স্টার জলসার জনপ্রিয় নায়ক এবার ভিলেন! প্রিয় অভিনেতাকে নতুন রূপে দেখে খুশি দর্শকেরা

 বাঙালির বিনোদনের ডেলিডোজ মানেই মেগা সিরিয়াল। এখনকার দিনে বাংলা সিনেমা কিংবা ওয়েব সিরিজের মতই অত্যন্ত শক্তিশালী একটি মাধ্যম হয়ে উঠেছে এই বাংলা সিরিয়াল (Bengali Serial)। তাই দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই  দিনে দিনে বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা। এই সমস্ত নতুন নতুন বাংলা সিরিয়ালের হাত ধরে একদিকে যেমন উঠে আসছেন এক ঝাঁক নতুন অভিনেতা অভিনেত্রী। তেমনি নতুন সিরিয়ালের হাত ধরে পুরনো অভিনেতা অভিনেত্রীরাও ফিরছেন নতুন রূপে, নতুন চরিত্রে ।

তবে এখনকার দিনে সিরিয়াল মানেই ব্যবসা। আর এক্ষেত্রে শেষ কথা বলে টিআরপি। তাই টিআরপি তালিকায় এগিয়ে থাকতে না পারলে এখন বেশিরভাগ সিরিয়ালই বন্ধ হয়ে যাচ্ছে খুবই কম সময়ে। তাই টিআরপি তলানিতে ঠেকলেই সেই সিরিয়াল শেষ করতে দুবারও ভাবছে না চ্যানেল কর্তৃপক্ষ। স্টার জলসা থেকে জি বাংলা  প্রত্যেক বিনোদনমূলক চ্যানেলেই এই ছবিটা প্রায় একই।

আর  প্রায় প্রতি মাসেই প্রত্যেক চ্যানেলে লেগেই  রয়েছে নতুন সিরিয়ালের আনাগোনা। তবে শুধু স্টার জলসা কিংবা জি বাংলা নয় সম্প্রতি সান বাংলার নতুন একটি ধারাবাহিক নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ব্যাপক আলোচনা। এই নতুন ধারাবাহিকের নাম ‘কনস্টেবল মঞ্জু’ । এই ধারাবাহিকের নায়িকা পেশায় একজন পুলিশ অফিসার।

পর্দায় এই মঞ্জুর ভূমিকায় দেখা যাবে জি বাংলার (Zee Bangla) ‘জীবন সাথী’ সিরিয়ালের প্রিয় অভিনেত্রী দিয়া বসুকে। আর তার বিপরীতেই নায় নায়কের ভূমিকায় অভিনয় করবেন টলি পাড়ার হ্যান্ডসাম হিরো শুভ্রজিৎ সাহা (Subharajit Saha)। যদিও নায়ক সিরিয়ালের প্লট অনুযায়ী নায়ক হলেন অপরাধী দলের মাথা।

তাই বোঝাই যাচ্ছে পুলিশ নায়িকা এবং গুন্ডা নায়কের মধ্যে বোঝাপড়া নিয়েই এগোবে সিরিয়ালের গল্প . অন্যদিকে এই ধারাবাহিকে ভিলেনের চরিত্রে অভিনয় করবেন টলি পাড়ার একজন জনপ্রিয় অভিনেতা। জানা যাচ্ছে এই সিরিয়ালে খলনায়কের ভূমিকায় থাকবেন অভিনেতা দেবরাজ মুখার্জি। পর্দায় তার চরিত্রটি একজন রাজনৈতিক নেতার। আর হাতে ক্ষমতা থাকার জন্য বিভিন্ন ধরনের অপরাধমূলক কাজের সাথে যুক্ত তিনি।

Latest articles

Related articles