Home রাশিফল আজকের রাশিফল শনিবার ৩ রা এপ্রিল ২০২১

আজকের রাশিফল শনিবার ৩ রা এপ্রিল ২০২১

কুম্ভঃ আপনার মিষ্টি স্বভাব আপনাকে অনুষ্ঠানের মধ্যে আকর্ষণীয় করে তুলবে। সন্ধ্যায় ভালোবাসার মানুষের সঙ্গে সিনেমায় যেতে পারেন। দিনের শুরুটা খারাপ হলেও, শেষটা ভালো হবে। বন্ধু আপনার থেকে আর্থিক ঋণ চাইতে পারে।

মেষঃ মোবাইল, ল্যাপটপে সিনেমা দেখতে পারেন। আজকের দিনে গর্ভবতী মায়েরা একটি সামলে চলবেন। ভালোবাসার সম্পর্ককে বাঁচিয়ে তুলুন। আর্থিক সাহায্য চাইতে আসা পরিবারের থেকে সদস্যদের থেকে দূরে থাকুন।

বৃষভঃ রাতের ফাঁকা সময়ে ছাদে গিয়ে হাঁটাহাঁটি করতে পারেন। শরীরের দিকে খেয়াল দেওয়ার সময় পাবেন। ভালোবাসার মানুষের থেকে সারপ্রাইজ পাবেন। আজকের দিনে এমন জিনিস কিনে রাখুন, ভবিষ্যতে যার দাম বাড়তে পারে।

মিথুনঃ সামাজিক কাজে কিছুটা সময় ব্যয় করুন। উত্তেজনা নিয়ন্ত্রণে রেখে বেশি আনন্দের প্রকাশ না করাই মঙ্গলের। সন্ধ্যেটা সহকর্মীর সঙ্গে কাটিয়ে সময় নষ্ট করবেন। পূর্বে ঋণ দেওয়া অর্থ আজকের দিনে ফেরত পাবেন।

কর্কটঃ ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটবে। শরীর সুস্থ রাখতে খেলাধূলা করুন। আশেপাশের মানুষের ব্যবহারে আবারও আপনারা একে অপরের প্রেমে পড়বেন। বেড়াতে যাওয়ার সময় গুরুত্বপূর্ণ জিনিস সামলে রাখুন।

সিংহঃ সময়ের সঠিক ব্যবহার করে ফাঁকা সময় ভালো কাজ করুন। অজানা উৎস থেকে আয় হবে। বন্ধুদের সঙ্গে ঘুরতে বা সিনেমা দেখতে যেতে পারেন। আজকের দিনে কেউ কেউ আবার গহনা কিনতে যেতে পারেন।

কন্যাঃ সন্ধ্যের সময় ভালোবাসার মানুষের জন্য রোম্যান্টিক কিছু প্ল্যান করুন। সমস্ত সমস্যার মাঝে আপনি আজকে খানিকটা বিশ্রামের সময় পাবেন। চেয়েও কাছের মানুষের সঙ্গে সময় কাটাতে পারবেন না। কাছের মানুষের সঙ্গে ঝগড়া কোর্ট পর্যন্ত যেতে পারে।

তুলাঃ নিজের আবেগকে সংযত রেখে সকলের সঙ্গে ভালো ব্যবহার করুন। সন্ধ্যের সময় ভালোবাসার মানুষের জন্য রোম্যান্টিক কিছু প্ল্যান করুন। অবসর সময়ে মোবাইল বা ভিটি দেখে কাটাতে পারেন। বাড়ি থেকে মজা করার উদ্দেশ্যে বেরোলে সফল হবেন।

বৃশ্চিকঃ ফাঁকা সময়ে পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে যেতে পারেন। হৃদরোগের ব্যক্তিরা আজই কফি ছাড়ুন। ব্যবসায়ীরা ব্যবসায় লাভবান হবেন। ভালবাসার মানুষের থেকে সারপ্রাইজ পাবেন। বন্ধুরা সাহায্য করবে।

ধনুঃ অচেনা মানুষের সঙ্গে নিজের ব্যক্তিগত কথা শেয়ার করবেন না। পুরনো অসুখ থেকে আজকের দিনে মুক্তি পেতে পারেন। অবসর সময়ে খেলাধূলা করার সময় সাবধানে থাকবেন। পরিচিত মানুষরা আপনাকে আয়ের পথ দেখাবে।

মকরঃ কাছের মানুষদের সময় দিতে না পারায় মন খারাপ করবে। নিজের আবেগকে সংযত রেখে সকলের সঙ্গে ভালো ব্যবহার করুন। বাচ্চাদের সঙ্গে ভালো ব্যবহার করুন। ব্যবসায়ীদের ক্ষতির সম্ভাবনা।

মীনঃ ভালোবাসার মানুষকে নিজের মনের কথা প্রকাশ করতে সময় লাগাবেন। খাওয়ার সময় সাবধানে খাবেন। বেশি অর্থ ব্যয়ের মানসিকতা বদলান। কাছের মানুষের সঙ্গে সমস্যা হতে পারে। পরিবারে নতুন সদস্যের আগমনে খুশির মুহূর্ত আসবে।

ট্রেন্ডিং নিউজ