আজকের রাশিফল ২৮ শে আগস্ট শনিবার ২০২১

আজকের রাশিফল দেখে জেনে নিন আপনার দিন কেমন যাবে। যদি রাশিফলে কোন বাধার কথা বলা থাকে, তা এড়িয়ে চলুন। পূণ্য অর্জনের কাজে মন বসান, পরিবারের সকলের সঙ্গে মিষ্টি সময় কাটান, সর্বোপরি বুঝে ব্যয় করুন- দেখবেন জীবন হবে সুমধুর।

মেষঃ বন্ধুদের সঙ্গে কথা বলার সময় সতর্কতা অবলম্বন করুন। আপনার সিদ্ধান্তের উপর অনেক কিছু নির্ভর করবে। নিজের জন্য কিছুটা সময় বের করে একা কাটান। অতীতে করা কঠোর পরিশ্রম থেকে, আজকের দিনে ফল পাবেন।

বৃষভঃ আজকের দিনে টিভিতে সিনেমা সিরিয়াল দেখতে পারেন। আর্থিক লেনদেনের সময় মাথা ঠান্ডা করে সিদ্ধান্ত নিন। সমস্যা সমাধানের ক্ষেত্রে সবকিছু ভেবে নেওয়া দরকার। আজকের দিনে জীবনে ভালোবাসা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুনঃ বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। সাফল্য দরজায় কড়া নাড়বে, কিন্তু ক্ষমতা কমে যাবে। আজকের দিনে বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে অনেক মানুষের সঙ্গে যোগাযোগ হবে।

কর্কটঃ বিবাহিত জীবনের কঠিন সমস্যার সম্মুখীন হবেন। দীর্ঘ ভ্রমণে না যাওয়াই মঙ্গলের। কাজের ফাঁকে কিছুটা বিশ্রাম নেওয়ার প্রয়োজন। পরিবারের সকলের মধ্যে আপনি আকর্ষণের কেন্দ্রবিন্দু হবেন।

সিংহঃ মানুষের মধ্যে থেকে বেরিয়ে নিজের জন্য কিছুটা সময় বের করে একা কাটান। শরীরকে সুস্থ রাখতে খেলাধূলায় অংশ নিন। কর্মক্ষেত্রে ভালো সাফল্য পাবেন মিডিয়া কর্মীরা। বাড়িতে আসা অতিথি আপনার সন্ধ্যেটা দখল করে রাখবে।

কন্যাঃ আজকের দিনে এমন একজনের সঙ্গে দেখা হবে, যে আপনাকে বেশি ভালোবাসবে। অতীতে বিনিয়োগ করা অর্থ থেকে ভালো ফল পাবেন। অবসর সময়ে ধ্যান করতে পারেন। যাকে বিশ্বাস করেন, তাঁকে সম্পূর্ণ সত্যি বলার দরকার নেই।

তুলাঃ অনুষ্ঠানের মাধ্যমে অনেক নতুন বন্ধু হবে। দীর্ঘ যাত্রার পরিকল্পনায় শরীর অসুস্থ হওয়ার সম্ভাবনা। বুঝে শুনে অর্থ ব্যয় করুন এবং সঞ্চয়ে মন দিন। ব্যস্ততার মাঝেও ক্লান্ত হবেন না।

বৃশ্চিকঃ ফাঁকা সময়ে সকলের থেকে দূরে গিয়ে একা সময় কাটাতে মন চাইবে। সফরের মাধ্যমে আনন্দে থাকবেন এই রাশির ব্যক্তিরা। কর্মক্ষেত্রে ভালো সাফল্য পাবেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিন শুভ।

ধনুঃ বন্ধুরা সন্ধ্যের সময় বিশেষ কিছু প্ল্যান করবে। হাসি দিয়ে সব সমস্যার সমাধান করুন। অন্যের কথায় কান দিলে মেজাজ হারাবেন। পরিবারের কারো অসুস্থতার কারণে কিছুটা অর্থ ব্যয়ের সম্ভাবনা।

মকরঃ ফাঁকা সময়ে বন্ধুদের সঙ্গে প্ল্যান করতে পারেন। কাছের মানুষদের সঙ্গে সময় কাটানোর মধ্য দিয়ে কিছুটা আরাম খুঁজে নিন। আত্মীয়র বাড়িতে সফরে ক্লান্তি দূর হবে। অর্থ পরিচালনার বিষয়ে প্রবীণ ব্যক্তির পরামর্শ নিন।

কুম্ভঃ বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। অর্থের গুরুত্ব বুঝে সঞ্চয়ে মন দিন। ফাঁকা সময়ে ছাদে গিয়ে কিছুটা হাঁটতে পারেন। বন্ধুরা সন্ধ্যের সময় বিশেষ কিছু প্ল্যান করবে।

মীনঃ পরিবার এবং বন্ধুদের সঙ্গে শপিং যেতে পারেন। পরিবারের সঙ্গে সামাজিক অনুষ্ঠানে অংশ নিন। কাজের মাঝে দিনটি ভালোই কাটবে। দেওয়া প্রতিশ্রুতি রাখতে আজকের দিনে সক্ষম হবেন না।