Home রাশিফল রাশিফল অনুযায়ী কেমন যাবে আপনার আজ রবিবার ১৩ ই সেপ্টেম্বর ২০২০

রাশিফল অনুযায়ী কেমন যাবে আপনার আজ রবিবার ১৩ ই সেপ্টেম্বর ২০২০

কুম্ভঃ আজকের দিনে জীবনে অর্থের গুরুত্ব অনুভব করতে পারবেন। পরিবারের এবং সেইসঙ্গে নিজের উজ্জ্বল ভবিষ্যতের পরিকল্পনা করতে পারেন আজ। আজকের দিনে কাছের মানুষের থেকে পাওয়া বার্তা আপনাকে আনন্দে দেবে। বন্ধুদের থেকে নিমন্ত্রণ পাবেন।

মেষঃ আজকের দিনে আপনার উপস্থিতি আপনার প্রিয়জনের কাছে নিয়ে এক সুন্দর মুহূর্তের উপহার। তবে নিজের জন্য সময় পেলেও, মন তুষ্টির কোন কাজ আপনি করতে পারবেন না। অর্থের গুরুত্ব উপলব্ধি করে, ব্যয়ের খারাপ দিক সম্বন্ধেও জানতে পারবেন।

বৃষঃ এই রাশির জাতক জাতিকার সন্ধ্যের সময় রান্নাঘরের কিছু সামগ্রী কেনার যোগ রয়েছে। নিজের জন্য আজ কিছুটা সময় পাবেন। সেই সময় সঠিক কাজে বই পড়ে, গান শুনেও কাটাতে পারেন। প্রেমের যোগ রয়েছে আজকের দিনে।

মিথুনঃ আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের বিদেশের জমির থেকে অর্থালাভ হতে পারে। অপ্রত্যাশিত উপহার পাওয়ার যোগ রয়েছে। পুরনো দিনের স্মৃতিতে ফিরে গিয়ে শৈশবের কাজে মনোনিবেশ করবেন। তবে ছোট ভাইরাসের সাথে ভ্রমণে সম্পর্ক আরও মজবুত হবে।

কর্কটঃ বাচ্চাদের পড়াশুনা নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন, অর্থ ব্যয়ের যোগ রয়েছে। প্রিয়জনের সঙ্গে সময় কাটান। গহনা, ঘরের সরঞ্জাম ইত্যাদি শপিং-এর যোগ রয়েছে আজকে। তবে ব্যক্তিগত কিছু সমস্যা মানসিক সুখ নষ্টের কারণ হতে পারে। তবে তা কাটাতে বই পড়ায় মনোনিবেশ করুন।

সিংহঃ মেজাজ ফুরফুরে থাকবে। প্রেমের ক্ষেত্রে আজকের দিন শুভ। অফিস থেকে তাড়াতাড়ি ফিরে পার্ক বা সিনেমায় যাওয়ার যোগ রয়েছে। কোন বিশেষ উপায়ে অনেক অর্থের আগমন ঘটতে পারে।

কন্যাঃ উচ্চ রক্তচাপ যুক্ত ব্যক্তিরা শরীরের যত্ন নেবেন। সন্তানদের কারণে অর্থের আগমনে মনে শান্তি বিরাজ করবে। অবসর সময়ে সাবধানে কোন খেলা খেলতে পারেন। না হলে বিপদের সম্ভাবনা। তবে আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের সঙ্গে এমন এক ব্যক্তির দেহা হবে, যে মানুষটি নিজের থেকেও আপনাকে বেশি ভালোবাসবে।

তুলাঃ জীবনে প্রেমের আগমন ঘটতে পারে। আশেপাশের লোকজন আপনার মনোবল বাড়িয়ে তুলবে। বাড়ি হোক কিংবা অফিস, সব জায়গাতেই আপনার শাসন চলবে। পরিবারের কোন সদস্যের সাথে সময় কাটাতে পারেন। তবে তা আপনার অনেকটাই মূল্যবান সময় নষ্ট করে দেবে। শরীর স্বাস্থ্য সুস্থই থাকবে।

মকরঃ আর্থিক দিক থেকে উন্নতি হবে। রসিক মানুষদের কাছে আজকের দিনটি আনন্দ এবং উপভোগের দিন। তবে টিভি বা মোবাইলে সিনেমা দেখতে গিয়ে গুরুত্বপুর্ণ কাজ ভুলে যাবেন।

ধনুঃ অতিরিক্ত অর্থ সঞ্চয় করে রাখুন, দুঃসময়ে কাজে দেবে। খারাপ সময়ে পরিবারকে পাশে পাবেন। সঙ্গীকে সময় দিতে না পারায় মনোমালিন্য হওয়ার সম্ভাবনা। তবে শরীর স্বাস্থ্য সুস্থই থাকবে।

বৃশ্চিকঃ আর্থিক উন্নতির যোগ রয়েছে। স্বামী স্ত্রীর মধ্যে মধুর সময় কাটানোর যোগ রয়েছে আজকের দিনে। অন্যের প্রয়োজনের বিষয়ে যত্নবান হোন। তবে বাচ্চাদের প্রতি অতিরিক্ত উদারতা সমস্যা নিয়ে আসতে পারে।

মীনঃ বিপরীত লিঙ্গের কোন ব্যক্তির থেকে ব্যবসা বা চাকরিতে অর্থের সুবিধা পেতে পারেন। ভালোবাসার মানুষ অথবা স্বামী অথবা স্ত্রীর কাছ থেকে আগত ফোন কল আপনার মনকে আনন্দ দেবে। আপনার কোন কথায় আপনার বাড়ির লোক বিরক্ত হতে পারে। তবে সমস্যার সমাধান হয়ে যাবে। কিন্তু দিনের শুরুর একটি খারাপ ঘটনা, যা আপনার গোটা দিনটা খারাপ করে দিতে পারে।

ট্রেন্ডিং নিউজ

বিনামূল্যে রাজ্যে করোনার টিকা দিতে সরব মমতা

কোভিড পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বৈঠকের প্রাক্কালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রের বিরুদ্ধে সোচ্চার হন। দিল্লিকে লক্ষ্য করে তিনি সোমবার বলেছিলেন, "কোভিডের...

Fortnite Battle Royale is coming back to iOS & PC

Commonly described as Minecraft meets Left for Dead, Fortnite is a survival cooperative shooter from Epic Games. It’s been available in paid early access since June...

ঝামেলা মিটিয়ে শেষমেশ দিলীপ ঘোষ-কে মধ্যাহ্নভোজের আমন্ত্রণ বৈশাখীর

বৈশাখী আর শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে ল্যাজে গোবরে অবস্থা বিজেপির। দলে আসার পরেও একের পর এক বিতর্ক তৈরি করতে শুরু করেছেন এই দুই...

দেশে কমছে দৈনিক সুস্থতার সংখ্যা, মোট পজিটিভ ৯১ লাখের বেশি

দৈনিক আক্রান্তের সংখ্যা কমল, কিন্তু সপ্তাহের শুরুতেই চিন্তা বাড়াল প্রতিদিনের সংক্রমিত ও সুস্থতার ব্যবধান বৃদ্ধি। গত ২৪ ঘন্টায় ভারতে নতুন করে কোভিড...