Home রাশিফল রাশিফল অনুযায়ী কেমন যাবে আপনার আজ মঙ্গলবার ১৬ ই সেপ্টেম্বর ২০২০

রাশিফল অনুযায়ী কেমন যাবে আপনার আজ মঙ্গলবার ১৬ ই সেপ্টেম্বর ২০২০

কুম্ভ: আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের শুরু থেকে অর্থ ব‍্যয় হলেও, দিনের শেষে সঞ্চয় হবে। ভ্রমণের মাধ্যমে নতুন এবং গুরুত্বপূর্ণ মানুষের সঙ্গে সাক্ষাৎ হবে। পরিবারের সঙ্গে আনন্দের সময় কাটাতে পারেন।

মিথুন: দূর সম্পর্কের আত্মীয়র আনা সংবাদ উদ্বেগের কারণ হয়ে দাড়াবে। স্ত্রীর সাথে অর্থ বিষয়ে আলোচনা করুন। রাতের ফাকা সময় সঙ্গীর সাথে কাটান।

কর্কট: দিনের শুরুতে যোগ ব‍্যায়াম করুন, শরীর সুস্থ থাকবে। পরিবারের দায়িত্ব পড়বে আপনার উপর। বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব‍্যয় হবে। কর্মক্ষেত্রে পরিবর্তনের যোগ রয়েছে। বিবাহিত পুরুষদের ক্ষেত্রে স্ত্রী বাইরে যাওয়ার জন্য জোর করতে পারে।

সিংহ: আজকের দিনে আপনার নতুন বন্ধু হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনার মুখে সর্বদাই হাসি লেগে থাকবে। স্ত্রীর থেকে প্রশংসা পেয়ে আবারও তার প্রেমে পড়তে মন চাইবে। সব তিক্ততা ভুলে নতুন করে শুরু করুন।

কন্যা: আজকের দিনে জায়গা জমি কেনা থেকে বিরত থাকুন। খোলা বাতাসে হাটতে মন চাইবে। রসিক মানুষদের ক্ষেত্রে আজ অত্যন্ত শুভ দিন। আপনার মুখের বানীতে সকলেই সম্মত হবে।

তুলা: অর্থের গুরুত্ব বুঝে অর্থ সঞ্চয় করুন, যা ভবিষ্যতে কাজে লাগবে। ফাকা সময় খেলাধূলা করতে পারেন। তবে অত্যন্ত সাবধানে করবেন, নাহলে দুর্ঘটনার যোগ রয়েছে।

বৃশ্চিক: আজ অর্থ সংক্রান্ত সমস্যার জন্য পিতা মাতার পরামর্শ গ্রহণ করুন। প্রতিশ্রুতি পূরণ করতে না পারায় সঙ্গী দুঃখিত হতে পারে। দিনের শুরুটা ঝঞ্ঝাট পূর্ণ হলেও রাতের দিকে ফাকা সময়ে কাছের মানুষের সঙ্গে কাটাতে পারেন।

ধনু: বাচ্চাদের আচরণে পরিবারে সমস্যার পরিস্থিতি তৈরি হতে পারে। তবে সিদ্ধান্ত বুঝে শুনে নেবেন। সমস্যায় পড়লে বুদ্ধিমত্তার সাথে কটিয়ে উঠুন। আজকের দিনে কেনাকাটার ক্ষেত্রে অপব‍্যয় হতে পারে। ভালোবাসার ব‍্যক্তিরা সিদ্ধান্তের ক্ষেত্রে সজাগ থাকবেন।

মকর: সমস্যা থেকে মুক্তি পেতে পরিবারের সদস্যদের সহায়তা নিন। আজকের দিনে ঋণের টাকা যে কোনভাবেই পরিশোধ করতে হবে। ঘরের কাজের জন্য মেজাজ খারাপ থাকবে। তবে তা পরিবর্তন করে সঙ্গীদের কাছে আকর্ষণীয় হয়ে উঠুন।

মেষ: আজকের দিন এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে ভালোবাসার দিন। নিজের শরীর স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন। নিজের কৃতিত্ব অন‍্যকে দেবেন না। ব‍্যবসায়ীদের ক্ষেত্রে আজকের দিন অত্যন্ত সাবধানে কাটানো উচিত। অর্থ সামলে রাখবেন।

বৃষ: পাওনা অর্থ ফেরত পেতে পারেন। শরীর স্বাস্থ্য সুস্থ থাকবে। আজ পরিবারের সদস্যদের আমন্ত্রণ জানিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করুন।

মীন: আজ এই রাশির জাতক জাতিকারা জীবন সঙ্গীর মাধ্যমে প্রকৃত প্রেমের অর্থ বুঝতে পারবেন। সামাজিক অনুষ্ঠানের কেন্দ্রবিন্দু হবেন আপনি। আজকের দিনে ব‍্যবসায়ীদের ব‍্যবসায় উন্নতি হওয়ার যোগ রয়েছে।

ট্রেন্ডিং নিউজ

জিডিপির হাল ফেরাতে ফের আর্থিক প্যাকেজ মোদী সরকারের

দেশের বিধ্বস্ত অর্থনীতি সামাল দিতে কেন্দ্র আরেক দফা আর্থিক প‌্যাকেজ ঘোষণার প্রস্তুতি নিচ্ছে। কেন্দ্রীয় অর্থমন্ত্রকের উচ্চপদস্থ কর্তাদের উদ্ধৃত করে সংবাদসংস্থা এমনটাই জানিয়েছে...

জঙ্গি তৈরি হয় মাদ্রাসায় দেশের স্বার্থে তা বন্ধ হওয়া উচিত বললেন মন্ত্রী ঊষা ঠাকুর!! এবার মধ্যপ্রদেশে বন্ধ হচ্ছে মাদ্রাসা!

নভেম্বর মাসেই অসমে বন্ধ হচ্ছে সরকারি সাহায্যপ্রাপ্ত সব মাদ্রাসা। রাজ্যের শিক্ষামন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা সাফ জানিয়ে দিয়েছেন, সরকারের টাকায় কোরান শিক্ষা আর চলবে...

রাশিফল অনুযায়ী কেমন যাবে আপনার আজ বৃহস্পতিবার ২২ শে অক্টোবর ২০২০

কুম্ভঃ বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ না করাই ভালো। আজ আপনি নিজের প্রেমিকার ইচ্ছা পূরণে অ‍ক্ষম হবেন। এই রাশির জাতক জাতিকারা আজ জীবনে শান্তি...

‘বিশ্রাম নিন’, দিলীপ ঘোষকে পরামর্শ দিদির

 বিশ্রাম নিন, ডাক্তারের পরামর্শ মত চলুন। মঙ্গলবার সন্ধ্যায় রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে ফোন করে এমনটাই পরামর্শ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সবে...