Home রাশিফল আজকের রাশিফল ২ রা এপ্রিল শুক্রবার ২০২১

আজকের রাশিফল ২ রা এপ্রিল শুক্রবার ২০২১

কুম্ভঃ ভালোবাসার মানুষের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। আজকের দিনে ব্যস্ত সিডিউলের মাঝেও নিজের দিকে খেয়াল দেওয়ার সময় পাবেন। বিবাহিত জীবন সুখের হবে। ব্যবসার প্রয়োজনে কেউ আর্থিক সাহায্য করতে পারে।

মেষঃ যারা আপনার সুনাম নষ্ট করছে, তাদের সঙ্গে মেলামেশা বন্ধ করুন। বেশি দুশ্চিন্তা না করাই শরীরের পক্ষ মঙ্গলের। ভালোবাসার মানুষের থেকে আজকে সারপ্রাইজ পাবেন। আজকের দিনে আর্থিক সঞ্চয়ে সমস্যা হবে।Related Articles

বৃষভঃ ভালোবাসার মানুষের থেকে আজকে সারপ্রাইজ পাবেন। নিজে থেকে কোন ওষুধ খাওয়ার আগে চিকিৎসকের থেকে পরামর্শ নেওয়া প্রয়োজন। পরিবারের সকলের সঙ্গে অনুষ্ঠানে যোগ দিতে পারেন আজ। সকালের দিকে আর্থিক উন্নতি না হলেও সন্ধ্যের দিকে ভালো লাভ হবে।

মিথুনঃ সকালের দিকে ভালোবাসার মানুষের সঙ্গে ঝামেলা হলেও, রাতে মিটে যাবে। বেশি দুশ্চিন্তা না করাই শরীরের পক্ষ মঙ্গলের। আজকের দিনে কোন ধর্মীয় স্থানে ঘুরতে যেতে পারেন। আজকের দিনে আর্থিক উপার্জন বৃদ্ধি পাবে।

কর্কটঃ ব্যবসায়ীদের কিছুটা ক্ষতির সম্ভাবনা রয়েছে। বয়স্ক ব্যক্তিদের স্বাস্থ্যের দিকে নজর দেওয়া দরকার। প্রয়োজনের সময় বন্ধুদের সাহায্য পাবেন না। ভালোবাসার জীবনের সুন্দর দিক সামনে আসতে চলেছে।

সিংহঃ বন্ধুর ব্যক্তিগত সমস্যা সমাধানে তাঁকে সাহায্য করুন। আজকের দিনে আপনি আরাম করতে পারবেন। সকলের থেকে দূরে গিয়ে নিজেকে কিছুটা সময় দিন। বাচ্চাদের মাধ্যমে আর্থিক দিক থেকে লাভবান হবেন।

কন্যাঃ আজ ছোটবেলার কাজ করতে মন চাইবে। আজকের দিনে আপনি আরাম করতে পারবেন। বাড়িতে নিজের যত্ন নেওয়ার পাশাপাশি বাচ্চাদের যত্ন নেওয়াও প্রয়োজন। নতুন ব্যবসায় হাত দেওয়ার আগে সবকিছু ভালো করে বুঝে নিন।

তুলাঃ দ্রুতই আর্থিক উপার্জনের পথ পাবেন। এই রাশির জাতক জাতিকাদের শারীরিক সমস্যা দেখা দিতে পারে। সকলের থেকে দূরে গিয়ে নিজেকে কিছুটা সময় দিন। ভালোবাসার মানুষের থেকে পাওয়া খবরে মনের জোর বাড়বে।

বৃশ্চিকঃ শারীরিক সমস্যার কারণে ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে আমোদ আহ্লাদের সময় মদ্যপান এবং ধূমপান থেকে দূরে থাকুন। ভালোবাসার মানুষকে সময় না দিলে সম্পর্কে চির ধরতে পারে। অর্থ সঞ্চয়ে মন দিন।

ধনুঃ আজকের দিনে কোন ধর্মীয় স্থানে ঘুরতে যেতে পারেন। কোন সিদ্ধান্ত নেওয়ার আগে মাথা ঠাণ্ডা রাখুন। ভালোবাসার মানুষের থেকে পাওয়া খবরে মনের জোর বাড়বে। পূর্বে ঋণ দেওয়া অর্থ আজকের দিনে ফেরত পেতে পারেন।

মকরঃ ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। দীর্ঘ যাত্রার পরিকল্পনার আগে নিজের শরীরের কথা ভেবে নিন। কাজের জায়গায় প্রশংসা পাবেন। ব্যস্ত সিডিউলের মাঝেও নিজের দিকে খেয়াল দেওয়ার সময় পাবেন।

মীনঃ দীর্ঘ যাত্রার পরিকল্পনার আগে নিজের শরীরের কথা ভেবে নিন। ভালোবাসার জীবনের সুন্দর দিক সামনে আসতে চলেছে। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। মানসিক শান্তি বজায় রাখতে ধার্মিক কাজে অর্থ বিনিয়োগ করুন।

ট্রেন্ডিং নিউজ