Home রাশিফল আজকের রাশিফল ১৬ ই ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২১

আজকের রাশিফল ১৬ ই ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২১

কুম্ভঃ আজকের দিনে কোনখাতে বিনিয়োগ লাভজনক হবে। কাছের বন্ধুর আচরণে দুঃখ পেতে পারেন। ঝামেলা থেকে এড়িয়ে চলাই মঙ্গল। কাজ থেকে ছুটি নিয়ে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারেন। বোনের বিয়ের আনন্দে খুশি হবেন।

বৃষভঃ প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হবেন। আজকের দিনে শরীরের দিকে খেয়াল রাখুন। আজকের দিনে কিছুটা সময় ঘুমিয়ে কাটাতে পারেন। তারপর বুঝবেন অনেকটা সময় নষ্ট হয়ে গেল। নতুন খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে বিবেচনা করে নিন।

মিথুনঃ ফাঁকা সময়ে নতুন কিছু করার পরিকল্পনা করতে পারেন। কাজের চাপে আজক কিছুটা খিটখিটে হয়ে থাকবেন। মানুষের সমস্যার কথা শুনতে গিয়ে নিজে উত্তেজিত হয়ে পড়বেন না। পরিবারের সকলের সঙ্গে একটি সুন্দর দিন কাটাবেন।

কর্কটঃ অবসর সময়ে ইচ্ছেমত কাজ করার প্ল্যান করেও করতে পারবেন না। আজকের দিন মজায় কাটানোর দিন। তৃতীয় ব্যক্তি আপনাদের দুজনের মধ্যে ঢুকতে চাইলেও, তাঁকে সম্মতি দেবেন না। পরিবারের সকলে আপনার প্রশংসা করবে।

সিংহঃ আজকের দিনে এই রাশির ব্যক্তিরা একা সময় কাটাতে পছন্দ করবেন। কাজের ফাঁকে আরাম করার কিছুটা সময় পাবেন। দ্রুতই অনেক অর্থ উপার্জন করতে পারবেন। ফাঁকা সময়ে ঘর গোছান। প্রতিবেশির সঙ্গে ঝগড়া হতে পারে।

কন্যাঃ পরিবারের কারো ব্যবহার আপনাকে কষ্ট দেবে। উচ্চরক্তচাপের ব্যক্তিরা নিজেদের খেয়াল রাখুন। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা মা এবং মামাবাড়ির দিক থেকে কিছুটা আর্থিক সাহায্য পেতে পারেন।

তুলাঃ ব্যস্ততার মধ্যে থেকে নিজের জন্য কিছুটা সময় পাবেন। আজকের দিনে বাচ্চাদের সঙ্গে কিছুটা সময় কাটান। আজকে এই রাশির ব্যক্তিরা চাকরির দিকে উন্নতি হবেন। তৃতীয় ব্যক্তি আপনাদের দুজনের মধ্যে ঢুকতে চাইলেও, তাঁকে সম্মতি দেবেন না। কাজের জায়গায় সাফল্য আসবে।

বৃশ্চিকঃ অবসর সময়ে বই পড়ে। গান শুনে কাটাতে পারেন। আজকের দিন মজা আনন্দে কাটবে। ব্যস্ততার মধ্যে থেকে নিজের জন্য কিছুটা সময় পাবেন। আজকের দিন ভালোবাসার। পরিবারের সকলের সঙ্গে সুন্দর সময় কাটাবেন আজকে।

ধনুঃ ছোট সমস্যার কারণে ভালোবাসার সম্পর্কে সমস্যা আসতে পারে।  কাজের ফাঁকে আরাম করার কিছুটা সময় পাবেন। সন্ধ্যের সময় পার্কে বেড়াতে যেতে পারেন। পড়শুনা অপেক্ষা অন্যকাজে জড়িয়ে পড়লে পিতা মাতা রেগে যেতে পারেন।

মকরঃ ব্যস্ততার মধ্যে থেকে নিজের জন্য কিছুটা সময় বের করে ভালোবাসার মানুষের সঙ্গে কাটাতে পারেন। বাইরের কাজের ফলে লাপবান হবেন। দূর সম্পর্কের আত্মীয়র থেকে উত্তেজনাপূর্ণ সংবাদ পাবেন। আজকের দিনে আর্থিক দিক থেকে লাভবান হবেন।

মেষঃ বিবাহিত জীবন মধুর হবে। মদ্যপান এবং ধূমপান থেকে দূরে থাকুন। এটি আপনার শারীরিক সমস্যার সঙ্গে আর্থিক সমস্যাও সৃষ্টি করবে। আজকের দিনে স্ত্রীর সঙ্গ সুন্দর সময় কাটাবেন। কাজের জায়গায় খারাপ কিছু ঘটতে পারে।

মীনঃ কাছের মানুষরা ভীষণভাবে আপনাকে মিস করবে। মানসিক চাপ হালকা করতে বাচ্চাদের সঙ্গে কিছুটা সময় কাটান। স্ত্রীর থেকে একটি খুশির খবর পেতে পারেন। পরিবারের সঙ্গে ঘুরতে বেরিয়ে কিছুটা অর্থ ব্যয় হতে পারে।

ট্রেন্ডিং নিউজ