Homerashifalআজকের রাশিফল ৪ ঠা জুন শুক্রবার ২০২১

আজকের রাশিফল ৪ ঠা জুন শুক্রবার ২০২১

মেষঃ জীবনে অযথা বেশি চাপ নেবেন না। আপনার খারাপ ব্যবহারের ফলে কাছের মানুষের খারাপ লাগতে পারে। কর্মক্ষেত্রে আজ কিছু সমস্যা হতে পারে। অর্থের গুরুত্ব বুঝে সঞ্চয়ে মন দিন। ভালোবাসার মানুষকে অযথা সন্দেহ করা ঠিক নয়।

বৃষভঃ আজকের দিন ইন্তারভিউ দিতে যাওয়ার পক্ষে খুবই শুভ। নতুন পদ্ধতি ভাবনার মধ্যে দিয়ে আর্থিক উন্নতি নিশ্চিত। কোন প্রতিযোগিতা মূলক কাজে সাফল্য পাবেন। বন্ধু এবং আত্মীয়দের থেকে অনেক উপহার পাবেন।

মিথুনঃ জিনিসপত্র সামলে রাখুন, নাহলে সঙ্গীর মেজাজ খারাপ হয়ে যাবে। আপনার আচরণ সকলের মনে ধরবে। ভালোবাসার মানুষের কোন কাজের কারণে আপনি বিপদে পড়বেন। পরিবারের সকলকের প্রতি সমান সময় দিন, তাঁদের অভিযোগের সুযোগ দেবেন না।

কর্কটঃ ভালোবাসার মানুষের কাছে আজই নিজের ভালোবাসার প্রকাশ করুন। আজকের দিনে বন্ধুরা আপনাকে খুশি রাখার চেষ্টা করবে। অবসর সময়ে যোগ ব্যায়াম করতে পারেন। দূরের কোন আত্মীয় আজ আপনার বাড়িতে আসতে পারে।

সিংহঃ অবসর সময়ে পরিবারের ছোটদের সঙ্গে গল্প করতে পারেন। আপনার ব্যক্তিত্ব সুগন্ধির মত কাজ করবে। বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। এই রাশির যেসকল ব্যক্তিরা বিদেশে ব্যবসার সঙ্গে যুক্ত, তাঁরা আজকের দিনে লাভবান হবেন।

কন্যাঃ সঙ্গীর সঙ্গে বোঝাপড়ায় জীবনে সুখ আসবে। সফর ব্যয় বহুল হলেও আনন্দদায়ক হবে। অফিস থেকে বাড়ি ফেরার সময় সাবধানে গাড়ি চালাবেন। ভ্রমণের সময় মূল্যবান জিনিসের যত্ন নিন।

তুলাঃ বেশি মানুষের সান্নিধ্য নয়, একা সময় কাটাতে বেশি পছন্দ করবে এই রাশির ব্যক্তিরা। আপনার জীবনের অস্বস্তি কাটাতে বন্ধুরা সাহায্য করবে। অফিসের সমস্যায় সারাটা দিন জর্জরিত থাকবেন। বিভিন্ন উৎস থেকে আয়ের পথ সুগম হবে।

বৃশ্চিকঃ কোন কারণে আজকের দিনে বিবাহিত জীবনে সমস্যা আসতে পারে। ব্যবসায়ীরা বন্ধুদের থেকে ব্যবসার জন্য সাহায্য চাইতে পারেন। ব্যক্তিগত সম্পর্কগুলোকে প্রাধান্য দিন। এই রাশির বৃদ্ধরা ফাঁকা সময়ে বন্ধুদের সঙ্গে দেখা করতে পারবেন।

ধনুঃ বন্ধু এবং পরিবারের সকলের সঙ্গে একটি সুন্দর সময় কাটবে। আজকের দিনে শারীরিক সমস্যা থেকে নিস্কৃতি পাবেন। বিনা কারণে সময় নষ্ট করলে, মাথা গরম হয়ে যাবে। জীবনের খারাপ সময়ে অর্থই আপনার একমাত্র ভরসা।

মকরঃ বন্ধুর ভুল পরামর্শে ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। দিনের শুরুতে যোগ ব্যায়াম করলে শরীর সুস্থ থাকবে। ভালোবাসার মানুষের কোন কাজের কারণে আপনার পরিকল্পনা ভেস্তে যাবে। পরিবারের গুরুজনরা আপনাকে অর্থ সঞ্চয়ে পরামর্শ দেবে।

কুম্ভঃ প্রতিশ্রুতি পূরণে সমর্থ না হলে, কথা দেওয়া ঠিক নয়। আজকের দিনে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। জীবনের সমস্যা সমাধানে সঙ্গিনী সাহায্য করবে। পরিবারের মঙ্গলার্থে কঠোর পরিশ্রম প্রয়োজন।

মীনঃ নতুন প্রকল্প শুরুর আগে অন্যদের থেকে পরামর্শ নিন। শরীরের দিকে একটু যত্ন নিন। আপনার সুনাম নষ্ট করে, এমন মানুষদের থেকে দূরে থাকুন। যে আত্মীয়রা ঋণ নিয়ে ফেরত দেয় না, তাঁদের থেকে দূরে থাকুন।

ট্রেন্ডিং নিউজ