ছা করবে। আপনার ভদ্র ব্যবহার সকলের থেকে প্রশংসনীয় হবে। পরিবারের সকলের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। কাছের আত্মীয়র সাহায্যে ব্যবসায়ে লাভবান হবেন।

মীনঃ কিছুটা ফাঁকা সময় পেয়ে, নিজের পছন্দের কাজ করুন। আজকের দিনে অসুস্থতা থেকে মুক্তি পেয়ে যাবেন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের তাঁদের সিনিয়ররা কর্মক্ষেত্রে সাহায্য করবে। নিজের একগুঁয়ে স্বভাবের পরিবর্তন করুন।