আজকের রাশিফল বৃহস্পতিবার ১৯ শে নভেম্বর ২০২০

কুম্ভঃ আপনি যে ঠিক, সেটা প্রমাণ করতে গেলে বেশ বেগ পেতে হবে আপনাকে। অরিতিক্ত অর্থ উপার্জনে বুদ্ধি প্রয়োগ করুন। নিজের কৃতিত্ব অন্যকে কখনই দেবেন না। অবসর সময়ে পছন্দের কাজ করুন। পরিবারের সদস্যরা আপনার সঙ্গে তাদের সমস্যা ভাগ করে নেবে।

মেষঃ বাড়ি কাজে বাচ্চারা সাহায্য করবে। আজকের দিনে কাজের চাপ একটু বেশি থাকবে। আজকের দিনে বই পড়ে সময় কাটাতে পারেন। দ্রুতই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। নিজের প্রতিভা বিকাশের সুযোগ পাবেন আজকের দিনে।

বৃষঃ বাচ্চাদের শরীর নিয়ে আজ চিন্তিত থাকতে পারেন। অফিস থেকে ছুটি নিয়ে পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। ভালোবাসার মানুষের সঙ্গে কিছু একটা প্ল্যান করতে পারেন।

মিথুনঃ আজকের দিনে অনেক নতুন বন্ধু হবে আপনার। আজ নিজের জন্য কিছুটা খালি সময় পাবেন। জিমে গিয়ে বা খেলা করে এই সময়টা কাটাতে পারেন। অতিরিক্ত খরচে আজকের দিনে মানসিক চাপ পড়তে পারে।

কর্কটঃ পরিবারের সকলের সঙ্গে আনন্দের সঙ্গে কাটান। আজকের দিন অর্থ সঞ্চয় করতে পারবেন। ব্যস্ততার মধ্যে দিয়ে দিন কাটলেও, আজকে আপনার শরীর সুস্থ থাকবে। আজকের দিনে মদ্যপান এবং ধূমপান থেকে দূরে থাকুন। কাজের জায়গায় আপনার বিপক্ষের ব্যক্তিরা আজকে আপনার সঙ্গে বন্ধুত্ব করতে পারে।

সিংহঃ পরিবারের সকলের সঙ্গে ভালো ব্যবহার করুন। আজ নিজের ইচ্ছামত কাজ করতে পারবেন। তাদের সমস্যা সমাধানে সাহায্য করুন। ব্যস্ততার মধ্যে দিয়ে দিন কাটলেও, আজকে আপনার শরীর সুস্থ থাকবে। ব্যবসায়ীরা ব্যবসা সংক্রান্ত বিষয়ে বন্ধুদের থেকে পরামর্শ নিতে পারেন। পুরনো ঝগড়া আজই মিটিয়ে নিন।

কন্যাঃ অপ্রয়োজনীয় ব্যয় করবেন না। সঞ্চয় করতে শিখুন। আজ নিজের ইচ্ছামত কাজ করতে পারবেন। ঘরের কাজ করার সময় সতর্ক থাকুন, নাহলে সমস্যার পড়তে পারেন। কাজের জায়গায় প্রশংসা পাওয়ার দিন। ব্যবসায়ীরা ব্যবসা সংক্রান্ত বিষয়ে অভিজ্ঞ ব্যক্তিদের থেকে পরামর্শ নিতে পারেন। আপনার মিষ্টি স্বভাবে সকলেই আপনাকে খুব ভালোবাসবে।

তুলাঃ আকস্মিক উৎস থেকে আয় আপনাকে আর্থিক সমস্যা থেকে মুক্তি দেবে। আজকের দিনে মোবাইল দেখে গুরুত্বপূর্ণ সময় নষ্ট করে ফেলবেন। ভালো মন্দ মিলিয়েই জীবন। সবকিছুকে এক করেই সমস্যা সমাধান করতে হয়। আজকে আপনি বিশেষ কারো নজর কাড়তে পারেন।

বৃশ্চিকঃ মেয়ের শারীরিক অসুস্থতা আপনাকে চিন্তায় রাখবে। নিজের জন্য সময় বের করে একটু নিজেকে সময় দিন। কোন খাতে বিনিয়োগে লাভদায়ী ফল পাবেন। তবে বুঝে শুনে বিনিয়োগ করবেন। নিজেকে বুঝতে শিখুন।

ধনুঃ প্রেম অল্প সময়ের জন্য জীবনে এলেও, তা কিছু অত্যন্ত মধুর হবে। আজকের দিনে ভালো কাজে অর্থ ব্যয় করুন। অনেকের সঙ্গে কথা বলে আপনার সমল্য নষ্ট হতে পারে। তবে বাচ্চারা স্কুলের কাজে আপনার থেকে পরামর্শ চাইলে, তাদের পরামর্শ দিন।

মকরঃ বাড়ির কাজ শেষ করতে বাচ্চারা সাহায্য করবে। আকস্মিক উৎস থেকে আয় আপনাকে আর্থিক সমস্যা থেকে মুক্তি দেবে। স্ত্রীর সঙ্গে কোন কারণে বিরোধ বাঁধতে পারে। সফরের মাধ্যমে অনেক মানুষের সঙ্গে দেখা হবে এবং আপনার উপকার হবে।

মীনঃ অর্থ সংক্রান্ত সমস্যা কাটিয়ে উঠতে পিতা মাতার সাহায্য নিতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর সময় কাটান। কোন জায়গায় ভ্রমণ আপনার পক্ষে লাভদায়ী হতে চলেছে। বন্ধুদের সঙ্গেও একটি সুন্দর সন্ধ্যা কাটাতে পারেন।