HomeUncategorizedআজকের রাশিফল ১৮ ই মে মঙ্গলবার ২০২১

আজকের রাশিফল ১৮ ই মে মঙ্গলবার ২০২১

মেষঃ নতুন বই কিনে সারাদিন নিজেকে ঘরে আটকে রাখতে পারেন। কোন আধ্যাত্মিক ব্যক্তির সঙ্গে দেখা হয়ে মানসিক শান্তি পাবেন। খারাপ সময়ের থেকে আমরা অনেক শিক্ষা পাই। ব্যবসায়ীদের কাছে আজকের দিন শুভ, অনেক লাভের মুখ দেখবেন।

বৃষভঃ কর্মক্ষেত্রে সাফল্য পেতে নিজের প্রতিভার বিকাশ ঘটান। আর্থিক খাতে বিনিয়োগের সময় তাড়াহুড়ো করবেন না। বাড়িতে কোন অনুষ্ঠানের কারণে আপনার গুরুত্বপূর্ণ সময় নষ্ট হবে। সন্ধ্যের দিকে গোটা পরিবারের জন্য খুশির খবর আসবে।

মিথুনঃ নিজের কাজের কৃতিত্ব অন্যকে নিতে দেবেন না। আজকের দিনে আর্থিক স্বচ্ছলতা থাকায় প্রয়োজনীয় জিনিস কিনতে পারবেন। পরিবারের সদস্যরা নিজেদের সমস্যার কথা শেয়ার করতে গেলে আপনি ব্যস্ত হয়ে পড়বেন। ভাবনার থেকেও বেশি সাহায্যের হাত বাড়িয়ে দেবে বন্ধুরা।

কর্কটঃ ভালোবাসার মানুষ আজকের দিনে আপনাকে অনেকটা সাহায্য করবে। আজকের দিনে শরীরের দিকে যত্ন দেওয়ার সময় পাবেন। আজকের দিনে কিছুটা একা সময় কাটাতে পছন্দ করবেন। মদ্যপান এবং ধূমপান থেকে দূরে থাকুন।

সিংহঃ কাজের জায়গায় সবকিছুই আপনার পক্ষে থাকবে। নিজে থেকে ওষুধ খাওয়ার আগে চিকিৎসকের পরামর্শ নিন। কাজ থেকে ছুটি নিয়ে পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। দীর্ঘদিন ধরে ঋণ নেওয়ার পরিকল্পনা করে থাকলে, আজকে তা বাস্তব রূপ পাবে।

কন্যাঃ আজকের দিনে পছন্দের কাজ করতে মন চাইবে। অরিতিক্ত অর্থ উপার্জনের স্বার্থে নতুন পথ খুঁজুন। বিবাহিত জীবনে সুন্দর দিন হবে আজ। পরিবারের সকল সদস্যের মিষ্টি উপস্থিতি সংসারে সুখের সময় ডেকে আনবে।

তুলাঃ ব্যস্ততার মাঝে সময় বের করে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটান। দীর্ঘদিনের অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর একটি দিন কাটাবেন। কাছের মানুষরা আপনার থেকে কি চায়, তা জানার চেষ্টা করুন।

বৃশ্চিকঃ ব্যবসায়ীদের কাছে আজকের দিন শুভ, অনেক লাভের মুখ দেখবেন। আজকের দিনে আর্থিক সমস্যার সমাধান হয়ে অনেক অর্থের অধিকারী হবেন। গল্পের ছলে পুরনো কথা উঠে এসে ঝামেলায় পড়তে পারেন। ঘরের পরিবেশ পরিবর্তনের আগে সকলের সম্মতি নিন।

ধনুঃ কাজের জায়গায় আটকে যাওয়ার কারণে সন্ধ্যের সময়টা নষ্ট হবে। ব্যস্ততার মাঝেও শরীর সুস্থই থাকবে। বিবাহিত জীবনের সেরা সময় কাটাবেন। ভাইবোনদের আর্থিক সাহায্য করতে গিয়ে নিজের ঋণের বোঝা বাড়বে।

মকরঃ ভালোবাসার মানুষ আপনার জন্য বিশেষ কিছু প্ল্যান করবেন। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে ভেবে নেবেন। বিশ্বাসযোগ্য ব্যক্তি আপনাকে সম্পূর্ণ সত্য বলবে না। পরিবারের লোকেদের সঙ্গে কথা বলার সময় ঝগড়া বেঁধে যেতে পারে।

কুম্ভঃ পুরনো সম্পর্গুলোকে আজকের দিনে জাগিয়ে তুলুন। কাজের চাপ এবং ঘরের সমস্যায় আপনার মেজাজ খিটখিটে হয়ে যাবে। পরিবারের সকলকে সময় দিতে গিয়ে নিজেকে সময় দিতেই ভুলে যাবেন। ব্যবসায়ীরা বন্ধুর থেকে ব্যবসার পরিকল্পনা নিতে পারেন।

মীনঃ পরিবারের অনুষ্ঠানে আপনি সকলের চোখের মণি হবেন। আজকের দিনে আর্থিক সমস্যার সমাধান হয়ে অনেক অর্থের অধিকারী হবেন। মনের কথা মনে চেপে না রেখে প্রকাশ করুন। বাচ্চাদের সঙ্গে সময় কাটালে মন ভালো থাকবে।

ট্রেন্ডিং নিউজ