Home Uncategorized আজকের রাশিফল ১১ ই জানুয়ারি ২০২১ সোমবার

আজকের রাশিফল ১১ ই জানুয়ারি ২০২১ সোমবার

কুম্ভঃ আজ আপনার দিন বেশ ভালোই কাটবে। স্ত্রীর সঙ্গে চমৎকার দিন কাটাতে পারবেন। একটি আকস্মিক উপহার আপনার জন্য অপেক্ষা করছে। আজ ব‍্যবসায় বেশ লাভ করতে পারেন আপনি।

বৃষভঃ ফাকা সময়ে আজ কোনো বিশিষ্ট লোকের সাথে দেখা করতে পারেন। নতুন কোনো ব‍্যবসায় বিনিয়োগ করার আগে পরামর্শ নিন। আজ চট কর কোথাও ঘুরে আসতে পারেন।

মিথুনঃ স্ত্রীর সঙ্গে দারুণ দিন কাটাতে পারবেন। কোনো বিবাদে জড়িয়ে পড়ে মন খারাপ হয়ে যাবে আজ। প্রেমে ব‍্যর্থ হবার দিন আজ। আজ ব‍্যবসায় উন্নতি হবে আপনার।

কর্কটঃ স্ত্রীর সঙ্গে চমৎকার দিন কাটাতে পারবেন।আপনার পরিকল্পনার কথা পাচকান করবেন না।
আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করার পক্ষে আজকের দিনটি আদর্শ। আপনার ব‍্যবহার আজ মানুষের মন কাড়বে‌।

সিংহঃ আপনার স্ত্রীর থেকে সারপ্রাইজ পেতে পারেন। ঘুমের কারণে অযথা মূল্যবান সময় নষ্ট করবেন না। জমিজমায় বিনিয়োগ করতে পারেন, আপনি আজ লাভবান হবেন।

কন্যাঃ স্ত্রীর সঙ্গে চমৎকার দিন কাটাতে পারবেন। কোনো পরিচিতের কাছে ঠকে যেতে পারেন। আপনার ক্ষমাশীল মনোভাবের কারণে আপনি প্রশংসিত হতে পারেন। ফাকা সয়য়ে বই পড়তে বা গান শুনতে পারেন।

তুলাঃ আজ প্রকৃত প্রেম সম্পর্কে ধারণা আপনার বদলে যাবে। কোথাও ঘুরতে গেলে আজ নিজের জিনিসগুলি সাবধানে রাখবেন। নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী হন।

বৃশ্চিকঃ আজ ডেটিং এ যাওয়ার পরিকল্পনা ব‍্যর্থ হবে আপনার। আপনার স্ত্রীর স্বাস্থের কারণে আপনার বাইরে বেরোনোর পরিকল্পনা ব‍্যর্থ হতে পারে। নিজের ব‍্যবহার সম্পর্কে সচেতনতা বাড়াতে হবে আপনাকেই, নয়তো এটি অন‍্যদের মনে আঘাত করতে পারে। ফাকা সময়ে ব‍্যায়াম করুন আজ।

ধনুঃ আপনার স্ত্রীর স্বাস্থের কারণে আপনার পরিকল্পনা ব‍্যর্থ হতে পারে। ফাকা সময়ে পার্কে ঘুরতে গিয়ে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।
অপ্রয়োজনীয় দুশ্চিন্তা এবং উদ্বেগগুলি ত‍্যাগ করুন, নয়তো এগুলি আপনার শরীরের উপর কুপ্রভাব ফেলতে পারে।

মকরঃ শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত মানুষদের আজ উন্নতির শিখরে পৌঁছে যাবে। আপনার সঙ্গিনীকে অহেতুক কোনো শর্ত চাপিয়ে দেবেন না। ফাকা সময়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে গিয়ে তা ঝগড়ায় পরিণত হতে পারে।

মেষঃ ফাকা সময়ে ব‍্যায়াম করতে পারেন। হঠাৎ পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা হয়ে যেতে পারে। কাজের জায়গায় প্রশংসা পেতে পারেন আজ। ব‍্যবসায় আজ বেশ লাভবান হবেন আপনি।

মীনঃ স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। আকর্ষণীয় আমন্ত্রণ এবং একটি আকস্মিক উপহার আপনার জন্য অপেক্ষা করছে। ব‍্যবসায় সতর্কতা বাড়ান, নয়তো বিপদে পড়বেন।

ট্রেন্ডিং নিউজ