Home রাশিফল রাশিফল অনুযায়ী কেমন যাবে আপনার আজ শনিবার ১৯ শে সেপ্টেম্বর ২০২০

রাশিফল অনুযায়ী কেমন যাবে আপনার আজ শনিবার ১৯ শে সেপ্টেম্বর ২০২০

কুম্ভঃ খারাপ সঙ্গ থেকে দূরে থাকুন। ফাঁকা সময়ে নিজের জীবনের সমস্যা সমাধানের পথ খুঁজুন। আজ এই রাশির ছাত্র ছাত্রীরা যে বিষয়ে দুর্বল, তা নিয়ে শিক্ষকদের সাথে পরামর্শ কর।

কর্কটঃ স্ত্রীর সঙ্গে আজকের দিনে ধর্ম এবং গচ্ছিত সম্পদ নিয়ে পরিকল্পনা করুন। নিজের জন্য সময় বের করতে চাইলেও অফিসের কাজ তাতে ব‍্যঘাত ঘটাবে। মনের মধ্যে পজেটিভ চিন্তা ধারা আনুন। অপর কোনো ব‍্যক্তির দ্বারা আপনার সাংসারিক জীবনে কলহের যোগ রয়েছে।

সিংহঃ নিমন্ত্রিত অতিথির আগমনে অর্থের আগমন হওয়ার সম্ভাবনা। আপনার স্ত্রী আপনার জন্য কতটা শুভ, আজ তা জানতে পারেবন। বন্ধুদের সাথে সময় কাটালেও, মদ্যপান থেকে নিজেকে দূরে রাখবেন। হয়ত এই কারণের জন্য আপনার সাথে বন্ধুদের মনোমালিন্য হতে পারে।

কন্যাঃ বন্ধুত্বের যোগ রয়েছে। তবে আজকের দিনে নিজের পার্সোনালিটি বজায় রেখে নিজের সম্মান ধরে রাখুন। বন্ধুদের সঙ্গে সর্বোপরি মনের মানুষের সঙ্গে সময় কাটানোর যোগ রয়েছে। ভালবাসার মানুষ অথবা স্ত্রীয়ের সাথে সুন্দর সময় কাটানোর মাধ্যমে আনন্দের বার্তা পাবেন।

তুলাঃ পরিবারের সদস্যদেরকে সময় দিন। তাঁদের প্রতি আপনার চিন্তার উন্মেষ ঘটান। পিতা মাতা প্রতির সম্মান প্রদর্শন করুন। স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন। আজ আপনার স্ত্রীর কারণে এক সমস্যা থেকে মুক্তি পাবেন।

বৃশ্চিকঃ নিজের রাগকে সংবরণ করে পরিবারের মানুষদের সঙ্গে সময় কাটান। আজকের দিনে এই রাশির বিবাহিত জাতকরা স্ত্রীর সঙ্গে জীবনের সেরা সময় অতিবাহিত করবেন।

ধনুঃ আজ পার্টির আয়োজন করে কাছের বন্ধু বান্ধবদের ডেকে তাঁদের সাথে সময় কাটান। শপিং-এ গিয়ে জামা, জুতো কিনতে পারেন। সবকিছুর মধ্যেও নিজের জন্য কিছুটা বিশ্রামের সময় থাকতে পারে।

মকরঃ যে কাজ করতে পছন্দ করেন, তাই আজকের দিনে প্রধান কাজ হিসাবে গণ্য করুন। অর্থ সঞ্চয় করতে চাইলেও, আজকের দিনে তা সম্ভব নয়। শরীর স্বাস্থ্যের প্রতি নজর রাখুন।

মেষঃ দরিদ্র মানুষকে অর্থ দিয়ে তার সাহায্য করুন। আজকের দিনে ভালোবাসার অনুভূতি অনুভব করতে পারবেন। অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে নিজের উপভোগ্য কিছু আয়োজন করুন। স্ত্রীর সঙ্গে আজ ঝগড়া বিবাদের যোগ রয়েছে।

বৃষঃ সন্তানদের কারণে প্রাপ্ত অর্থে মন প্রসন্ন হবে। আইন সংক্রান্ত বিষয়ে আইনজীবীর সাহায্য নিন। ঘরের কোন কাজে পরিবর্তনে অন‍্যদের সম্মতি নিন। বিবাহিতদের ক্ষেত্রে সন্তান সম্পর্কিত সমস্যার সম্ভাবনা।

মিথুনঃ দিনের শুরুটা যোগ ব‍্যয়ামের মাধ্যমে করুন, শরীর সুস্থ থাকবে। বন্ধুদের জন্য পার্টির আয়োজন করলেও প্রেমে চাহিদা অপূরণে প্রেমে ব‍্যাঘাত ঘটতে পারে।

মীনঃ অজানা উৎস থেকে আয়ের সন্ধান হবে। কাছের মানুষদের উপহার দেওয়ার এবং তাঁদের থেকে উপহার নেওয়ার দিন। আজ আপনার মন কোন ভালো জিনিসের প্রতি আকর্ষী হবে। বাচ্চাদের সঙ্গে বাচ্চাদের মত করেই ব্যবহার করুন।

ট্রেন্ডিং নিউজ

জিডিপির হাল ফেরাতে ফের আর্থিক প্যাকেজ মোদী সরকারের

দেশের বিধ্বস্ত অর্থনীতি সামাল দিতে কেন্দ্র আরেক দফা আর্থিক প‌্যাকেজ ঘোষণার প্রস্তুতি নিচ্ছে। কেন্দ্রীয় অর্থমন্ত্রকের উচ্চপদস্থ কর্তাদের উদ্ধৃত করে সংবাদসংস্থা এমনটাই জানিয়েছে...

জঙ্গি তৈরি হয় মাদ্রাসায় দেশের স্বার্থে তা বন্ধ হওয়া উচিত বললেন মন্ত্রী ঊষা ঠাকুর!! এবার মধ্যপ্রদেশে বন্ধ হচ্ছে মাদ্রাসা!

নভেম্বর মাসেই অসমে বন্ধ হচ্ছে সরকারি সাহায্যপ্রাপ্ত সব মাদ্রাসা। রাজ্যের শিক্ষামন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা সাফ জানিয়ে দিয়েছেন, সরকারের টাকায় কোরান শিক্ষা আর চলবে...

রাশিফল অনুযায়ী কেমন যাবে আপনার আজ বৃহস্পতিবার ২২ শে অক্টোবর ২০২০

কুম্ভঃ বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ না করাই ভালো। আজ আপনি নিজের প্রেমিকার ইচ্ছা পূরণে অ‍ক্ষম হবেন। এই রাশির জাতক জাতিকারা আজ জীবনে শান্তি...

‘বিশ্রাম নিন’, দিলীপ ঘোষকে পরামর্শ দিদির

 বিশ্রাম নিন, ডাক্তারের পরামর্শ মত চলুন। মঙ্গলবার সন্ধ্যায় রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে ফোন করে এমনটাই পরামর্শ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সবে...