HomeUncategorizedঅসুস্থ মদন-শোভন, ভরতি SSKM-এ, দিতে হল অক্সিজেন সাপোর্ট

অসুস্থ মদন-শোভন, ভরতি SSKM-এ, দিতে হল অক্সিজেন সাপোর্ট

অসুস্থ তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্র এবং প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। তাঁদেরকে এসএসকেএম হাসপাতালে ভরতি করা হয়েছে। আপাতত দু’জনই অক্সিজেন সাপোর্ট আছেন।

নারদ মামলা নিয়ে সোমবার দিনভর নাটকের পর ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে বুধবার পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট। গতরাতে একটা ১৫ মিনিট নাগাদ নিজাম প্যালেস থেকে তাঁদের প্রেসিডেন্সি সংশোধনাগারে নিয়ে যাওয়া হয়। সূত্রের খবর, কিছুক্ষণ পরই অসুস্থ বোধ করেন মদন এবং শোভন। দু’জনকেই প্রাথমিকভাবে সংশোধনাগারের হাসপাতালে ভরতি করা হয়। পরে তাঁদের নিয়ে আসা হয় এসএসকেএম হাসপাতালে। আসেন সুব্রতও। তবে কোনওরকম পরীক্ষা-নিরীক্ষা না করেই তিনি ফিরে যান সংশোধনাগারে। তাঁকে সংশোধনাগারের পরিবর্তে হাসপাতালে রাখার জন্য ইতিমধ্যে পরিবারের তরফে আবেদন জানানো হয়েছে। অন্যদিকে, মদন এবং শোভন এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভরতি আছেন।

দিনকয়েক আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন মদন। সদ্য করোনা-মুক্ত হয়েছেন। পরিবারের দাবি, করোনা-পরবর্তী বিভিন্ন সমস্যা আছে তাঁর। একটি সূত্রের দাবি, সোমবার সারাক্ষণ নিজাম প্যালেসে থাকার ফলে সেই সমস্যা আরও বাড়তে থাকে। অসুস্থ বোধ করতে থাকেন মদন। সংশোধনাগারে নিয়ে যাওয়ার পর মদনের অসুস্থতা আরও বাড়ে। প্রেসিডেন্সি সংশোধনাগারে হাসপাতালে ভরতির দেখা যায়, তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা কমে গিয়েছে। শ্বাসকষ্টজনিত সমস্যা হচ্ছে শোভনেরও। তাই দু’জনকেই অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। আপাতত দু’জনেরই শারীরিক অবস্থা স্থিতিশীল।https://www.youtube.com/embed/rrXhH8BrfSY

হাসপাতাল সূত্রে খবর, আপাতত মদন এবং শোভনকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাঁদের চিকিৎসার জন্য কোনও মেডিক্যাল বোর্ড গঠন করা হবে কিনা, তা মঙ্গলবার খতিয়ে দেখা হবে। সেইমতো পরবর্তী সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা।  

ট্রেন্ডিং নিউজ