Homeদেশরয়েছে মোদীর সভা, তাই মমতার অনুমতি দিল না প্রশাসন

রয়েছে মোদীর সভা, তাই মমতার অনুমতি দিল না প্রশাসন

রয়েছে প্রধানমন্ত্রীর সভা, অপ্রীতিকর ঘটনা এড়াতে তাই মুখ্যমন্ত্রীর সভার অনুমতি দিল না প্রশাসন। সোমবার বারাসত স্টেডিয়ামে নির্বাচনী জনসভা করার কথা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। তার অনুমতি দেয়নি প্রশাসন। সোমবার বারাসতের কাছারি ময়দানে জনসভা রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। 

প্রধানমন্ত্রীর সভাকে চ্যালেঞ্জ করে সোমবারই বারাসত স্টেডিয়ামে মুখ্যমন্ত্রীর নির্বাচনী সভার আয়োজন করে তৃণমূল। প্রধানমন্ত্রী সভার অনুমতি আগে থেকেই নিয়ে রেখেছিল বিজেপি। এই অবস্থায় মুখ্যমন্ত্রীর সভার অনুমতি দেওয়া সম্ভব নয় বলে জানিয়ে দেওয়া হয় প্রশাসনের তরফে। বিজেপির তরফে জানানো হয়েছে, সোমবার কাছারি ময়দান থেকে বারাসত লোকসভা কেন্দ্রের অন্তর্গত ৭টি বিধানসভা কেন্দ্রের প্রার্থীদের হয়ে প্রচার করবেন প্রধানমন্ত্রী। 

উত্তর ২৪ পরগনা জেলা প্রশাসন সূত্রের খবর, দুটি জায়গার মধ্যে দূরত্ব ১ কিলোমিটারও নয়। তাছাড়া প্রধানমন্ত্রীর সভায় আসার অন্যতম পথটি যায় বারাসত স্টেডিয়ামের সামনে দিয়ে। সেক্ষেত্রে দুপক্ষ মুখোমুখি পড়লে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে। 

এর পর মঙ্গলবার মুখ্যমন্ত্রীর সভার জন্য অনুমতি চায় তৃণমূল। সেই সভার অনুমতি দিয়েছে প্রশাসন। ফলে সোমবারের বদলে মঙ্গলবার বারাসত স্টেডিয়ামে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

ট্রেন্ডিং নিউজ