Home রাশিফল আজকের রাশিফল ৩ রা ফেব্রুয়ারী ২০২১ বুধবার

আজকের রাশিফল ৩ রা ফেব্রুয়ারী ২০২১ বুধবার

কুম্ভঃ আজকের দিনে বিদেশের ব্যবসা থেকে ভালো মুনাফা পাবেন। উচ্চ রক্তচাপযুক্ত ব্যক্তিরা নিজের খেয়াল রাখুন। কাজের জায়গায় মনোরম পরিবেশ থাকায় দিনটা ভালোই কাটবে। জোর করে নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেবেন না।

বৃষভঃ সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে সম্পর্ক বাড়িয়ে তুলুন। ভালোবাসার মানুষের অনুপস্থিতিতে তাঁকে ভীষণভাবে মিস করবেন। শরীরের দিকে খেয়াল রাখুন। জমি বিক্রি করার জন্য ভালো ক্রেতার খোঁজ পাবেন।

মিথুনঃ নতুন প্রকল্প শুরু করার জন্য, আজকের দিন অত্যন্ত শুভ। অচেনা ব্যক্তির পরামর্শে বিনিয়োগে আজকের দিনে ভালো লাভ পাবেন। আত্মীয়র বাড়িতে যাওয়ার কারণে ভবিষ্যৎ পরিকল্পনার প্ল্যান ভেস্তে যাবে। ভালোবাসার মানুষের সঙ্গে আজকের গোটা দিন কাটাতে চাইবেন।

কর্কটঃ আপনার ভালোবাসার মানুষ কিংবা পরিবারের লোকজন আপনার জন্য বিশেষ কিছু ব্যবস্থা করবে। নিজের শরীরের দিকে খেয়াল দেওয়ার যথেষ্ট সময় পাবেন আজকে। অবসর সময়ে পুরনো দিনের অসম্পূর্ণ কাজ শেষ করুন। সন্তানদের মাধ্যমে আজকের দিনে আর্থিক উপার্জনের পথ পাবেন।

সিংহঃ সন্ধ্যের দিকে বাচ্চাদের সঙ্গে একটি সুন্দর সময় কাটান। জীবনের সমস্যা থেকে আজকের দিনে মুক্তি পেতে পারেন। ফাঁকা সময়ে ভালো কিছু করুন। অর্থ সঞ্চয়ের বিষয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা করতে পারেন। আজকের দিনে প্রভূত অর্থের অধিকারী হবেন।

কন্যাঃ কোন সদস্যের আচরণ খারাপ লাগলেও মেজাজ হারাবেন না। নিজের শরীরের দিকে খেয়াল দেওয়ার যথেষ্ট সময় পাবেন আজকে। ফাঁকা সময়ে ভালো কিছু করুন। আত্মীয়দের সঙ্গে ব্যবসা করলে, আজকের দিনে অর্থের বিষয়টা খেয়াল রাখবেন।

তুলাঃ সারাটা দিন ব্যস্ততা মধ্যে দিয়ে কাটবে। আপনার মিষ্টি স্বভাব একরাশ খুশির মুহূর্ত ডেকে আনবে। ভালোবাসার মান্সুহের সঙ্গে সুন্দর সময় কাটানোর প্ল্যান করেও তা ভেস্তে যাবে। ঘরের জিনিসপত্র সুন্দর করে সাজিয়ে ঘরের চেহারার বদল ঘটাতে পারেন।

বৃশ্চিকঃ অচেনা ব্যক্তির পরামর্শে বিনিয়োগে আজকের দিনে ভালো লাভ পাবেন। আজ এই রাশির জাতক জাতিকাদের শরীর সুস্থ থাকবে। আজকের দিনে বেশিরভাগ কাজ আপনার ইচ্ছানুসারে হবে। সন্ধ্যের সময় বাড়িতে আত্মীয় এবং বন্ধুরা আসতে পারেন।

ধনুঃ ভালোবাসার মানুষকে বুঝতে, তাঁর সঙ্গে কিছুটা সময় ব্যয় করুন। শারীরিক অসুস্থতার কারণে কাজে মনোযোগ দিতে পারবেন না। এই রাশির ব্যবসায়ীদের আজকের দিনে ক্ষতির সম্ভাবনা রয়েছে। বাড়িতে পার্টির আয়োজন করে, বন্ধুদের নিমন্ত্রণ করুন।

মকরঃ অবসর সময়টা সঠিক কাজে লাগান। নাহলে সময় নষ্ট করলে মেজাজ খারাপ হতে পারে। বাড়ি থেকে বেরোনোর সময় ব্যবসায়ীরা নিজেদের অর্থ সাবধানে রাখুন। আজকের দিনে আপনার কাছের বন্ধু আপনাকে নিয়ে চিন্তায় থাকবে।

মেষঃ এই রাশির ব্যক্তিরা আজকের দিনে বন্ধুদের সঙ্গে দেখা করতে যেতে পারেন। আজকের দিনে খেলাধূলায় অংশ নিন। সন্ধ্যের দিকে ভাল কিছু প্ল্যান করুন। এক গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে দেখা হবে, যিনি আপনাকে অর্থ সঞ্চয়ের বিষয়ে পরামর্শ দেবেন।

মীনঃ সন্ধ্যের দিকে স্ত্রীর থেকে সারপ্রাইজ পেতে পারেন। আজকের দিনে বাসস্থানে বিনিয়োগে লাভবান হবেন না। কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। মনকে শান্ত রাখুন। আজ নিজের জন্য সময় নাও পেতে পারেন।

ট্রেন্ডিং নিউজ