ব্লাউজের মাপ নিতে এসে গৃহবধূর সঙ্গে ঘনিষ্ঠ হলেন দর্জি, ভাইরাল উত্তেজক শর্টফিল্ম

প্রতিটি মানুষেরই পছন্দ ভিন্ন ভিন্ন হয়। আর বিষয়টা যদি বিনোদন হয় তাহলে তো কথাই নেই। বিশেষ করে করোনা কালের সময় থেকেই বিনোদনের এই আলাদা আলাদা পছন্দ স্পষ্ট হয়ে উঠতে থাকে। এখন বিনোদনের ডিজিটালাইজেশন এর সঙ্গে সঙ্গে ওয়েব সিরিজ, শর্ট ফিল্মেরও (Short Film) জনপ্রিয়তা বাড়ছে পাল্লা দিয়ে। বাংলা, হিন্দি দুই ভাষাতেই শর্ট ফিল্মের চাহিদা এবং খ্যাতি বাড়ছে।

কর্মব্যস্ততার মধ্যে যেটুকু ফাঁকা সময় পাওয়া যায় সেই সময় টুকুতে পছন্দের বিনোদন খোঁজে প্রত্যেকটি মানুষ। কেউ সময় বের করে ছোটেন প্রেক্ষাগৃহে, কেউ নিজের বাড়িতেই চোখ রাখেন মোবাইল ফোন বা ল্যাপটপে। ডিজিটাল মাধ্যমের জনপ্রিয়তা বাড়তে সোশ্যাল মিডিয়াতেই বিনোদন খুঁজে নেন অনেকে। আর এই সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়তেই বিনোদনের নানান ধরণও এসে গিয়েছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে দর্শক টানতে সব বিনোদনের মধ্যেই ঢোকানো হচ্ছে ১৮+ কনটেন্ট। শর্ট ফিল্মের (Short Film) মধ্যেও ঢুকে পড়েছে অ্যাডাল্ট কনটেন্ট।

ওয়েব সিরিজে অ্যাডাল্ট গল্প নতুন নয়। ইদানিং এই ধরণের ওয়েব সিরিজ, ‘ইরোটিকা’ সিরিজ গুলি ব্যাপক জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটা বড় অংশের দর্শক এই ধরণের সিরিজ গুলি দেখতে বেশ পছন্দ করেন। তেমনি ওয়েব সিরিজের মতো শর্ট ফিল্মও ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে। বিশেষ করে বাংলা শর্ট ফিল্ম বেশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। ইউটিউবে একটু খুঁজলেই এমন অনেক শর্ট ফিল্মের খোঁজই পাওয়া যাবে। কমেডি থেকে হরর কিংবা অপরাধমূলক, ওয়েব সিরিজের মতো শর্ট ফিল্মেও দেখা যাচ্ছে নানান ধরণের গল্প।

এই প্রতিবেদনে রইল একটি ভৌতিক ঘরানার হিন্দি শর্ট ফিল্মের খোঁজ। স্বল্প দৈর্ঘ্যের ছবিটির নাম ‘লেডিজ টেলর’। মাত্র একদিন আগেই ইউটিউব চ্যানেল ক্রাইম স্টপ এ আপলোড করা হয়েছে শর্ট ফিল্মটি। এর মধ্যেই ৮ হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে এই ছবিটিতে। নেটিজেনরাও বেশ পছন্দ করছে শর্ট ফিল্মটি।

Latest articles

Related articles