আজকের রাশিফল ৩০ শে আগস্ট সোমবার ২০২১

সিদ্ধিদাতা গণেশের গগনা অনুযায়ী জেনে নিন আপনার আজকের রাশিফল কেমন কাটবে আপনার দিন জেনে নিন। প্রত্যেকটি রাশির নিজস্ব আলাদা বৈশিষ্ট্য আলাদা এবং গুণ থাকে সে কারণেই প্রত্যেকটি রাশির রাশিফল আলাদা হয়ে থাকে।

মেষঃ কর্মক্ষেত্রে ভালো ফল পাবেন। প্রভাবশালী ব্যক্তিদের সমর্থনে আপনি উৎসাহ পাবেন। ভেবে রাখা কাজ, ফাঁকা সময়ে করুন। আজকের দিনে একজন বিশেষ মানুষের দেখা পাবনে, যিনি আপনাকে অর্থ পরিচালনার বিষয়ে পরামর্শ দেবে।

বৃষভঃ বিশেষ মানুষের সঙ্গে কথা বলতে গিয়ে, মূল্যবান সময় নষ্ট হবে। ব্যস্ততার মাঝেও আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থ থাকবে। বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। অচেনা ব্যক্তির পরামর্শে অর্থ বিনিয়োগ করেও, লাভবান হবেন।

নতুন খবর :চতুর্থ টেস্টের জন্য দল ঘোষণা করল ইংল্যান্ড, ফিরলেন বিস্ফোরক অলরাউন্ডারনিজ এলাকায় হামলার শিকার রাজ চক্রবর্তী, কোনও ক্রমে প্রাণে বাঁচলেন বিধায়ক‘পশ্চিমবঙ্গে তালিবানি যোগ”খাস কলকাতায় বিপুল আফগানি মুদ্রা উদ্ধার হওয়ার পর তোপ দিলীপেরফের এয়ার স্ট্রাইক আমেরিকার, আবারও জঙ্গিকে নিশানা করে হামলা মার্কিন সেনারভারতের হারের জন্য দায়ী করা হল এই তিন জনকে, চতুর্থ টেস্টে বাদ পড়ছে দল থেকেধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, গুজরাটে ‘কামসুত্র’জ্বালিয়ে দিল বজরং দল

মিথুনঃ চারপাশের ঘটনার দিকে নজর রাখা দরকার। এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থ থাকবে আজ। বিনিয়োগের থেকে ভালো লাভ পাবেন। বাচ্চাদের প্রতি বেশি উদারতা দেখাবেন না।

কর্কটঃ চেয়েও নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন না। আজকের দিনে কিছুটা যোগ, ব্যায়াম করুন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে গুরুত্ব দিন। আজকের দিনে বিদেশের জমি ভালো দামে বিক্রি করতে পারবেন।

সিংহঃ আজকের দিনে বিশেষ সুযোগ পাবেন আপনি। বিবাহিত ব্যক্তিদের তাদের বাচ্চাদের লেখাপড়ার পেছনে কিছুটা অর্থ ব্যয় হবে। মোবাইল দেখতে গিয়ে, গুরুত্বপূর্ণ সময় নষ্ট করে ফেলবেন। কাজের চাপে মাঝে কিছুটা আনন্দের মুহূর্ত তৈরি হবে।

কন্যাঃ নিজের দক্ষতা প্রদর্শনের সুযোগ পাবেন। আজকের দিনে দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলুন। বিশ্বের ভিড়ে হারিয়ে না গিয়ে, নিজের জন্য কিছুটা সময় বের করুন। শারীরিকভাবে দুর্বল থাকলেও, আজকের দিনে আর্থিক দিক থেকে সবল থাকবেন।

তুলাঃ যাকে আপনি বিশ্বাস করেন, সেইই আপনাকে অপমান করবে। বেশি উত্তেজনা শরীরের পক্ষে ভালো নয়। পরিবারের কেউ আপনার সঙ্গে সময় কাটাতে চাইতে পারে। সকাল থেকে আর্থিক লেনদেন চলতে থাকলেও, দিনের শেষে সঞ্চয় হবে।

বৃশ্চিকঃ কাছের মানুষদের সন্দেহ করা উচিৎ নয়। বাড়িতে আসা অতিথির দ্বারা অর্থ উপার্জন হতে পারে। সঙ্গীর শারীরিক অসুস্থতার কারণে, পূর্ব পরিকল্পনা ভেস্তে যাবে। আজকের দিনে কোন ধর্মীয় স্থান বা আত্মীয়র বাড়িতে যেতে পারেন।

ধনুঃ সকলের থেকে দূরে গিয়ে, একা কিছুটা সময় কাটাতে চাইবেন। শরীরকে সুস্থ রাখতে খেলাধূলা করুন। কোন বিষয়ে চট করে সিদ্ধান্ত নেওয়া ঠিক নয়। খরচ নিয়ন্ত্রণে রেখে, শুরুমাত্র জরুরি জিনিস কিনুন।

মকরঃ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার সময়, সাবধানতা অবলম্বন করুন। আপনার ব্যবহার আশেপাশের মানুষদের মুগ্ধ করবে। কর্মক্ষেত্রে বিশেষ দিন হবে। সামান্য জিনিসকে পরিবারের সদস্যরা বড় করে দেখবে।

কুম্ভঃ কোন বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময়, মাথা ঠান্ডা করে নিন। শরীরের দিকে যত্ন নিয়ে, মদ্যপান থেকে দূরে থাকুন। অবসর সময়ে সমস্যা সমাধানের চেষ্টা করুন। নতুন ধারণা গ্রহণের ফলে, আর্থিক দিক থেকে উপকৃত হবেন।

মীনঃ আজকের দিনে নতুন জিনিস জানার মানসিকতা তৈরি হবে। বেশি না খেয়ে শরীর দিকে খেয়াল দিন। তাড়াতাড়ি বাড়ি ফেরার চেষ্টা করলেও, রাস্তার জ্যামে আটকে যাবেন। অন্যের সাহায্য ছাড়াই অনেক অর্থ উপার্জন করতে পারবেন।