Home রাশিফল আজকের রাশিফল ৮ ই ফেব্রুয়ারী সোমবার ২০২১

আজকের রাশিফল ৮ ই ফেব্রুয়ারী সোমবার ২০২১

কুম্ভঃ ফাঁকা সময়ে ধ্যান, শরীর চর্চা করতে পারেন। ব্যস্ত থাকলেও আজকের দিনে আপনি ক্লান্ত হবেন না। কাজের জায়গায় উন্নতির যোগ রয়েছে। বিদেশের ব্যবসার সঙ্গে যারা যুক্ত আছেন, তারা আজকে লাভবান হবেন।

বৃষভঃ ভাই বোনদের সঙ্গে সিনেমায় যেতে পারেন। আঢাকা খাবার না খাওয়াই উচিত। পুরনো বন্ধুর থেকে ব্যবসায়িক টিপস পাবেন। ব্যস্ত সিডিউলের ফাঁকে পরিবারের সঙ্গে অনুষ্ঠানে যেতে পারেন। সামাজিক কাজে মনোনিবেশ করুন।

মিথুনঃ ভালোবাসার মানুষের সঙ্গে ঘুরতে যেতে পারবেন। আজ এই রাশির জাতক জাতিকারা চনমনে থাকবেন। শরীর সুস্থ থাকবে। জীবনে চলার পথে সকলের সঙ্গ জরুরী। তাই আজকের দিনে বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটান। গহনা কিনে লাভবান হবেন।

কর্কটঃ আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা শৈশবের কাজ করতে বেশি পছন্দ করবেন। অর্থনৈতিক দিক থেকে উন্নতির যোগ রয়েছে। তৃতীয় ব্যক্তির কারণে বিবাহিত জীবনে জটিলতা আসতে পারে। আজকের দিনে ঋণ থেকে মুক্তি পাবেন।

সিংহঃ এই রাশির ব্যক্তিরা আজকের দিনে নতুন পরিকল্পনার বিষয়ে বাবা মায়ের পরামর্শ নিতে পারেন। হতাশাপূর্ণ কাজ বাদ দিন। যাদের আপনার সাহায্য প্রয়োজন, তাদের পাশে দাঁড়ান। অর্থ সংক্রান্ত বিষয় সাবধানের সঙ্গে মীমাংসা করুন।

কন্যাঃ আজ সবকিছুই আপনার ইচ্ছানুসারে হবে। আনন্দের মধ্যে থাকলে মন ভালো থাকবে। আজকের দিনে মিষ্টি স্বপ্ন দেখতে পাবেন। অন্যের সাহায্য ছাড়াই আজকের দিনে প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন।

তুলাঃ কাজের জায়গায় সমস্যার কারণে সময় নষ্ট হতে পারে। অনুষ্ঠানের আয়োজন করায় আপনার অর্থ ব্যয় হতে পারে। বিবাহিত জীবন সুখের হবে। দূরের আত্মীয়রা একরাশ খুশির খবর শোনাবে।

বৃশ্চিকঃ ব্যবসায়ীরা আজকের দিনে ব্যবসার কাজে মন দিন। বিবাহিত জীবন সুখের হবে। দিনের বেলা আর্থিক সমস্যা হলেও রাতে মিটে যাবে। পরিবারের সদস্যরা কোন ছোট ঝামেলাকে বড় করে দেখতে পারে।

ধনুঃ ছাত্রছাত্রীরা মূল্যবান সময় নষ্ট না করে পড়ায় মন দেও। কাজের ফাঁকে সময় বের করে বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। আজকের দিনে টিভি বা মোবাইল দেখে সময় কাটাতে পারেন। কাজের জায়গায় সহকর্মীদের সমর্থন পাবেন।

মকরঃ ফাঁকা সময়ে ঘরের কাজ করুন। স্ত্রীয়ের শারীরিক অসুস্থতার কারণে মন খারাপ হতে পারে। গুরুত্বপুর্ণ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ হতে পারে। অর্থ বিনিয়োগের পূর্বে ভালো করে বিবেচনা করে নিন।

মেষঃ কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে আজকের দিনে। অর্থ সঞ্চয় এবং ব্যয়ের বিষয়ে গুরুজনদের পরামর্শ নিন। দূর আত্মীয় বাড়িতে আসায় সন্ধ্যের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। ছোট সমস্যার কারণেই ভালোবাসার মানুষের সঙ্গে দ্বন্ধ বেঁধে যেতে পারে।

মীনঃ সন্ধ্যের সময় ইচ্ছেমত কিছু করতে পারবেন। আঢাকা খাবার না খাওয়াই উচিত। ব্যবসায়ীরা বাড়ি থেকে বেরনোর আগে অর্থ সামলে রাখুন। একগুঁয়ে মনোভাবের পরিবর্তন করুন, নাহলে কছের মানুষেরা দূরে চলে যাবে।

ট্রেন্ডিং নিউজ