Home রাশিফল আজকের রাশিফল ২৮ শে ফেব্রুয়ারী রবিবার ২০২১

আজকের রাশিফল ২৮ শে ফেব্রুয়ারী রবিবার ২০২১

কুম্ভঃ ভালোবাসার মানুষের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারে যেতে পারেন। আজকের দিনে উপার্জন ভালো হলেও, সঞ্চয় হবে না। স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক সময় কাটাবেন। সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ রাখুন।

বৃষভঃ এই রাশিত ছাত্রছাত্রীরা পড়াশুনার পরিবর্তে অন্য কাজে যুক্ত হলে পিতা মাতা ক্ষুণ্ণ হতে পারেন। অসুস্থতা থেকে মুক্তি পেয়ে খেলাধূলায় অংশ নিন। সমস্যার সমাধান করতে কথা বলুন। পিতা মাতার থেকে অর্থ সংক্রান্ত টিপস নিয়ে কাজে লাগান।

মিথুনঃ হটকারিতায় নিজের অনুভূতি সবাইকে জানাবেন না। জীবনের খারাপ সময় থেকে উঠে দাঁড়াতে অর্থ কাজে লাগবে। আজকের দিনে ভালোবাসার মানুষ কিছুটা রোম্যান্টিক থাকবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকায় সংসার জীবন সুখের হবে।

কর্কটঃ স্ত্রীকে ভুল বুঝে সমস্যা তৈরি হতে পারে। বিপদের সময় ধৈর্য্য ধরতে হবে। ব্যবসা বাড়িয়ে তুলতে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন। বয়স্ক ব্যক্তিদের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে সামাজিক অনুষ্ঠানে অংশ নিন।

সিংহঃ আজকের দিনে সামাজিক অনুষ্ঠানে অংশ নিন। শরীরের দিকে যত্ন দিন। এই রাশির ব্যক্তিরা চাকরি পেতে পারেন আজকের দিনে। আজ মন্দিরে গিয়ে ধর্মকাজ করতে পারেন। বন্ধু বা আত্মীয়দের থেকে সুখবর পাবেন।

কন্যাঃ অবসর সময় ঝগড়া করায় নষ্ট হয়ে যাবে। শরীরের দিকে বিশেষ যত্ন নিন। নিজের অর্থ সম্পর্কে গুরুত্ব দিন। আজাকের দিন প্রেমের দিন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকায় সংসার সুখের হবে।

তুলাঃ কাজ থেকে তাড়াতাড়ি বাড়ি ফিরে আসলে, পরিবারের সকলে খুব খুশি হবে। শরীরকে সুস্থ রাখতে খেলাধূলা করুন। বুঝে শুনে কোন খাতে বিনিয়োগ করুন। আজকের দিনে প্রতিবেশির সঙ্গে ঝগড়া হওয়ার সম্বাবনা রয়েছে।

বৃশ্চিকঃ ব্যস্ততার মধ্যেও সময় বের করে পরিবারের সঙ্গে কাটাতে পারবেন। আজকের দিনে যেকোন কাজ অর্ধেক সময়ে শেষ করবেন। বুঝে শুনে কোন খাতে বিনিয়োগ করুন। সন্তানদের সঙ্গে সুন্দর সময় কাটিয়ে তাদের মনের কথা বুঝুন।

ধনুঃ ভালোবাসার মানুষের সঙ্গে পিকনিকে গিয়ে নিজের মনকে আরাম দিন। আজ একটি মজাদার দিন। দূরের যাত্রা আরামদায়ক নাহলেও উপকারি হবে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করলে ক্ষতির সম্ভাবনা থেকে যায়।

মকরঃ ফাঁকা সময় বের করে পরিবারের সকলের সঙ্গে কাটান। ব্যস্ততার মধ্যেও শরীর সুস্থ থাকবে আজকে। কাজের জায়গায় সিনিয়রা আপনার প্রশংসা করবে আজকের দিনে। অতীতে করা বিনিয়োগ থেকে আজকের দিনে লাভদায়ী ফল পাবেন।

মেষঃ নিজের জন্য কিছুটা সময় বের করে নিজেকে বুঝুন। শরীর ঠিক রাখতে বেশি ক্যালোরিযুক্ত খাবার না খাওয়াই ভালো। নিজের আচরণ সংযত করুন। স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটাবেন। অর্থ সংক্রান্ত বিষয়ে স্ত্রীর সঙ্গে সমস্যা হতে পারে।

মীনঃ সন্ধ্যের সময় আত্মীয় আসার কারণে সমস্ত পরিকল্পনা ভেস্তে যেতে পারে। স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক সময় কাটাবেন। ব্যক্তিগত সমস্যায় মানসিক শান্তি নষ্ট হতে পারে। মদ্যপান এবং ধূমপানের পেছনে অর্থ অপচয় বন্ধ করুন।

ট্রেন্ডিং নিউজ