Home রাশিফল আজকের রাশিফল ২৬ শে মার্চ শুক্রবার ২০২১

আজকের রাশিফল ২৬ শে মার্চ শুক্রবার ২০২১

কুম্ভঃ কাজ থেকে ছুটি নিয়ে ভালোবাসার মানুষের সঙ্গে কিছুটা সময় কাটান। কোন মানুষকে ঋণ দেওয়ার আগে ভালো করে তা বিষয়ে খোঁজ খবর করে নিন। বিবাহিত জীবন সুখের তা অনুভব করবেন। বন্ধুদের সঙ্গে সুন্দর সন্ধ্যা কাটাবেন।

মেষঃ ভালোবাসার মানুষদের কাছে আজকের দিন প্রেমময় হয়ে উঠবে। আপনার ইচ্ছে মত রোজগার করতে পারবেন না। কোন স্থানে ভ্রমণের সময় নিজের জিনিসপত্র সামলে রাখুন। বাড়ির কাজে মানসিক দুশ্চিন্তা বাড়বে।

বৃষভঃ কাজের জায়গায় প্রশংসিত হবেন। ভ্রমণ আনন্দদায়ক হওয়ায় আপনাকে ক্লান্তি মুক্ত রাখবে। সামাজিক কাজে নিজেকে নিযুক্ত রাখুন। ভালোবাসার মানুষদের কাছে আজকের দিন প্রেমময় হয়ে উঠবে, নতুন কিছু প্ল্যান করুন।

মিথুনঃ আজকের দিনে নতুন জিনিসের বিষয়ে জানতে মন চাইবে। কাছের মানুষরা আপনার থেকে কি চায় তা জানার চেষ্টা করুন। নিজের কিছুটা সময় বের করে একা সময় কাটান। পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটান।

কর্কটঃ ভালোবাসার মানুষের সঙ্গে রোম্যান্টিক সন্ধ্যা কাটাবেন। পরিবারের বড়দের থেকে অর্থ সঞ্চয় এবং ব্যয়ের বিষয়ে শিক্ষা নিতে পারবেন। প্রেমের সম্পর্ক ভালো দিকে যাবে। ছোটবেলার জিনিস ঘরে খুঁজে পেয়ে, তা দেখে অনেক স্মৃতি মনে পড়বে।

সিংহঃ অন্যদের সাহায্য ছাড়া কাজ করতে পারার চিন্তা ভাবনা দূর করুন। অর্থ বিনিয়োগের পূর্বে একটু পরামর্শ করে নিন। পুরোন সম্পর্কগুলোকে আজকের দিনে বাঁচিয়ে তুলুন। ভালোবাসার মানুষের কাছে পরম আশ্রয় অনুভব করবেন।

কন্যাঃ সন্তানের আনন্দ অনুষ্ঠানে ডাক পেয়ে আনন্দিত হবেন। আজকে কাজের ফাঁকে কিছুটা আরাম করার সময় পাবেন। ভালোবাসার মানুষের কাছ থেকে ফোন পেতে পারেন। দীর্ঘ দিন ধরে পরিকল্পনা করে থাকলে, আজকে ঋণ নিয়ে নিন।

তুলাঃ কাছের মানুষদের সঙ্গে আজকের দিনে দেখা করুন। এমন কাজ করুন, যা নিজের ভালো লাগে। কোন বিশেষ একজনের চোখে আপনি সেরা হয়ে উঠবেন। বিনোদনের খাতে বেশি খরচ না করাই মঙ্গলের।

বৃশ্চিকঃ আত্মীয়র বাড়িতে ভ্রমণে মন ভালো থাকবে। মানসিক শান্তি খুঁজুন। আজকের দিন এই রাশির জাতক জাতিকাদের বিবাহিত জীবনের সেরা দিন হবে। অতিরিক্ত অর্থ জমি বাড়ি ক্রয়ের কাজে লাগাতে পারেন।

ধনুঃ নতুন প্রকল্পে হাত দেওয়ার আগে ভালো করে ভেবে নিন। শরীরকে সুস্থ রাখতে খেলাধূলায় অংশ নিন। সময় বের করে ভালোবাসার মানুষের সঙ্গে ঘুরতে যান। এই রাশির ব্যক্তিরা আজকের দিনে মা এবং মামাবাড়ির দিক থেকে আর্থিক সুবিধা পাবেন।

মকরঃ ভালোবাসার মানুষকে সারাজীবন কাছে রাখতে চাইলে, তাঁর সঙ্গে বিয়ের আলোচনা করুন। অসুস্থতা থেকে সেরে উঠে খেলাধূলায় অংশ নিন। কোন কাজে নিজের কৃতিত্ব অন্যকে দেওয়া উচিত নয়। বাচ্চাদের সঙ্গ আপনাকে আনন্দে রাখবে।

মীনঃ সকলের মধ্যে থেকে বেরিয়ে এক কিছুটা সময় কাটাতে মন চাইবে। ভাই বোনদের আর্থিক সাহায্য করতে গিয়ে নিজেই বিপদে পড়বেন। ভালোবাসার মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। আজকের দিনে পুরনো স্মৃতিকে বাঁচিয়ে তুলুন।

ট্রেন্ডিং নিউজ