Home রাশিফল আজকের রাশিফল ৫ ই জানুয়ারি ২০২১ মঙ্গলবার

আজকের রাশিফল ৫ ই জানুয়ারি ২০২১ মঙ্গলবার

কুম্ভঃ বাস্তবের মুখোমুখি হয়ে কাছের মানুষকে ভুলে যেতে পারেন। মনকে ভাল রাখতে ভাল কিছু পড়া উচিত। ফাঁকা সময়ে বই পড়ে সমস্যা সমাধানের চেষ্টা করুন। বাড়ির সমস্যা গুরুত্ব সহকারে শুনুন, সমাধানের চেষ্টা করুন।

মেষঃ বাচ্চারা আপনার প্রত্যাশা পূরণ করতে না পারায় আপনি হতাশ হয়ে পড়তে পারেন।  অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে নিজের পছন্দ মত কিছু একটা করুন। মদ্যপান, ধূমপান থেকে দূরে থাকুন, শরীরের পক্ষে ভালো। বেশি খরচ না করাই ভালো।

বৃষঃ বিবাহিত রাশির বাচ্চাদের শরীর খারাপ হতে পারে। সেইদিকে নজর রাখা প্রয়োজন। জটিল পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা রাখুন, অযথা ঘাবড়ে যাবেন না। ব্যস্ততার সময় শেষে আজকের দিনে নিজের জন্য বেশ কিছুটা সময় পাবেন। সামাজিক অনুষ্ঠানে অংশ নিলে মন ভালো থাকবে।

মিথুনঃ আবেগকে পাশ কাটিয়ে নিজের কাজের প্রতি মনযোগী হোন। বিবাহিত জীবনের সেরা দিন হবে আজকে। জীবনে বাঁচার আনন্দে আরও বাড়িয়ে তুলুন। আজকের সফর ভবিষ্যতের জন্য লাভদায়ক হবে। সারাটা দিন এই রাশির জাতক জাতিকাদের খুশি এবং আনন্দের মধ্যে দিয়ে কাটবে।

কর্কটঃ সন্ধ্যায় সময় বাচ্চাদের সঙ্গে সুন্দর সময় কাটানোর প্ল্যান করুন। নিজের সম্পর্কে ভাল ভাবতে শিখুন, যা খুবই প্রয়োজন। ফাঁকা সময় অপচয় করে আপনার মেজাজ খারাপ হয়ে যেতে পারে। এতদিন ধরে ট্যাক্স ফাঁকি দিয়ে থাকলে, আজকে তা পরিশোধের ব্যবস্থা করুন।

সিংহঃ সন্ধ্যায় পার্টির আয়োজন করে বন্ধুদের এবং আত্মীয়দের আমন্ত্রণ জানান। আপনার মিষ্টি হাসি দিয়ে সব সমস্যার সমাধান করতে পারবেন। বিদেশে ব্যবসয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো মুনাফা পাবেন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখিন হতে পারেন।

কন্যাঃ আপনাকে খুশি করতে বন্ধুরা সন্ধ্যায় কিছু একটা প্ল্যান করবে। কাজের জায়গা থেকে অনেক চাপ আপনার মেজাজ খারাপ করে দিতে পারে। আজকের দিনে একাধিক উৎস থেকে আয় হবে। বাড়িতে পুজোর আয়োজন করতে পারেন আজকের দিনে। নিজের কাজের কৃতিত্ব অন্যকে দেবেন না।

তুলাঃ আজ ব্যবসায়ীদের পক্ষে অত্যন্ত শুভ দিন। আজকের দিনে বিবাহিত দম্পতিরা তাদের বাচ্চাদের পড়াশুনা নিয়ে কিছুটা চিন্তায় থাকবে। আজ নিজের জন্য সময় বের করার চেষ্টা করেও পারবেন না। পুরনো সম্পর্কগুলোকে আজকের দিনে বাঁচিয়ে তুলুন।

বৃশ্চিকঃ আপনার স্বভাব আপনার চারিপাশে সুন্দর পরিবেশ তৈরি করবে। আজকের দিনে মানসিক অশান্তির কারণে আপনার মেজাজ খারাপ থাকবে। আজ নিজেকে সুখী বোধ করবেন। এই রাশির ব্যক্তিরা আজকের দিনে বেশি খরচা করে আর্থিক দিক থেকে দুর্বল হয়ে পড়বে।

ধনুঃ বাচ্চার জন্য কোন অনুষ্ঠানের আমন্ত্রণ পত্র পাবেন। যোগ ব্যায়াম করে শারীরিক ওজন নিয়ন্ত্রণ করুন। কোন স্থানে ভ্রমণেরকালে নিজের মালপত্রের যত্ন নিন। আজকের দিনে কোন বন্ধুকে আর্থিকভাবে সাহায্য করতে গিয়ে নিজে আর্থিক দিক থেকে দুর্বল হয়ে পড়বেন।

মকরঃ আজকের দিনটি খুশিতে ভরপুর একটি দিন। পুরনো জিনিস খুঁজে পেয়ে তা পরিস্কার করতেই গোটা দিন কেটে যাবে। এই রাশির ব্যক্তিদের আজকের দিনে স্বাস্থ্য ভালোই থাকবে। জীবনের খারাপ সময়ে অর্থই প্রধান সম্পদ। অসম্পূর্ণ কাজ শেষ করার জন্য আজকের দিনে মিলিতভাবে কাজ করুন।

মীনঃ ভালোবাসার মানুষের থেকে আজকের দিনে সারপ্রাইজ পাবেন। বেড়াতে যাওয়ার সময় নিজের গুরুত্বপূর্ণ জিনিস যত্নে রাখুন। কাছের মানুষরা আপনার বিয়ে ভেঙ্গে দিতে পারে। অফিসের কাজে বেশি সময় নষ্ট করলে সাংসারিক জীবন দুর্বিষহ হয়ে যেতে পারে।

ট্রেন্ডিং নিউজ