HomeUncategorizedআজকের রাশিফল ১৭ ই মে সোমবার ২০২১

আজকের রাশিফল ১৭ ই মে সোমবার ২০২১

মেষঃ আজ প্রেমের দিন। আজকের দিনে ভালো জিনিসের দিকে মন টানবে। অন্যকে খুশি রাখার জন্য বেশি ব্যয় করা ঠিক নয়। অযথা ঝগড়ায় জড়িয়ে পড়বেন না। নতুন প্রকল্পে হাত দেওয়ার আগে একটু ভেবে নেবেন।

বৃষভঃ অন্যদের থেকে আজকের দিনে প্রশংসা পাবেন। শরীর আজকের দিনে সুস্থই থাকবে। অন্যদের উপদেশ শুনলে উপকৃত হবেন। বাড়িতে পার্টির আয়োজন করে কাছের মানুষদের নিমন্ত্রণ করুন।

মিথুনঃ ব্যবসায়ীরা ব্যবসার থেকে কাছের মানুষদের সঙ্গে কিছুটা বেশি সময় কাটাতে চাইবেন। আজকের দিনে ভ্রমণ কষ্টকর হবে। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটবে। চেয়েও ইচ্ছেমত অর্থ উপার্জনে অক্ষম হবেন।

কর্কটঃ নিজের জ্ঞান সকলের মধ্যে ভাগ করে নিন। কাজের মধ্যেও শরীর সুস্থ থাকবে। দিনের শুরুটা খারাপ হলেও, শেষের দিকটা ভালো হবে। পরিবারে একজনের আগমনে খুশির মুহূর্ত বয়ে আসবে।

সিংহঃ অন্যদের উপদেশ শুনলে উপকৃত হবেন। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটবে। মানুষের সঙ্গে কথা বলার সময় ভাবনা চিন্তা করে কথা বলুন। কাজের মধ্যেও শরীর সুস্থ থাকবে।

কন্যাঃ কর্মক্ষেত্রে ভালো ফলের পেছনে পরিবারের সফলতা রয়েছে। অন্যকে ঋণ দেওয়ার আগে তাঁর বিশ্বাসযোগ্যতা পরীক্ষা করুন। চারপাশের মানুষ আপনাকে সমস্যায় ফেলতে পারে। কাজের মধ্যেও শরীর সুস্থ থাকবে।

তুলাঃ আজকের দিনে প্রেমের সুযোগ হারালে, সারা জীবনেও তা আর ফিরে আসবে না। ঋণ নেওয়া অর্থ ফেরত দিতে গিয়ে সমস্যায় পড়তে পারেন। রাতের দিকে ছাদে হাঁটতে পছন্দ করবেন। জীবনে ভালোবাসার অভাব বোধ করবেন আজকে।

বৃশ্চিকঃ কাজের ক্ষেত্রে বন্ধুদের সাহায্য পেতে পারেন। বিদেশের জমি ভালো দামে বিক্রি করে প্রচুর মুনাফা পাবেন। পরিকল্পনা করেও ফাঁকা সময়ে কোন কাজ করতে পারবেন না। পরিবারের সকলের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটান।

ধনুঃ ব্যবসায়ীরা আজকের দিনে লাভের মুখ দেখবেন। আজকের দিনে বড় ঝামেলায় পড়তে পারেন। কোন স্থানে ভ্রমণ ভালো না হলেও যোগাযোগ বাড়াবে। অর্থ বিনিয়োগের জন্য সঠিক স্থান খুঁজুন।

মকরঃ চারপাশের মানুষকে বিনাকারণে অত্যাচার করবেন না। যে কোন কাজ আজকের দিনে অর্ধেক সময় করতে পারবেন। কাজের জায়গায় প্রশংসিত হবেন। অযথা কাজে অর্থ ব্যয় করে মানসিক চাপে পড়বেন।

কুম্ভঃ সকালের দিকে সমস্যা হলেও শেষের দিকে আরাম করতে পারবেন। বিপদে ধৈর্য ধরে থাকুন। কাছের মানুষদের সাহায্য করলে আপনি প্রশংসিত হবেন। আজকের দিনে সঞ্চয়ে ব্যহত হবেন।

মীনঃ সকলের থেকে দূরে গিয়ে নিজের জন্য কিছুটা সময় কাটাতে মন চাইবে। অন্যদের সমালোচনা করবেন না। ফাঁকা সময়ে বই পরতে পারেন। অচেনা ব্যক্তির পরামর্শে অর্থ বিনিয়োগ করেও অনেক মুনাফা পাবেন।

ট্রেন্ডিং নিউজ