কুম্ভঃ সবকিছুর থেকে দূরে গিয়ে আধ্যাত্মিক ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। সঙ্গীর সঙ্গে আর্থিক বিষয়ে আলোচনা করুন। সাংসারিক জীবনে হঠাত কোন সুখবর পেতে পারেন। সন্ধ্যের দিকে কোন সুখবর পেতে পারেন।

মেষঃ সকালের দিকে স্ত্রীর সঙ্গে সমস্যা হতে পারে। আজ এই রাশির ব্যক্তিরা খোশমেজাজে থাকবেন। শরীর সুস্থই থাকবে। মদ্যপান এবং ধূমপানের ক্ষেত্রে বেশি অর্থ ব্যয় না করাই মঙ্গলের। সময়ে গুরুত্বপূর্ণ কাজ না করলে, পরে সমস্যায় পড়বেন।

বৃষভঃ ভালোবাসার মানুষের সঙ্গে ঝগড়া হতে পারে। বেকার উত্তেজনায় মাথা ঘামাবেন না। অজানা উৎস থেকে আয়ের ফলে আর্থিক দিক সুগম হবে। শরীর চর্চার পরও নিজের জন্য কিছুটা সময় পেলে, ভালো কাজে লাগান। গহনা কিনতে যেতে পারেন।

মিথুনঃ ভালোবাসার মানুষের থেকে স্বর্গীয় ভালোবাসার সুখ পাবেন। শুধু শুধু বসে না থেকে অর্থ উপার্জনের পথ দেখুন। সকলের থেকে দূরে গিয়ে নির্জনে একা সময় কাটাবেন। গোটা পরিবারের সঙ্গে বিনোদনে যুক্ত থাকুন।

কর্কটঃ অবসর সময়ে কাছের মানুষের সঙ্গে দেখা করতে যান। শরীরের সুস্থতা বজায় রাখতে ওজনের দিকে গুরুত্ব দিন। বিপরীত লিঙ্গের কোন ব্যক্তির দিকে আকর্ষিত হতে পারেন আজকে। ভালোবাসার মানুষদের থেকে উপহার নেওয়ার এবং তাদেরকে উপহার দেওয়ার দিন।

সিংহঃ আজকের দিনে সকলের থেকে দূরে গিয়ে একা সময় কাটাতে ভালো লাগবে। কাজের ব্যস্ততার মধ্যেই আপনার শরীর সুস্থ থাকবে। ভালোবাসার মানুষের সঙ্গে সিনেমা যেতে পারেন। কাছের মানুষের শারীরিক সমস্যা আপনাকে সমস্যায় ফেলবে।

কন্যাঃ অবসর সময়ে ফেলে রাখা কাজ শেষ করুন। অতিরিক্ত অর্থ কোন নিরাপদ স্থানে রাখুন, যা পরে কাজে লাগাতে পারবেন। ভালোবাসার মানুষের সঙ্গে আজকে সুন্দর দিন কাটাবেন। ভালোবাসার মানুষকে সন্দেহ করা ঠিক নয়।

তুলাঃ চিঠির মাধ্যমে গোটা পরিবারে খুশি ছড়াবে। নিজের খুশি বন্ধুদের সঙ্গে ভাগ করে নিন। সমাজের থেকে দূরে থাকলে, আপনার প্রয়োজনে কাউকে পাবেন না। কোন পদক্ষেপ নেওয়ার আগে অভিজ্ঞ ব্যক্তিদের থেকে পরামর্শ নিন।

বৃশ্চিকঃ জীবনের খারাপ সময় থেকে শিক্ষা নিন। অজানা উৎস থেকে আয়ের ফলে আর্থিক দিক সুগম হবে। ভালোবাসার মানুষের সঙ্গে আজকে সুন্দর দিন কাটাবেন। আজ এই রাশির ব্যক্তিরা খোশমেজাজে থাকবেন।

ধনুঃ কাউকে ঋণ দেওয়া অর্থ আজকের দিনে ফেরত পেতে পারেন। আপনার রাগের কারণে পারিবারিক অশান্তি হতে পারে। কোন স্থানে ভ্রমণ শিক্ষামূলক হবে। নিজের রাগকে সংবরণ করুন।

মকরঃ সময় বের করে বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে পারেন। নিজের উত্তেজনা নিজের মধ্যেই রাখুন। আজ এই রাশির পড়ুয়াদের মনে প্রেমের জ্বর ছড়িয়ে পড়বে। অর্থ সঞ্চয় করুন, ভবিষ্যতে কাজে লাগবে।

মীনঃ পরিবারের সদস্যদের সঙ্গে আর্থিক সমস্যা হতে পারে। অযথা কোন বিষয়ে চিন্তা করবেন না। আর্থিক দিক থেকে ভালো দিন হবে। শিশুদের খেলাধূলায় দিন কাটবে। ভালোবাসার মানুষের সঙ্গে আজকে সুন্দর দিন কাটাবেন।

ট্রেন্ডিং নিউজ