Homeরাশিফলআজকের রাশিফল ১২ ই এপ্রিল সোমবার ২০২১

আজকের রাশিফল ১২ ই এপ্রিল সোমবার ২০২১

মেষঃ আজকের দিনে ভালোবাসার মানুষের থেকে ফোন কল পেতে পারেন। কর্মক্ষেত্রে সিনিয়রদের থেকে চাপ আসতে পারে। নতুন উদ্যোগে লাভবান হবেন। ব্যবসায়ীরা বাড়ি থেকে বেরোনোর আগে টাকা পয়সা ঠিক মত গুছিয়ে নিন।

বৃষভঃ চারপাশের ঘটনার দিকে খেয়াল রাখুন। অন্যদের সঙ্গে নিজের খুশি ভাগ করে নিলে, শরীর সুস্থ থাকবে। পরিবারের ছোটদের সঙ্গেও কিছুটা সময় কাটাতে শিখুন। আর্থিক উন্নতির জন্য কোনখাতে অর্থ বিনিয়োগ করতে পারেন।

মিথুনঃ আপনার মিষ্টি স্বভাব চারপাশের মানুষকে ভালো রাখবে। সঙ্গিনীর শরীরের দিকে খেয়াল দিন। ফাঁকা সময় সঠিক কাজে লাগান। অর্থনৈতিক সমস্যার থেকে মুক্তি পেয়ে অনেক অর্থের মালিক হবেন।

কর্কটঃ অকারণেই আজকের দিনে মানুষের সঙ্গে ঝামেলা হতে পারে। চাপ মুক্ত হতে বাচ্চাদের সঙ্গে কিছুটা সময় কাটান। চারপাশের মানুষের কাজকর্মে আপনি আবারও আপনার ভালোবাসার মানুষের প্রেমে পড়বেন। ভালোবাসার মানুষদের সঙ্গে কিছুটা সময় কাটান।

সিংহঃ অযথা বাজে কথায় সময় নষ্ট না করে, সময়কে মূল্য দিন। শরীরকে সুস্থ রাখতে ব্যায়ম করুন। কাজের জায়গায় অনেক প্রশংসা পাবেন। গুরুজনদের সামনে অসম্মানজনক কথা না বলাই মঙ্গলের।

কন্যাঃ আজকের দিনে এই রাশির ব্যক্তিরা তাদের ভালোবাসার মানুষের দেখা পাবেন। অন্যের কথা মত বিনিয়োগে আর্থিক ক্ষতির সম্ভাবনা। বেশি খরচ না করাই ভালো। পরিবারের লোকেদের থেকে যত্ন নিন।

তুলাঃ ফাঁকা সময়ে সকলের থেকে দূরে গিয়ে নিজের ইচ্ছে মত কাজ করুন। মন থেকে হতাশা দূর করুন। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সন্ধ্যা কাটাবেন। ঘরের কাজ শেষ করতে বাচ্চারা আপনাকে সাহায্য করবে আজকের দিনে।

বৃশ্চিকঃ অর্থ বা সম্পদ সঞ্চয়ের ক্ষেত্রে পরিবারের সকলের সঙ্গে কথা বলুন। বাচ্চাদের সঙ্গে সুন্দর সন্ধ্যা কাটাবেন। ভালোবাসার মানুষের হাসি দিয়ে শুরু হবে আজকের দিনটা। রাতের দিকে সুন্দর একটি ডিনারের আয়োজন করুন।

ধনুঃ পরিবারের সকলের সঙ্গে এবং নিজের ইচ্ছে পুরণ করতে কিছু সময় ব্যয় করুন। কর্মক্ষেত্রে সিনিয়রদের থেকে চাপ আসতে পারে। ফাঁকা সময়ে সকলের থেকে দূরে গিয়ে নিজের ইচ্ছে মত কাজ করুন। আর্থিক ঋণ চাইতে পারে এমন বন্ধুদের থেকে দূরে থাকুন।

মকরঃ পরিবারের সকলের সঙ্গে আজকে একটি সুন্দর দিন কাটান। সমস্যা সমাধানের চেষ্টা করুন। কাছের মানুষদের সঙ্গে আজকের দিনটি খুব ভালোই কাটবে। ভ্রমণ ক্লান্তিকর হতে পারে।

কুম্ভঃ সন্ধ্যের দিকে বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরোতে পারেন। খাওয়া কমিয়ে নিজের শরীরের দকে খেয়াল দিন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় বসলে মাথা ঠাণ্ডা রাখুন। আজকের দিনে মদ্যপান এবং ধূমপান থেকে দূরে থাকুন।

মীনঃ ব্যবসায় বড় সমস্যা না হলে কাউকে কিছু জানানোর দরকার নেই। এই রাশির ব্যক্তিদের আজকের দিনে কিছু শারীরিক সমস্যা দেখা দিতে পারে। বিবাহিতব জীবন সুখের হবে। বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করে সকলকে নিমন্ত্রণ জানাতে পারেন।

ট্রেন্ডিং নিউজ