Home রাশিফল রাশিফল অনুযায়ী কেমন যাবে আপনার আজ সোমবার ১৪ ই সেপ্টেম্বর ২০২০

রাশিফল অনুযায়ী কেমন যাবে আপনার আজ সোমবার ১৪ ই সেপ্টেম্বর ২০২০

কুম্ভ: অর্থ সঞ্চয় করুন, ভবিষ্যতে কাজে লাগবে। সমস্যায় থাকা কোনো ব‍্যক্তিকে সাহায‍্য করুন। আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে ভালো সম্পর্কের যোগ আছে আজকের দিনে। আজ এই রাশির জাতক জাতিকারা সকলের থেকে অনেক প্রশংসা পাবেন।

মেষ: অতিরিক্ত উত্তেজনা শীরের পক্ষে ক্ষতিকর। এর থেকে দূরে থাকাই শ্রেয়। বন্ধুদের সারপ্রাইজে মন আনন্দে ভরে উঠবে। অতিরিক্ত সময় ভালো কাজে ব‍্যয় করুন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের অর্থ উপার্জন হওয়ার যোগ।

বৃষ: ঠাণ্ডা মাথায় অর্থ বিনিয়োগ করুন। প্রেমিকার ইচ্ছা অপূরণে প্রেমে ব‍্যাঘাত ঘটতে পারে। বিবাহিতদের জন্য আজকের দিন শুভ। উত্তেজনাকে প্রশমন করে মানসিক শান্তি বজায় রাখুন।

মিথুন: আজকের দিনে আপনার সিদ্ধান্তকে পরিবারের সদস্যরা গুরুত্ব দেবে। আজ এই রাশির বিবাহিত পুরুষরা স্ত্রীর সঙ্গে মধুর সময় কাটাবেন। তবে অর্থের কারণে কিছু কাজ আটকে যেতে পারে। সন্ধ্যায় কোন কিছু বিশেষ প্ল্যান করুন।

কর্কট: আজ এই রাশির জাতক জাতিকাদের ভ্রমণের যোগ রয়েছে। তবে মূল্যবান জিনিস ব‍্যাগ, পার্সের প্রতি যত্নবান হতে হবে। নাহলে খোয়া যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনো টিমের সাথে বেড়াতে যান, তাহলে তাদের কথার প্রতি গুরুত্ব রাখুন। বাড়িতে দূর আত্মীয়র আগমন হতে পারে।

সিংহ: আজ পরিবার অথবা বন্ধু বান্ধবদের সাথে ভ্রমণের যোগ রয়েছে। পাশাপাশি অফিস থেকে তাড়াতাড়ি ফিরে সিনেমা বা পার্কে যেতে পারেন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা আজ প্রেমের অনুভূতি অনুভব করতে পারবেন।

কন্যা: আজ এই রাশির ব‍্যক্তিদের আর্থিক দিক থেকে উন্নতির যোগ রয়েছে। ধার দেওয়া অর্থ ফেরত পেতে পারেন। কাজের জায়গায় অথবা পরিবারের মানুষদের কাছ থেকে আগত মানসিক চাপ কাজের ক্ষেত্রে সমস্যার সৃষ্টি করতে পারে। তবে পরিবারের কোনো মানুষ কিংবা ভালোবাসার মানুষের ফোন কল আপনাকে আনন্দ দেবে।

তুলা: এই রাশির জাতক জাতিকাদের মানসিক দুঃশ্চিন্তা সমস্যা সমাধানের থেকে জটিলতা সৃষ্টি করতে পারে। প্রেমিক প্রেমিকাদের ক্ষেত্রে আজকের দিনটা খুবই শুভ। প্রেমের আনন্দে কাটবে আজকের দিন। সেইসঙ্গে এমন এক অপ্রত্যাশিত আনন্দ সংবাদ পাবেন, যা গোটা পরিবারের আনন্দ নিয়ে আসব।

বৃশ্চিক: কাজের প্রয়োজনে আজকের দিনে অর্থ জোগাড়ের উপায় হতে পারে। প্রেম এমনকি অফিসে কাজের ক্ষেত্রে সমস্যা অসতে পারে। পড়াশোনার জন্য এই সময় খুবই উপোযোগী। তাই সময় নষ্ট না করে পড়ায় মনোনিবেশ করাই শ্রেয়।

ধনু: বাচ্চাদের কাজের সাহায্য করুন। উচ্চ রক্তচাপ যুক্ত ব‍্যক্তিরা ভ্রমণকালে নিজের প্রতি খেয়াল রাখুন। আজ এই রাশির জাতকদের স্ত্রীর সঙ্গে সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। পুরোনো কারো সাথে যোগাযোগ আপনার মন ভালো করবে।

মকর: ঋণ সংক্রান্ত বিষয়ে লাভবান হবেন। কিন্তু এই ঋণ নিয়ে পরিবারের মধ্যে মনমালিন্য দেখা দিতে পারে। আজকের দিনে কর্মক্ষেত্রে সাফল্য এলেও, প্রেমে জটিলতা দেখা দিতে পারে। ফাঁকা সময়ে পুরোনো ফেলে রাখা কাজ করুন। স্ত্রীর সাথে বা অন্যদের সাথে সুন্দর সময় কাটান, শরীর সুস্থ থাকবে।

মীন: ব‍্যবসায়ীদের কাছে আজকের দিন খুবই শুভ। পরিবার এবং বন্ধুরা আপনার থেকে অনেক কিছু প্রত‍্যাশা করবে, কিন্তু আপনি তা পূরণ করতে পারবে না। নিজের মত করে ভালো সময় কাটাবেন। তবে পিতা মাতার প্রতি অমর্যাদা, সমস্যা ডেকে আনবে। তবে আজকের দিনে আপনার দ্বারা কোনো ব‍্যথিত হৃদয় আঘাত পেয়ে ভেঙে যাওয়ার থেকে রক্ষা পাবে।

ট্রেন্ডিং নিউজ

জিডিপির হাল ফেরাতে ফের আর্থিক প্যাকেজ মোদী সরকারের

দেশের বিধ্বস্ত অর্থনীতি সামাল দিতে কেন্দ্র আরেক দফা আর্থিক প‌্যাকেজ ঘোষণার প্রস্তুতি নিচ্ছে। কেন্দ্রীয় অর্থমন্ত্রকের উচ্চপদস্থ কর্তাদের উদ্ধৃত করে সংবাদসংস্থা এমনটাই জানিয়েছে...

জঙ্গি তৈরি হয় মাদ্রাসায় দেশের স্বার্থে তা বন্ধ হওয়া উচিত বললেন মন্ত্রী ঊষা ঠাকুর!! এবার মধ্যপ্রদেশে বন্ধ হচ্ছে মাদ্রাসা!

নভেম্বর মাসেই অসমে বন্ধ হচ্ছে সরকারি সাহায্যপ্রাপ্ত সব মাদ্রাসা। রাজ্যের শিক্ষামন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা সাফ জানিয়ে দিয়েছেন, সরকারের টাকায় কোরান শিক্ষা আর চলবে...

রাশিফল অনুযায়ী কেমন যাবে আপনার আজ বৃহস্পতিবার ২২ শে অক্টোবর ২০২০

কুম্ভঃ বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ না করাই ভালো। আজ আপনি নিজের প্রেমিকার ইচ্ছা পূরণে অ‍ক্ষম হবেন। এই রাশির জাতক জাতিকারা আজ জীবনে শান্তি...

‘বিশ্রাম নিন’, দিলীপ ঘোষকে পরামর্শ দিদির

 বিশ্রাম নিন, ডাক্তারের পরামর্শ মত চলুন। মঙ্গলবার সন্ধ্যায় রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে ফোন করে এমনটাই পরামর্শ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সবে...