Homerashifalআজকের রাশিফল ৩ রা জুন বৃহস্পতিবার ২০২১

আজকের রাশিফল ৩ রা জুন বৃহস্পতিবার ২০২১

মেষঃ ব্যবসায়ীদের কাছে আজকের দিন শুভ। বন্ধুর ব্যবহারে এই রাশির ব্যক্তিরা আঘাত পেতে পারেন। আজকের দিনে কেনাকাটা করতে গিয়ে নিজের জন্য সেরাটা বেছে নিন। কাছের মানুষদের কাছে নিজের অনুভূতি প্রকাশ করুন।

বৃষভঃ প্রতিষ্ঠিত মানুষদের সঙ্গে যুক্ত থাকুন। পরিচিত মানুষদের সাহায্যে আর্থিক উপার্জনের ভালো পথ পাবেন। যাদের সঙ্গে খারাপ সময় কাটে, তাঁদের থেকে দূরে থাকুন। মন থেকে দুশ্চিন্তা দূরে ঠেলে বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে সুন্দর সময় কাটান।

মিথুনঃ এই রাশির মহিলারা ফাঁকা সময়ে সিনেমা সিরিয়াল দেখতে পারেন। বেশি দুশ্চিন্তা করলে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। পরিবারের প্রবীণ ব্যক্তির থেকে অর্থ পরিচালনার বিষয়ে শিক্ষা নিন।

কর্কটঃ ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। আজকের দিনে অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সকলের সঙ্গে সদ্বভাব বজায় থাকবে। অভিভাবকদের সাহায্যে আর্থিক সমস্যা সামলে উঠবেন।

সিংহঃ সম্পর্কের গুরুত্ব বুঝে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাবেন। মেজাজ খারাপ থাকায় সমস্যায় পড়বেন। ব্যবসায়ীদের পক্ষে আজকের দিন শুভ। বিবাহিত জীবনের সেরা দিন হবে। আজকের দিনে অনেক নতুন বন্ধু তৈরি হবে।

কন্যাঃ কাজের ক্ষেত্রে বন্ধুদের সাহায্য পাবেন। আজকের দিনে একটু শরীরের দিকে খেয়াল দিন। বাড়ি থেকে দূরে থাকলে, ফাঁকা সময়ে পরিবারের সদস্যদের সঙ্গে ফোনে কথা বলুন। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে ভালো করে ভেবে নেবেন একবার।

তুলাঃ কাজের ফাঁকে কিছুটা সময় বের করে, পরিবারের সদস্যদের সঙ্গে কাটান। শরীরচর্চার মধ্যে দিয়ে সুস্থ থাকুন। মাত্রাতিরিক্ত টিভি, মোবাইল দেখা ঠিক নয়। আত্মীয়র বাড়িতে ঘুরতে গিয়ে আর্থিক সমস্যায় পড়বেন।

বৃশ্চিকঃ বিদেশে চাকরীর আবেদন করতে পারেন। শারীরিক সমস্যার কারণে কাজে মন বসাতে অসুবিধা হবে। কাজের জায়াগায় কিছু সমস্যার কারণে মূল্যবান সময় নষ্ট হবে। অতিরিক্ত ব্যয় থেকে মন সরিয়ে সঞ্চয়ে মন দিন।

ধনুঃ আত্মীয়দের কারণে সাংসারিক জীবনে সমস্যা আসতে পারে। আজকের দিনে অর্থ সঞ্চয়ের পরিকল্পনা ভেস্তে যাবে। নতুন কাজের দায়িত্ব সাবধানে নেবেন। এই রাশির ব্যক্তিরা আজকের দিনে ভাই বোনদের সঙ্গে সিনেমা যেতে পারেন।

মকরঃ আজকের দিনে সবকিছুই আপনার ইচ্ছামত হবে। বাচ্চাদের সঙ্গে সুন্দর সন্ধ্যা কাটাতে পারবেন। ভালোবাসার মানুষের থেকে মনোযোগ পাবেন। কাজের ব্যস্ততার মাঝেও ভালোবাসার মানুষের জন্য সুন্দর ডিনারের পরিকল্পনা করতে পারেন।

কুম্ভঃ ফাঁকা সময়ের সঠিক ব্যবহার না করলে, মেজাজ খারাপ হয়ে যাবে। আজকের দিনে শরীর সুস্থই থাকবে। ভালোবাসার মানুষের ইচ্ছা পূরণে অপারক হবেন আপনি। শরীর সুস্থ থাকার কারণে বন্ধুদের সঙ্গে খেলার প্ল্যান করতে পারেন।

মীনঃ কাজের জায়গায় সহকর্মীদের প্রশংসা আপনার জীবনকে এগিয়ে নিতে যেতে সাহায্য করবে। ব্যবসায়ীদের কাছে আজকের দিন শুভ। ফাঁকা সময়টা ভালো কাজে লাগান। বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ।

ট্রেন্ডিং নিউজ